India Open: ফের করোনার থাবা, নাম প্রত্যাহার ২ শাটলারের

প্রত্যেকদিনই খেলোয়াড়দের বাধ্যতামূলক আরটি-পিসিআর টেস্ট হচ্ছে। আর তাতেই রাশিয়ান টেনিস খেলোয়াড়ের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। গত বুধবার করোনা সংক্রমিত হওয়ায় টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ান কিদম্বি শ্রীকান্ত। এছাড়া অশ্বিনী পোনাপ্পা, রীতিকা রাহুল, তৃষা জলি, মিঠুন মঞ্জুনাথ, সিমরন সিং, খুশি গুপ্তার কোভিড রিপোর্টও পজিটিভ আসে।

India Open: ফের করোনার থাবা, নাম প্রত্যাহার ২ শাটলারের
ইন্ডিয়া ওপেন। ছবি: টুইটার

নয়াদিল্লি: ইন্ডিয়া ওপেনে (India Open) ফের করোনার প্রকোপ। দেশজুড়ে চলছে করোনা (Covid-19) সংক্রমণ। অতিমারিতে ত্রস্ত দেশের খেলাধূলাও। তার মধ্যেও চলছে ব্যাডমিন্টন (Badminton) প্রতিযোগিতা ইন্ডিয়া ওপেন। ইন্ডিয়া ওপেনে আজ সংক্রমিত আরও ১ খেলোয়াড়। টুর্নামেন্ট থেকেই নাম প্রত্যাহার ২ যুব শাটলারের। মিক্সড ডাবলস সেমিফাইনালের আগেই নাম প্রত্যাহার ২ খেলোয়াড়ের। দ্বিতীয় বাছাই রাশিয়ার মিক্সড ডাবলস খেলোয়াড় রডিওন আলিমোভের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। ফলে তাঁর সঙ্গী এলিনা দাভলেতোভারও খেলা হচ্ছে না। রাশিয়ার মিক্সড ডাবলসের দুই খেলোয়াড় নাম প্রত্যাহার করায় সরাসরি ফাইনালে পৌঁছে গেল ইন্দোনেশিয়ার মিক্সড ডাবলস জুটি ইয়ং কেই তেরি ও ওয়েই হান তান।

প্রত্যেকদিনই খেলোয়াড়দের বাধ্যতামূলক আরটি-পিসিআর টেস্ট হচ্ছে। আর তাতেই রুশ শাটলারের কোভিড রিপোর্ট পজিটিভ আসে। গত বুধবার করোনা সংক্রমিত হওয়ায় টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ান কিদাম্বি শ্রীকান্ত। এছাড়া অশ্বিনী পোনাপ্পা, রীতিকা রাহুল, তৃষা জলি, মিঠুন মঞ্জুনাথ, সিমরন সিং, খুশি গুপ্তার কোভিড রিপোর্টও পজিটিভ আসে।

টুর্নামেন্ট শুরুর সময়ই করোনায় আক্রান্ত হয়েছিলেন সাই প্রণীত। ২০১৯ বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জজয়ী প্রণীত টুর্নামেন্ট থেকেই নাম প্রত্যাহার করে নেন। ডাবলস স্পেশালিস্ট মনু আত্রি, ধ্রুব রাওয়াতও করোনা সংক্রমিত হওয়ায় টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেয়।

আরও পড়ুন: ISL 2021-22: ফের স্থগিত এটিকে মোহনবাগানের ম্যাচ

Click on your DTH Provider to Add TV9 Bangla