Hyundai Cars Discounts December 2021: স্যান্ট্রো থেকে অওরা, সেরা চার গাড়িতে ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় ঘোষণা করল হুন্ডাই, ৩১ ডিসেম্বরই শেষ হচ্ছে অফার

Hyundai Cars Offers: চারটি গাড়ির জন্য ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় ঘোষণা করল হুন্ডাই। তালিকায় কোন কোন গাড়ি রয়েছে, দেখে নিন।

Hyundai Cars Discounts December 2021: স্যান্ট্রো থেকে অওরা, সেরা চার গাড়িতে ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড় ঘোষণা করল হুন্ডাই, ৩১ ডিসেম্বরই শেষ হচ্ছে অফার
ব্যাপক ছাড়ে হুন্ডাই-এর চারটি গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 2:38 PM

বছর শেষে সেরার সেরা অফার নিয়ে হাজির হল হুন্ডাই। অওরা, স্যান্ট্রো, গ্র্যান্ড আই১০ নিওজ় এবং আই২০ – চারটি গাড়িতেই ব্যাপক ছাড় দিচ্ছে দক্ষিণ কোরিয়ার এই জনপ্রিয় এই অটোমেকার। অফারের দিক থেকে রয়েছে ক্যাশ ডিসকাউন্টস এবং সরকারি ও বেসরকারি কর্মচারীদের জন্য এক্সচেঞ্জ বোনাস ও বেনিফিটস। চলতি বছরে ৩১ ডিসেম্বর (স্টক যদি থাকে তবেই) পর্যন্ত এই অফার দিতে চলেছে হুন্ডাই (Hyundai Cars December 2021 Discounts)। এই চারটির মধ্যে কোন কোন হুন্ডাই মডেলে আপনি কত টাকা করে ছাড় পাবেন, সেই সব কিছু এক নজরে দেখে নেওয়া যাক।

হুন্ডাই অওরা –

ডিসেম্বর ২০২১-এ এই হুন্ডাই অওরা (Hyundai Aura) গাড়িটির পেট্রোল ও ডিজ়েল ভ্যারিয়েন্টে ৫০ হাজার টাকা ছাড় পাওয়া যাবে। এই কমপ্যাক্ট সেডানে রয়েছে দুটি পেট্রোল ইঞ্জিন এবং একটি ডিজ়েল ইঞ্জিনের অপশন। পেট্রোল ভার্সনে রয়েছে ১.২ লিটার এবং ১.০ লিটার জিডিআই ইঞ্জিন অপশন। ডিজ়েল ভার্সনে রয়েছে ১.২ লিটার CRDi ইঞ্জিন। এই গাড়িতে রয়েছে পাঁচ স্পিডের ম্যানুয়াল ট্রান্সমিশন এবং অপশনাল AMT ইউনিট। রয়েছে CNG অপশনও।

হুন্ডাই গ্র্যান্ড আই১০ নিওজ় –

২০২১ ডিসেম্বরে হুন্ডাই গ্র্যান্ড আই১০ নিওজ় (Hyundai Grand i10 Nios) গাড়িতেও থাকছে ৫০ হাজার টাকা ছাড়। এই গাড়িতেও রয়েছে দুটি পেট্রোল ইঞ্জিনের অপশন। একটি ১.২ লিটারের এবং অপরটি ১.০ লিটার টার্বো GDI। অন্য দিকে এর ডিজ়েল ভার্সনে রয়েছে ১.২ লিটার CRDi ইঞ্জিন। গাড়ির ট্রান্সমিশন ডিউটির কাজটি সামলাবে পাঁচ স্পিডের ম্যানুয়াল ট্রান্সমিশন এবং অপশনাল AMT ইউনিট। এই হ্যাচব্যাকের একটি অপশনাল CNG ভ্যারিয়েন্টও রয়েছে।

হুন্ডাই স্যান্ট্রো –

এটি হুন্ডাই-এর এই মুহূর্তে একটি এন্ট্রি-লেভেল মডেল (Hyundai Santro)। স্যান্ট্রো গাড়িতে ডিসেম্বরে ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই গাড়িতে রয়েছে একটি ১.১ লিটার এপসিলন MPI পেট্রোল ইঞ্জিন, যা পাঁচ স্পিডের ম্যানুয়াল এবং AMT অপশনেও পাওয়া যাবে। পাশাপাশি কাস্টোমারার এই গাড়ির একটি CNG অপশনও পেয়ে যাবেন।

হুন্ডাই আই২০ –

এই গাড়িটি হুন্ডাই-এর (Hyundai i20) একটি প্রিমিয়াম হ্যাচব্যাক। আই২০ মডেলে ৪০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে তার পেট্রোল এবং ডিজ়েল দুই ভ্যারিয়েন্টের জন্যই। পেট্রোল ইঞ্জিনে রয়েছে একটি ১.২ লিটার এবং ১.০ লিটার টার্বো ইঞ্জিন। অন্য দিকে গাড়িটির ডিজ়েল ভ্যারিয়েন্টে রয়েছে একটি ১.৫ লিটার ইঞ্জিন। ভ্যারিয়েন্ট ও ভ্যারিয়েন্ট অপশনের উপরে নির্ভর করে এই গাড়ির ম্যানুয়াল, IVT এবং 7DCT ইত্যাদি একাধিক অপশন পাওয়া যাবে।

আরও পড়ুন: Top 10 Cars Sold in India in November: ভারতে নভেম্বরে সবথেকে বেশি বিক্রি হওয়া গাড়িগুলোর ব্যাপারে বিস্তারিত জেনে নিন…

আরও পড়ুন: Honda H’ness CB350 Anniversary Edition: জনপ্রিয় এই বাইকের বর্ষপূর্তি উদযাপনে এল বিশেষ এডিশন, দাম সামান্য বেশি, ফিচার্স চমৎকার

আরও পড়ুন: Ola Electric Scooter: অবশেষে ভারতে ওলার ইলেকট্রিক স্কুটারের ডেলিভারি শুরু হচ্ছে, জেনে নিন দিনক্ষণ