English Premier League: কোচ বদলের দামামা রোনাল্ডেদের ক্লাবে, তীব্র ঝামেলা আর্তেতা-ক্লপের

ম্যাঞ্চেস্টার (Manchester United) সংসারে যখন আশান্তির আগুন তখন চেলিস (Chelsea) ও লিভারপুল (Liverpool) ছুটে চলেছে ইংলিশ প্রিমিয়ার লিগ (EPL) চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে।

English Premier League: কোচ বদলের দামামা রোনাল্ডেদের ক্লাবে, তীব্র ঝামেলা আর্তেতা-ক্লপের
আরও একটা লজ্জার হার। সৌ: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 2:25 PM

লণ্ডন: চাকরিটা আর বোধহয় ধরে রাখতে পারলেন না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) কোচ ওলে সোল্কজায়ের (Ole Solskjaer)। ছুটি কাটিয়ে এসেও হাল ফেরাতে পারলেন না দলের। রোনাল্ডো সহ সিনিয়ারদের সঙ্গে বৈঠকের কোনও ফলই পাওয়া গেল না মাঠের পারফরম্যান্সে। প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের কাছেও ১-৪ গোলে হারতে হল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে। ৯০ মিনিটের ম্যাচ শেষ হতেই প্রশ্নের মুখে কোচ ওলে ও তাঁর কৌশল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন থেকে ক্লাব সমর্থক, একটাই দাবি ওলে হঠাও।

ক্লাবকে পদক্ষেপ নিতে বলেছেন স্যার অ্যালেক্স ফার্গুসনও। ইংলিশ ফুটবলে খবর সোল্কজায়েরের চাকরি যাওয়া নিশ্চিত। নতুন কোচেন নাম ঘোষণা এখন শুধু সময়ের অপেক্ষা। কে হবেন কোচ? ড্যারেন ফ্লেচারকে অন্তবর্তী সময়ের জন্য দায়িত্ব দেওয়া হতে পারে। ম্যাঞ্চেস্টার কোচ হওয়ার দৌড়ে এগিয়ে আছেন লেস্টার সিটি কোচ ব্রেন্ডন রজার্স ও রিয়াল মাদ্রিদের প্রাক্তন কোচ জিনেদিন জিদান। রোনাল্ডো নিজেই জিদানকে ডাগআউটে ফেরাতে উদ্যোগী হয়েছেন। জিদান-রোনাল্ডো রসায়ন ম্যাঞ্চেস্টারকে সাফল্যে ফেরাবে, এমনই বিশ্বাস আরও অনেকের।

ম্যাঞ্চেস্টার সংসারে যখন আশান্তির আগুন তখন চেলিস ও লিভারপুল ছুটে চলেছে ইংলিশ প্রিমিয়ার লিগ (EPL) চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে। শনিবারে ম্যাচে চেলসি হারাল লেস্টার সিটিকে। অ্যাওয়ে ম্যাচে ব্লুজদের জয় ৩-০ গোলে। ম্যাচের ১৪ মিনিটে প্রথম গোল ডিফেন্ডার রুডিগারের। ২৮ মিনিটে গোল কন্তের। ৭১ মিনিটে ম্যাচের তৃতীয় গোল পুলসিচের। ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে থমাস তুচেলের।

এ দিকে, শনিবার প্রিমিয়ার লিগের বড় ম্যাচে মুখোমুখি হয়েছিল আর্সেনাল ও লিভারপুল। ক্লপের দলের ঝড়ে উড়ে গেল আর্তেতার গানার্সরা। ৪-০ গোলে দাপুটে জয় লিভারপুলের। গোল সাদিও মানে, মহম্মদ সালহ, দিয়েগো জোট্টা ও মিনামিনোর। লিগের দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল। টানটান ম্যাচের উত্তাপ বাড়িয়ে দিল দুই কোচের তীব্র ঝামেলা। খেলার ৩০ মিনিটে একটি ট্যাকেলকে কেন্দ্র করে শুরু হয় ক্লাপ (Kloop) বনাম আর্তেতা (Arteta)। তুমুল কথা কাটাকাটি থেকে একে অপরের দিকে তেড়ে যাওয়া, সবই ছিল। খেলা থামলে মাঠে ডেকে দুই কোচকে সতর্ক করার পাশাপাশি হলুদ কার্ডও দেখান রেফারি।

আরও পড়ুন : ISL 2021-22 SC East Bengal vs Jamshedpur FC Live Streaming: জানুন কখন, কোথায়, কীভাবে দেখবেন এসসি ইস্টবেঙ্গল ও জামশেদপুর এফসির আইএসএলের ম্যাচ