Ekotejas E-Dyroth: দেশের প্রথম হাই-স্পিড মাসল E-Bike লঞ্চ করল Ekotejas, একবার চার্জে 150 Kms দৌড়বে

ইলেকট্রিক ভেহিকল স্টার্ট-আপ Ekotejas দেশের প্রথম মাসল বাইক ‘E-Dyroth’ লঞ্চ করল। ইতিমধ্যেই এই ই-বাইকের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। এই হাই-স্পিড ইলেকট্রিক বাইকের ফিচার ও স্পেসিফিকেশনগুলি দেখে নিন।

Ekotejas E-Dyroth: দেশের প্রথম হাই-স্পিড মাসল E-Bike লঞ্চ করল Ekotejas, একবার চার্জে 150 Kms দৌড়বে
এসে গেল দেশের প্রথম মাসল বাইক।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 4:11 PM

India’s First Muscle Bike: দেশের ইলেকট্রিক ভেহিকল স্টার্ট-আপ Ekotejas এবার ঢুকে পড়ল হাই-স্পিড মোটরসাইকেলের দৌড়ে। সংস্থাটি দেশের প্রথম মাসল বাইক ‘E-Dyroth’ লঞ্চ করল। ইতিমধ্যেই এই ই-বাইকের প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। ডিসেম্বর থেকেই মার্কেটে হাজির হয়ে যাবে Ekotejas E-Dyroth নামক দেশের প্রথম হাই-স্পিড মাসল বাইক।

এই স্মার্ট ভেহিকলে ব্যাটারি, কন্ট্রোলার এবং ক্লাস্টারের সিমলেস ইন্টিগ্রেশন রয়েছে। দুর্দান্ত রাইডিং অভিজ্ঞতা প্রদানে বাইকটিতে প্রায় সমস্ত ধরনের স্মার্ট ফিচার্স দেওয়া হয়েছে। অত্যন্ত শক্তিশালী একটি ব্যাটারি রয়েছে এই Ekotejas E-Dyroth ইলেকট্রিক বাইকে, যা একবার চার্জেই 150 কিলোমিটার পর্যন্ত দৌড়তে পারবে।

চালকের মোবাইল ফোনের সঙ্গে এই বাইকটি কানেক্ট করা যাবে। এর সাহায্যে রাইডাররা নিজেদের ফোনে নোটিফিকেশন এবং পয়েন্ট টু পয়েন্ট নেভিগেশনও পেয়ে যাবেন। বাইকটির ড্যাশবোর্ড, ব্যাটারি, পাওয়ার ট্রেন এবং রাইডারের মোবাইলের সঙ্গে সিমলেস কানকশন প্রদান করতে পারে, যা চালকদের সেরা অনুভূতি দিতে পারে এবং সমস্ত ধরনের রাস্তায় বাইক চালানোর অভিজ্ঞতা সেরা হতে পারে।

তবে সাধারণ ব্যাটারি ছাড়াও এই মাসল বাইকে একটি স্পেয়ার ব্যাটারিও ব্যবহার করা যেতে পারে। আর সেই ব্যাটারির মাধ্যমে চালকরা একবার চার্জে 300 কিলোমিটার পর্যন্ত ট্রাভেল করতে পারবেন। এছাড়া এই বাইকের সর্বাধিক স্পিড 100 কিলোমিটার প্রতি ঘণ্টা, যা এর 4 কিলো ওয়াট উচ্চ RPM মিড ড্রাইভ মোটর দিয়ে অর্জন করা যাবে।

ইভি স্টার্ট-আপ Ekotejas এর পরিচালক কে ভেঙ্কটেশ তেজা এই নতুন বাইক নিয়ে বলছেন, “আমরা ভারতের প্রথম মাসল বাইক লঞ্চ করতে পেরে খুবই আনন্দিত। এই বাইকটিতে রয়েছে স্মার্ট অটোমেশন সিস্টেম যা ইনবিল্ট নেভিগেশন, ব্লুটুথ কানেক্টিভিটি এবং কল নোটিফিকেশনের মতো একাধিক ফিচার কভার করবে।।”

তিনি আরও যোগ করে বললেন, “ইভি সেগমেন্টের ভবিষ্যত প্রযুক্তি এটাই। আমাদের টার্গেট হল, আজকের যুবকদের মধ্যে Ekotejas E-Dyroth এর মাধ্যমে পরিবেশ-বান্ধব অভিজ্ঞতা প্রদান করা।”