মেসির জোড়া গোলে প্রবল চাপে আতলেতিকো

বার্সেলোনার (FC Barcelona) এই জয় রীতিমতো জমিয়ে দিল লা লিগার (La Liga) খেতাবি দৌড়। ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আতলেতিকো মাদ্রিদ (Atletico Madrid)। বার্সা (FC Barcelona) ৪ পয়েন্ট পিছনে। ৬০ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে রিয়াল মাদ্রিদ (Real Madrid)।

মেসির জোড়া গোলে প্রবল চাপে আতলেতিকো
মেসির জোড়ায় বার্সার বড় জয়। ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Mar 22, 2021 | 3:19 PM

মাদ্রিদ: লিওনেল মেসি যেন নিজেকে ক্রমশ মেলে ধরছেন নিজেকে। রিয়াল সোসিদাদের বিরুদ্ধে লা লিগার ম্যাচে বার্সেলোনা জিতল ৬-১। মেসি করলেন জোড়া গোল। জোড়া গোল করেছন সর্জিনো দেস্তও। অন্য দু’গোল গ্রিয়াজম্যান ও কোরোগ্লুর। আর এই ম্যাচেই বার্সার জার্সিতে জাবি হার্নান্ডেজের সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডকে ছাপিয়ে গেলেন লিওনেল মেসি।

আরও পড়ুন: ম্যাঞ্চেস্টারের ছুটি করে এফএ কাপে ইতিহাস লেস্টারের

বার্সেলোনার (FC Barcelona) এই জয় রীতিমতো জমিয়ে দিল লা লিগার (La Liga) খেতাবি দৌড়। ২৮ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আতলেতিকো মাদ্রিদ (Atletico Madrid)। বার্সা (FC Barcelona) ৪ পয়েন্ট পিছনে। ৬০ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে রিয়াল মাদ্রিদ (Real Madrid)। হাতে আর ১০টা ম্যাচ। উত্তেজক এই পর্বে যে ম্যাচ হারবে বা পয়েন্ট খোয়াবে, খেতাবের লড়াই থেকে ততই সরে যাবে তারা। মেসিদের জয়ের পাশাপাশি জিতল আতলেতিও। আলাভেসের বিরুদ্ধে ১-০। এই ম্যাচে লুইস সুয়ারেজ কেরিয়ারের ৫০০তম গোল করলেন। তবে, একেবারে শেষ দিকে যদি কিপার জান ওবলাক পেনাল্টি সেভ না করতেন, তা হলে কিন্তু পয়েন্ট খোয়াতে হত আতলেতিকে। যা খেতাবি দৌড়ে আরও চাপে ফেলে দিত দিয়েগো সিমিয়নের টিমকে।

সোসিদাদ ম্যাচে অবশ্য দুরন্ত ফুটবল খেলেছেন মেসি। ৫৬ ও ৮৯ মিনিটে পর পর গোল করেন এলএম টেন। ১০ এপ্রিল রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে ম্যাচ। তার আগে রোনাল্ড কোম্যানের টিম দারুণ ছন্দে। বার্সা কোচ বলেওছেন, ‘টিম হিসেবে আমরা দারুণ উন্নতি করছি। খেতাবে জিততে হলে সেটা আরও বাড়াতে হবে। আমরা এখনও আতলেতির পিছনে আছি। আর লড়াইয়ে রয়েছে রিয়ালের মতো শক্তিশালী টিম। কিন্তু শেষ পর্যায়ে আরও ভালো খেলতে হবে আমাদের। তবেই আমরা খেতাবের স্বপ্ন দেখতে পারব।’