Iga Swiatek: ট্রফির ভেতরে অমূল্য সম্পদ! অবাক ইগা

কোর্টে ট্রফির ভেতর কিছু না পেলেও, ম্যাচের পর প্রেস কনফারেন্সে এসে ট্রফির ভেতর তাকাতেই ইগার চোখ ওঠে কপালে। কী ছিল ট্রফির ভেতর জানেন?

Iga Swiatek: ট্রফির ভেতরে অমূল্য সম্পদ! অবাক ইগা
Iga Swiatek: ট্রফির ভেতরে অমূল্য সম্পদ! অবাক ইগাImage Credit source: US Open Tennis Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 10:35 AM

নিউ ইয়র্ক: যুক্তরাষ্ট্র ওপেনের (US Open) নতুন রানি ইগা স্বোয়াতেক (Iga Swiatek)। বিশ্বের এক নম্বর টেনিস তারকা ইগা এ বারের ইউএস ওপেনে মহিলাদের সিঙ্গলসের ফাইনালে তিউনিশিয়ার অনস জাবেউরকে (Ons Jabeur) স্ট্রেট সেটে হারিয়ে বছরের শেষ গ্র্যান্ড স্লাম ঝুলিতে ভরেছেন। প্রথম পোলিশ টেনিস প্লেয়ার হিসেবে ইউএস ওপেন খেতাব জিতেছেন ইগা। ট্রফি হাতে নিয়ে কোর্টের মধ্যেই সেটি খুলে দেখেন ইগা। যে ছবি পোস্ট করা হয় ইউএস ওপেনের টুইটারে। সেই ছবিতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। বেশিরভাগের প্রশ্ন কী খুঁজছেন ইগা? আবার অনেকেই বলেন, ট্রফির ভিতর ইগার জন্য সারপ্রাইজ রাখা উচিত ছিল। কোর্টে ট্রফির ভেতর কিছু না পেলেও, ম্যাচের পর প্রেস কনফারেন্সে এসে ট্রফির ভেতর তাকাতেই ইগার চোখ ওঠে কপালে। কী ছিল ট্রফির ভেতর জানেন? দেখে নিন TV9Bangla -তে।

এই প্রথম বার গ্র্যান্ড স্লাম ট্রফি খুলে দেখলেন না ইগা। রোলা গাঁরোর টুইটারে ইগার দুটি ছবি পোস্ট করা হয়। একটি ফরাসি ওপেন ট্রফি হাতে নিয়ে এবং একটি ইউএস ওপেন ট্রফি হাতে নিয়ে। দুটি ছবিতেই দেখা গিয়েছে, ট্রফির ভেতরে তাকিয়ে দেখছেন ইগা। ছবির ক্যাপশনে লেখা হয়, “প্যারিস থেকে নিউ ইয়র্ক… তিরামিসুর খোঁজে।”

ইগার মুখের হাসি আরও চওড়া করল ইউএস ওপেন কর্তৃপক্ষরা। পোলিশ সুপারস্টার ইগার পছন্দের ডেজার্ট তিরামিসু। সাংবাদিক সম্মেলনের শেষে মডারেটর ইগাকে জানান, এ বার তিনি ট্রফিটি খুলে দেখতে পারেন। তা হলে, এখন ভেতরে কিছু পেতে পারেন তিনি। ইগার চোখে তখন বিস্ময়ের ঝিলিক। তিনি সঙ্গে সঙ্গে ট্রফিটি খুলে দেখেন। এবং ভেতরে যা ছিল, তা দেখে ভীষণ খুশি হন ইগা। ইউএসটিএ-এর কর্পোরেট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক ক্রিস উইডমায়ার ইগাকে বলেন, “আমরা লক্ষ্য করেছি যে আপনি সব সময় আপনার ট্রফিটি খুলে দেখেন। এ বারের ইউএস ওপেন থেকে তাই আমরা আপনাকে কিছু দিতে চেয়েছিলাম।”

ট্রফির ভেতর থেকে পছন্দের ডেজার্স তিরামিসু পেয়ে, ইগার মুখে হাসি ছিল দেখার মতো। তিনি এই মিষ্টি উপহার পেয়ে সকলকে বলেন, “ধন্যবাদ।” তিনি হাসতে হাসতে বলতে থাকেন, এই মুহূর্তে আমার কাছে কিছু খাওয়ার ছিল না। তাই যে বা যাঁরা এটা রেখেছেন আমার জন্য তাঁর প্রতি আমি কৃতজ্ঞ।