“ভাথি কামিং”-এ মজলেন অশ্বিন-হার্দিকরা

পিঙ্ক বল টেস্টের প্রস্তুতি নেওয়ার ফাঁকে জিমেই মজার ছলে নাচ করলেন তিন ভারতীয় ক্রিকেটার।

ভাথি কামিং-এ মজলেন অশ্বিন-হার্দিকরা
সৌজন্যে-রবিচন্দ্রন অশ্বিন ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: Feb 20, 2021 | 3:52 PM

চেন্নাই: পিঙ্ক বল টেস্টের আগে খোশ মেজাজে ভারতীয় ক্রিকেটাররা। ব্যাটে-বলে বাজিমাত করে এ বার নাচ করে সকলকে চমকে দিলেন ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin)। তিনি যে এত ভালও নাচতে পারেন সেটা এতদিন জানা ছিল না। নিজের প্রতিভা সবার সামনে তুলে ধরলেন টিম ইন্ডিয়ার অ্যাশ। সঙ্গে পেলেন হার্দিক ও কুলদীপকে। পিঙ্ক বল টেস্টের প্রস্তুতির ফাঁকেই জিমে মজার ছলে নাচ তিন ভারতীয় ক্রিকেটারের। সেই ভিডিয়ো অশ্বিন নিজের ইন্সটাগ্রামে শেয়ারও করলেন। মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিয়ো। ভারতীয় ক্রিকেট টিমের অনেক ক্রিকেটারই বেশ ভালো নাচতে পারেন। শ্রেয়স আইয়ার, যুবরাজ সিং থেকে শুরু করে হরভজন সিং, হার্দিক পান্ডিয়া এমনকি ক্যাপ্টেন কোহলিকেও দেখা গেছে খোশমেজাজে নাচতে।

View this post on Instagram

A post shared by Ashwin (@rashwin99)

সতীর্থ হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) ট্যাগ করে অশ্বিন ক্যাপশনে লেখেন, “ভাথির খুশি হওয়া উচিত”। দক্ষিনী সুপারস্টার বিজয় অভিনীত “মাস্টার” (Master) সিনেমার “ভাথি কামিং” (Vaathi Coming) গানের তালে পা মেলালেন এই তিন ভারতীয় ক্রিকেটার। তিন জনের মধ্যে ভক্তদের বেশি নজর কেড়েছেন কুলদীপ যাদব। অশ্বিন ও হার্দিকের নাচ তাও ঠিক ছিল, কিন্তু কুলদীপকে দেখে ভক্তরা তাঁদের হাসি যেন থামাতেই পারেননি।

আরও পড়ুন: মোতেরার মোহিত ভারতীয় ক্রিকেটাররা

কয়েকদিন আগেই ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চহালের স্ত্রী ধনশ্রী ভর্মার সঙ্গে শ্রেয়স আইয়ারের নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছিল। প্রফেশনাল ডান্সারের মতই ফ্লোর মাতিয়েছিলেন শ্রেয়স ও ধনশ্রী।

আরও পড়ুন: ভারতের কাছে লিখিত প্রতিশ্রুতি দাবি করল পাকিস্তান

চিপকে দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে ৩১৭ রানে হারিয়ে ভারত বদলা নিয়েছে। সিরিজে সমতা ফিরিয়েছে কোহলির ভারত। চিপকের দ্বিতীয় টেস্টের হিরো রবিচন্দ্রন অশ্বিন। সকলেই বলেছিল চিপকের ঘূর্ণি পিচে কার্যত ব্যাট করা অসম্ভব। অশ্বিন সেই সব কথা উড়িয়ে শতরান করলেন। সবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন, তিনি শুধু বোলার নন, অলরাউন্ডার। সেই জয়ের আমেজ এখনও কাটেনি। আর তাতেই যেন অন্য মাত্রা যোগ করল তিন ভারতীয় ক্রিকেটারের নাচ।