সময় কাটানোর টিপস চাইলেন ওয়ার্নার

হাতে যা সময় আছে, তাতে খুব বেশি সময় অনুশীলনের সুযোগ পাবেন না ওয়ার্নার (David Warner)। দিন দুয়ের অনুশীলন করেই রাসেলদের বিরুদ্ধে মাঠে নামতে হবে ওয়ার্নারকে।

সময় কাটানোর টিপস চাইলেন ওয়ার্নার
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 2:22 PM

চেন্নাই: শুক্রবার বিকেলে অস্ট্রেলিয়া থেকে ভারতে এসে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) শিবিরে যোগ দিয়েছেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার (David Warner)। আপাতত চেন্নাইয়ে (Chennai) শিবির শুরু করেছেন অরেঞ্জ আর্মির ক্রিকেটাররা। তবে এখনই দলের সঙ্গে অনুশীলন শুরু করতে পারবেন না ওয়ার্নার। আইপিএলের (IPL) কোভিডবিধি অনুযায়ী সাত দিন হোটেলে ঘরবন্দি থাকতে হবে অস্ট্রলিয়ান ক্রিকেটারকে। চেন্নাই পৌঁছে জেটল্যাগের জন্য লম্বা ঘুম দিয়েছেন ডেভিড। ঘুম থেকে উঠে সমর্থকদের থেকে টিপস চাইলেন ওয়ার্নার।

View this post on Instagram

A post shared by David Warner (@davidwarner31)

সাতদিন হোটেলের ঘরে বন্দি হয়ে কাটাতে হবে। তাই সমর্থকদের থেকে সময় কাটানোর টিপস চাইছেন সানরাইজার্স অধিনায়ক। সময় কাটানোর উপায়, তা সে যেমনই হোক। একটা উপায় আছে ওয়ার্নারের হাতে, সেটা পর পবর ওয়েব সিরিজ দেখা। বাকি পরামর্শ দেবেন তাঁর ভক্তরা। ১১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে এবারের আইপিএল অভিযান শুরু করবে অরেঞ্জ আর্মি। তার আগে নিজেকে তো বটেই, টিমকেও গুছিয়ে নিতে চান ওয়ার্নার। আইপিএল শুরু হয়ে গেলে আর বিশ্রাম পাবেন না। ফলে, নিজেকে এই কোয়ারান্টিন (quarantine) পর্বেই মানসিক ভাবে ফ্রেশ রাখতে চান।

আরও পড়ুন: বিরাট-আমলাকে টপকে নয়া নজির বাবরের

হাতে যা সময় আছে, তাতে খুব বেশি সময় অনুশীলনের সুযোগ পাবেন না ওয়ার্নার। দিন দুয়ের অনুশীলন করেই রাসেলদের বিরুদ্ধে মাঠে নামতে হবে ওয়ার্নারকে। এ বারের লিগে যে সব দলকে ফেভারিট ধরা হচ্ছে, তার মধ্যে অন্যতম সানরাইজার্স। দলের ব্যালেন্স ভালো। তারকা থেকে ম্যাচ উইনার, সিনিয়র-জুনিয়র কম্বিনেশন— সব মশলাই মজুত আছে অরেঞ্জ আর্মিতে। গত বছর শুরুটা ভালো না হলেও শেষ ছয় ম্যাচের পাঁচটা জিতে প্লে অফে পৌঁছে গিয়েছিল সানরাইজার্স। এ বারও সেই ফর্ম ধরে রাখতে মরিয়া রশিদ খানরা।