শুরুতেই হার সিন্ধুর, প্রশ্ন ফর্ম নিয়ে

বিশ্বের একনম্বর তাইওয়ানের তাই জু-ইয়ংয়ের বিরুদ্ধে সিন্ধু ১-২ গেমে ছিটকে গেলেন।

শুরুতেই হার সিন্ধুর, প্রশ্ন ফর্ম নিয়ে
শুরুতেই হার সিন্ধুর, প্রশ্ন ফর্ম নিয়ে
Sanghamitra Chakraborty

|

Jan 27, 2021 | 5:36 PM

ব্যাংকক: বিশ্ব ট্যুর ফাইনালসের (World tour finals) গ্রুপ লিগের প্রথম ম্যাচেই হার পিভি সিন্ধুর (PV Sindhu)। বিশ্বের একনম্বর তাইওয়ানের তাই জু-ইয়ংয়ের (Tai Tzu) বিরুদ্ধে সিন্ধু ১-২ গেমে ছিটকে গেলেন। অলিম্পিকে সিন্ধু কেমন পারফর্ম করবেন, তা নিয়ে কিছুটা দ্বিধাদ্বন্দ্ব রয়েছে। তার কারণই হল তাঁর সাম্প্রতিক ফর্ম। ফিটনেস মান কমেছে বলে মনে করছেন অনেকেই। তারই কিছুটা প্রভাব কি তাই জু-র বিরুদ্ধে দেখা গেল?

আরও পড়ুন:  ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে আইপিএলের নিলাম

প্রথম গেমে ১৯-২১ পয়েন্টে হারেন হায়দরাবাদি শাটলার। দ্বিতীয় গেমে অবশ্য চমৎকার ফিরে এসেছিলেন সিন্ধু। তাই জু-কে দাঁড় করিয়ে ২১-১২ জেতেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। তৃতীয় গেমে আগ্রাসী তাই জু-র কাছে হেরে যান ২১-১৭।

আরও পড়ুন: প্লেয়ার অফ দ্য মান্থ, লড়াইয়ে পন্থ-অশ্বিনরা

বিশ্বের সেরা আট প্লেয়ার খেলতে নেমেছেন এই টুর্নামেন্টে। যে কারণে ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসকেই বলা হচ্ছে অলিম্পিকের জন্য সেরা প্রস্তুতির জায়গা। যিনি জিতবেন, অলিম্পিকের জন্য প্রয়োজনীয় আত্মবিশ্বাসও পেয়ে যাবেন। করোনার জন্য সেই মার্চ মাস থেকে কোর্টে না নামা সিন্ধু যে নিজের ফর্ম হাতড়ে বেড়াচ্ছেন, তাই জু-র কাছে হারার পর তা বোঝা যাচ্ছে। গ্রুপ লিগে আরও দুটি ম্যাচ রয়েছে সিন্ধুর। ওই দুটি ম্যাচ জিতলে তবেই সেমিফাইনালে যাবেন সিন্ধু। যা বেশ কঠিন।

আরও পড়ুন: চেন্নাইতে পৌঁছলেন জো রুটরা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla