Father’s day 2022: পাপা ক্যাহতে হ্যায়… ছেলেবেলার ‘হিরো’দের শ্রদ্ধায় ক্রীড়াজগত

নিজের সবটুকু দিয়ে নিঃশব্দে যিনি আমাদের আগলে রাখেন । স্নেহ আর অনুশাসনে সন্তানদের প্রকৃত মানুষ তৈরি করেন । সেই মানুষগুলো দিন আজ। আজ পিতৃ দিবস।

Father's day 2022:  পাপা ক্যাহতে হ্যায়... ছেলেবেলার 'হিরো'দের শ্রদ্ধায় ক্রীড়াজগত
পিতৃ দিবসে ক্রীড়াজগতের বার্তাImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 5:35 PM

কলকাতা: পৃথিবীর সব সন্তানের সঙ্গে নিবিড় হোক তাঁর পিতার সম্পর্ক । বিশ্বজুড়ে আজ চলছে সেই প্রার্থনা। জুন মাসের তৃতীয় সপ্তাহে পালিত হয় পিতৃ দিবস। এবার ১৯ জুন পালিত হচ্ছে পিতৃ দিবস। সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন ক্রীড়াজগতের সঙ্গে যুক্ত মানুষরা। সচিন তেন্ডুলকর, হরভজন সিং থেকে রোহিত শর্মা, রানি রামপালরা বুঝিয়ে দিলেন, তাঁদের জীবনে ‘বাবা’ শব্দটির অর্থ কী।

সচিন তেন্ডুলকর : টুইটারে একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে ভারতের ক্রিকেট ঈশ্বর লিখলেন,”প্রতিটি সন্তানের প্রথম হিরো তাঁর বাবা। আমিও এর ব্যতিক্রম নই। আমার মনে আছে তাঁর নিঃস্বার্থ ভালোবাসা, তাঁর দেওয়া শিক্ষা, কীভাবে তিনি আমাকে নিজের পথ খুঁজে নিতে দিয়েছিলেন। সবাইকে হ্যাপি ফাদার্স ডে।”

চেতেশ্বর পূজারা : টুইটারে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে পূজারা লেখেন, “ইনি সব ক্ষেত্রেই আমার সাপোর্ট সিস্টেম। সব বাবাদের ফাদার্স ডে-র শুভেচ্ছা।”

রোহিত শর্মা: ভারতীয় দলের ক্যাপ্টেনে পিতৃত্বের অনুভূতির কথা শেয়ার করে লিখেছেন, “বাবা হওয়ার ওই মুহূর্তটা থেকে সন্তানকে সুরক্ষিত রাখতে চেয়েছি। সন্তানের নিরাপত্তা আমার দায়িত্ব। আমার পৃথিবী। সবসময় তার পাশে থাকাটাই অগ্রাধিকার পাবে।”

নিখাত জারিন: সদ্য বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে সোনা জিতে দেশের মুখ উজ্জ্বল করেছেন। মেরি কমদের উত্তরসূরী নিখাত জারিন বাবার সঙ্গে ছবি টুইট করে লিখলেন, “এই সেই মানুষটি যিনি সবসময় আমাকে সুরক্ষিত জায়গা দিয়েছেন। আমার সুপারহিরো, আমার সবকিছু। হ্যাপি ফাদার্স ডে পাপা।”

বীরেন্দ্র সেওয়াগ: নিজের পরিচিত ভঙ্গিমায় বাবা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বীরেন্দ্র সেওয়াগ। লিখলেন,”বাজারে সবকিছু পাওয়া যায়। শুধু মা-বাবার ভালোবাসা মেলে না। হ্যাশট্যাগ বাপ বাপ হোতা হ্যায়।”