Elon Musk: মাত্র তিন মিনিটেই টেসলার গ্রাহকের অভিযোগের ভিত্তিতে জবাব দিলেন মাস্ক! মুগ্ধ ট্যুইটারও

Tesla model 3: ট্যুইটারে বিভিন্ন বিষয় নিয়েই সরব মাস্ক। সেই সঙ্গে গ্রাহকদের যাবতীয় প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করেন তিনি

Elon Musk: মাত্র তিন মিনিটেই টেসলার গ্রাহকের অভিযোগের ভিত্তিতে জবাব দিলেন মাস্ক! মুগ্ধ ট্যুইটারও
এই গাড়ি নিয়েই অভিযোগ তুলেছেন গ্রাহকরা

প্রায়শই বিভিন্ন বিষয় নিয়ে ট্যুইটারে নেটিজেনদের সঙ্গে আলোচনা করতে দেখা যায় গাড়ি প্রস্তুতকারী সংস্থা টেসলার প্রধান (Elon Musk) ইলন মাস্ককে। এবং নিজস্ব দক্ষতায় তিনি সবাইকে সুন্দর করে উত্তরও দেন। সম্প্রতি তিনি ট্যুইটারে টেসলা মডেল ৩ সম্পর্কিত একটি বিতর্কের সুন্দর উত্তর দেন। ট্যুইটারে এক ব্যক্তি এই মডেলের গাড়িটির একটি বিশেষ অসুবিধার কথা তুলে ধরেন এবং প্রশ্ন রাখেন মাস্কের কাছে।

সেই ব্যক্তির স্বপক্ষে যুক্তি দিয়েই ট্যুইটের উত্তর দেন মাস্ক। মেনে নেন তাঁদের ত্রুটিও। আর মাস্কের এই উত্তরে বাহবা জানিয়েছেন সকলেই। এমনকী ওই গাড়ি প্রস্তুত সংস্থার সিইও (SpaceX CEO) সঙ্গে সঙ্গেই সেই ট্যুইটের উত্তর দেন। আগের ট্যুইটে আরও এক ব্যক্তি গাড়ি সংক্রান্ত একটি সমস্যার কথা তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়, তাঁকেও সুন্দর করে উত্তর দেন। টেসলার গ্রাহকেরা বিশেষ একটি অ্যাপের মাধ্যমে তাঁদের গাড়ি ব্যবহার করেন। এই গাড়ি চলে চাবি ছাড়াই। নির্দিষ্ট কোম্পানির অ্যাপ ফোনে ডাউনলোড করলে তবেই চলবে গাড়ি।

দক্ষিণ কোরিয়ার বাসিন্দা, এক টেসলা গাড়ির মালিক জেওয়ান চো (Jaehwan Cho) ট্যুইটারে তাঁর সমস্যার কথা জানিয়ে ট্যুইট করেন। এর তিন মিনিটের মাথায় উত্তর দেন সংস্থার সিইও।

শুধু জেওয়ান নয়, এরকম আরও অনেক টেসলা গাড়ির মালিকই তাঁদের সমস্যার কথা জানিয়েছেন ট্যুইটারে। প্রতি ক্ষেত্রেই সুন্দর করে উত্তর দিয়েছেন মাস্ক। প্রস্তুতকারী সংস্থার তরফে তাঁরা গ্রাহকদের কাছে ক্ষমা চেয়েছেন এবং জানিয়েছেন ভবিষ্যতে যাতে এরকম সমস্যার সম্মুখীন হতে না হয়, তার জন্য অবস্যই তাঁরা চেষ্টা করবেন। ট্যুইটার ব্যবহারকারীরা সব সময় মাস্কের প্রশংসা করেন তাঁর এই গুণের জন্য।

চো অবশ্য প্রত্যুত্তরে ধন্যবাদ জানিয়েছেন সিইওকে। সেই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন মাস্ককেও। তাঁর কথায়, ‘গাড়ি কোম্পানির সিইও যখন এভাবে কোনও সমস্যার সমাধানের জন্য এগিয়ে আসেন তখন তার থেকে ভাল আর কিছুই হয় না। মাস্ক যে উদ্যোগ নিয়েচেন, তাতে তাঁকে কুর্নিশ জানাই। তিনি যে ভাবে যে কোনও সমস্যায় সমাধানে এগিয়ে আসেন, গাড়ির সুবিধা-অসুবিধা প্রসঙ্গে আলোচনা করেন, গ্রাহকদের সঙ্গে মতামত ভাগ করে নেন তা নিঃসন্দেহে অতুলনীয়। তবে এই অধ্যায় টেসলার ইতিহাসে গ্রাহক পরিষেবার একটা সুন্দর গল্প তৈরি করল। যা থেকে যাবে চিরকাল’।

আরও পড়ুন: Skoda Slavia: ভারতে এল স্কোডার মিড-সাইজ সেডান, বুকিং মাত্র ১১ হাজার টাকায়

আরও পড়ুন: 2021 Maruti Suzuki Celerio Review: মাইলেজে দুর্ধর্ষ, বিপুল জায়গা, মধ্যবিত্তের মন জিতবে নতুন মারুতি সুজুকি সেলেরিও!

Click on your DTH Provider to Add TV9 Bangla