2022 Maruti Suzuki Brezza: দেশে নতুন ব্রেজ়া লঞ্চ করল মারুতি সুজ়ুকি, দাম ও ফিচার্স দেখে নিন

নতুন Brezza বেস 1.5 পেট্রোল MT Lxi ভেরিয়েন্টের জন্য 7.99 লক্ষ টাকা (এক্স-শোরুম)। টপ-এন্ড পেট্রোল MT Zxi+-এর দাম 12.30 লক্ষ টাকা (এক্স-শোরুম), অন্যদিকে Vxi, Zxi এবং Zxi+ গ্রেডে পাওয়া মারুতি সুজুকি ব্রেজা স্বয়ংক্রিয় ভেরিয়েন্টের দাম 10.97 লক্ষ টাকা।

2022 Maruti Suzuki Brezza: দেশে নতুন ব্রেজ়া লঞ্চ করল মারুতি সুজ়ুকি, দাম ও ফিচার্স দেখে নিন
দুর্ধর্ষ লুকের নতুন ব্রেজ়া।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 9:35 PM

নতুন 2022 Maruti Suzuki Brezza এখন 7.99 লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু করে দাম সহ বিক্রয় চলছে। জনপ্রিয় সাব-4m কমপ্যাক্ট SUV-এর এই নতুন প্রজন্মের সংস্করণের জন্য, Vitara উপসর্গটি বাদ দেওয়া হয়েছে, একটি সম্পূর্ণ নতুন বাহ্যিক এবং অভ্যন্তরীণ নকশা, যুক্ত বৈশিষ্ট্য এবং একটি নতুন 6-স্পীড স্বয়ংক্রিয় ট্রান্সমিশন সহ একটি হালকা-হাইব্রিড পেট্রোল ইঞ্জিন রয়েছে।

2022 Maruti Suzuki Brezza মূল্য তালিকা (এক্স শোরুম)

নতুন Brezza বেস 1.5 পেট্রোল MT Lxi ভেরিয়েন্টের জন্য 7.99 লক্ষ টাকা (এক্স-শোরুম) প্রারম্ভিক মূল্যে আসে। টপ-এন্ড পেট্রোল MT Zxi+-এর দাম 12.30 লক্ষ টাকা (এক্স-শোরুম), অন্যদিকে Vxi, Zxi এবং Zxi+ গ্রেডে পাওয়া মারুতি সুজুকি ব্রেজা স্বয়ংক্রিয় ভেরিয়েন্টের দাম 10.97 লক্ষ টাকা থেকে 13.80 লক্ষ টাকা (এক্স-শোরুম) ) Zxi এবং Zxi+ এছাড়াও 16,000 টাকা অতিরিক্তে ডুয়াল-টোন বাহ্যিক লুক সহ পাওয়া যাবে।

2022 Maruti Suzuki Brezza বৈশিষ্ট্য

নতুন ব্রেজা তার পূর্বসূরির চেয়ে আরও বেশি বৈশিষ্ট্য সহ আসে, যার মধ্যে রয়েছে একটি নতুন 9-ইঞ্চি টাচস্ক্রিন, একটি সানরুফ, ওয়্যারলেস স্মার্টফোন চার্জার, হেড-আপ ডিসপ্লে, 360-ডিগ্রি ক্যামেরা ভিউ এবং সংযুক্ত গাড়ির বৈশিষ্ট্য, ছয়টি এয়ারব্যাগ, ESP এবং আরও অনেক কিছু। এটি ডিআরএল সহ এলইডি হেডল্যাম্প, এলইডি টেল ল্যাম্প সিগনেচার, ডুয়াল-টোন অ্যালয় হুইলস রুফ রেল, হাঙ্গর ফিন অ্যান্টেনা, টিল্ট এবং টেলিস্কোপিক স্টিয়ারিং হুইল, কুলড গ্লাভবক্স, স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ, টাইপ-এ এবং টাইপ-সি ইউএসবি পোর্ট, পিছনের এসি পায়। ভেন্ট এবং প্যাডেল শিফটার কয়েকটি নাম।

2022 Maruti Suzuki Brezza স্পেসিফিকেশন

নতুন ব্রেজা একটি 1.5-লিটার প্রাকৃতিকভাবে অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যা হালকা-হাইব্রিড প্রযুক্তির সাথে 103bhp এবং 136.8Nm টর্ক উত্পাদন করে। এটি একটি 5-স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন বা একটি নতুন 6-স্পীড স্বয়ংক্রিয় গিয়ারবক্স সহ থাকতে পারে। পুরোনো ব্রেজার একটি 4-গতির স্বয়ংক্রিয় ছিল। এই পাওয়ারট্রেন বিকল্পগুলি Ertiga-এর মতই।