TOKYO OLYMPICS 2020 : অলিম্পিক অভিযান শেষ ভারতীয় টেবল টেনিসের

এদিন চিনের লং মা-র বিরুদ্ধে প্রথম সেটে ৭-১১ ফলে হারেন শরথ। দ্বিতীয় সেটে দুরন্ত কামব্যাক। ১১-৮ ফলে হারিয়ে ম্যাচে সমতায় ফেরেন শরথ কমল।

TOKYO OLYMPICS 2020 : অলিম্পিক অভিযান শেষ ভারতীয় টেবল টেনিসের

টোকিওঃ অলিম্পিকে শেষ ভারতের টেবল টেনিস দলের অভিযান। গতকাল হেরে গিয়েছিলেন মনিকা বাত্রা ও সুতীর্থা মুখোপাধ্যায়। আর এবার পুরুষদের সিঙ্গলসে চিনের প্রতিদ্বন্ধীর কাছে হেরে অলিম্পিক থেকে বিদায় নিলেন শরথ কমল। প্রথম সেট হারের পর দ্বিতীয় সেটে কামব্যাক করলেও, তারপর আর ম্যাচে ফিরতে পারেননি ভারতের ১ নম্বর পুরুষ প্যাডলার।

এদিন চিনের লং মা-র বিরুদ্ধে প্রথম সেটে ৭-১১ ফলে হারেন শরথ। দ্বিতীয় সেটে দুরন্ত কামব্যাক। ১১-৮ ফলে হারিয়ে ম্যাচে সমতায় ফেরেন শরথ কমল। তৃতীয় সেটে দুরন্ত লড়াই জারি ছিল শরথের। ১৩-১১ ফলে হারলে, তৃতীয় সেটের লড়াই ছিল হাড্ডাহাড্ডি। এরপরই ম্যাচ থেকে হারিয়ে যান শরথকমল। চতুর্থ ও পঞ্চম সেটে, দাঁড়াতেই পারেননি ভারতের ১ নম্বর প্যাডলার। ১১-৪ , ১১-৪ ফলে দুটি সেটে শরথ কমলকে হারিয়ে দেন লং মা।

এই হারের ফলে অলিম্পিক থেকে বিদায় নিলেন শরথকমল। এর আগে মিক্সড ডাবলসে হার হয়েছিল শরথ কমল-মনিকা বাত্রা জুটির। তারপর মহিলাদের সিঙ্গলসে হেরে বিদায় নিয়েছেন মনিকা বাত্রা ও সুতকীর্থা মুখোপাধ্যায়। আর আজকের শরথের হারের পর অলিম্পিক থেকেই বিদায় নিল ভারতের টেবল টেনিস দল। প্রসঙ্গত, প্রথম ম্যাচ জিতে নজর কাড়লেও দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখে অলিম্পিক বিদায় হয় বাংলার সুতীর্থার।

অলিম্পিকের আরও খবর দেখতে ক্লিক করুনঃ টোকিও অলিম্পিক ২০২০

Click on your DTH Provider to Add TV9 Bangla