Mirabai Chanu-Nikhat Zareen: কেবিসির হটসিটে অমিতাভের সঙ্গে মীরাবাঈ-নিখাত, দেখুন ভিডিও

KBC: কেবিসির হটসিটে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সামনে রয়েছেন বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে সোনাজয়ী ভারতীয় বক্সার নিখাত জারিন (Nikhat Zareen)। এবং ভারোত্তোলনে ভারতকে সোনা এনে দেওয়া মীরাবাঈ চানু (Mirabai Chanu)।

Mirabai Chanu-Nikhat Zareen: কেবিসির হটসিটে অমিতাভের সঙ্গে মীরাবাঈ-নিখাত, দেখুন ভিডিও
কেবিসির হটসিটে অমিতাভের সঙ্গে মীরাবাঈ-নিখাত, দেখুন ভিডিওImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 2:26 PM

মুম্বই: সোনি টিভির কৌন বনেগা ক্রোড়পতির (Kaun Banega Crorepati) ১৪ তম সিজন শুরু হয়ে গিয়েছে। এ বার কেবিসির এক এপিসোডের অতিথি ভারতের দুই সোনার মেয়ে। সদ্য সোনি টিভির ইন্সটাগ্রামে কয়েকটি প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কেবিসির হটসিটে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সামনে রয়েছেন বার্মিংহ্যাম কমনওয়েলথ গেমসে সোনাজয়ী ভারতীয় বক্সার নিখাত জারিন (Nikhat Zareen)। এবং ভারোত্তোলনে ভারতকে সোনা এনে দেওয়া মীরাবাঈ চানু (Mirabai Chanu)। দেশের দুই তারকাকে বিগ বি-র সঙ্গে খোলা মনে দেখা গেল কেবিসির হটসিটে।

কেবিসির হটসিটে মীরাবাঈ-নিখাত

সোনি টিভির সোশ্যাল মিডিয়ায় যে নতুন প্রোমো পোস্ট করা হয়েছে, তার একটির ক্যাপশনে রয়েছে, “কেবিসির মঞ্চে দেখুন ভারতের সেই মেয়েদের, যাঁরা পুরো দুনিয়ায় ভারতের তেরঙ্গা উড়িয়ে আমাদের গর্বিত করেছেন।” সেই প্রোমোতে দেখা যায়, নিখাত-মীরাবাঈদের প্রশংসা করছেন বিগ বি। তিনি বলেন, “ইংরেজদের দেশে গিয়ে আপনারা ভারতের পতাকা উড়িয়ে এসেছেন।” এই প্রসঙ্গে নিখাত বলেন, “ইংরেজরা বহু বছর আমাদের ওপর শাসন করেছে। ফলে সেখানে যখন ওরা আমাদের পতাকা ও জাতীয় সঙ্গীতের প্রতি সম্মান দেখায়, ভারতীয় হিসেবে সেটা আমার কাছে অত্যন্ত গর্বের মুহূর্তে পরিণত হয়।”

View this post on Instagram

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

সোনি টিভির অপর একটি প্রোমোতে দেখা গিয়েছে, নিখাত জারিনকে বিগ বি প্রশ্ন করেন, “আপনার এই সাফল্যের পিছনে কার ভূমিকা সবচেয়ে বেশি?” উত্তরে নিখাত বলেন, “আমি তো শুধু বক্সিং রিংয়ে লড়াই করি। কিন্তু আসল জীবনে, আর্থিক দিক থেকে সমর্থন করার জন্য আমার বাবা আসল লড়াই করেছে। আমার বাবাকে কষ্টে দেখে ভীষণ খারাপ লাগত। এই পদকের আসল দাবিদার আমার বাবা।”

আগামী সোমবার হতে চলা কেবিসির ওই এপিসোডের আরও একটি নতুন প্রোমোতে দেখা গিয়েছে, অমিতাভ বচ্চনের কাছে মীরাবাঈ আবদার রাখেন, তাঁর সিনেমা ‘অগ্নিপথ’-এর বিখ্যাত সংলাপ বলার জন্য। যা শুনে বিগ বি, মীরাবাঈকে বলেন, “আপনি যদি সোনা না জিততেন, তা হলে আমি বলতাম, আমি বলব না।” এরপরই অমিতাভ বচ্চন ‘অগ্নিপথ’ সিনেমার সেই বিখ্যাত সংলাপও বলেন।