Mahindra XUV700 News Update: মাহিন্দ্রার নতুন গাড়িতে থাকছে সনির ১২-স্পিকার সাউন্ড সিস্টেম

XUV 700 সম্পর্কে ইতিমধ্যেই অনেক কিছু জানা গেছে। এতে নতুন AdrenoX ইনফোটেইনমেন্ট সিস্টেম থাকবে। এই গাড়িতে অ্যালেক্সা সাপোর্ট এবং অ্যাপল কারপ্লে ছাড়াও অ্যান্ড্রয়েড অটো থাকছে।

Mahindra XUV700 News Update: মাহিন্দ্রার নতুন গাড়িতে থাকছে সনির ১২-স্পিকার সাউন্ড সিস্টেম
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 9:37 AM

মাহিন্দ্রার আসন্ন ফ্ল্যাগশিপ গাড়ি XUV700 ভারতের স্বাধীনতা দিবসের ঠিক আগেরদিন অর্থাৎ শনিবার লঞ্চ করছে। মাহিন্দ্রা ইতিমধ্যেই এমন অনেকগুলি বিষয়ের ইঙ্গিত দিয়েছে যা বলে দেয় গাড়িটি প্রযুক্তিতে ঠাসা থাকবে। এবার তার সাথেই যোগ হল সনি ইন্ডিয়া। গাড়িটির সাউন্ড সিস্টেমের দায়িত্ব দেওয়া হয় সনিকে। তারা ১২ স্পিকারের একটি দৈত্যাকার সাউন্ড সিস্টেম বানিয়েছে যাতে সাব-উফারও থাকছে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি হল এই গাড়িতে সনি যে ১২ স্পিকারের অডিও সিস্টেম বানিয়েছে সেটা একটা বিশালাকৃতি ১৩ চ্যানেল বিশিষ্ট ডিএসপি অ্যামপ্লিফায়ারের সাথে যুক্ত। যার মানে হল, এই গাড়িতে একটা অস্বাভাবিক নয়েজ স্টপিং ক্ষমতা আছে যা বাকিদের খুব বেশি হিংসার কারণ হতে চলেছে। যদিও, যাঁরা গান লাউড শোনা পছন্দ করেন তাঁদের জন্য এটা বিশেষ সুখবর। 

সনি এই সাউন্ড সিস্টেমকে টিউনও করেছে এবং জানিয়েছে যে ৩৬০ অ্যাটমোস্ফিয়ার সাউন্ডও এই ক্ষেত্রে সংযোজন করা হয়েছে। সনি এছাড়াও কয়েকটি বিষয়ে আলোকপাত করেছে। তাদের কথা মতো, সাউন্ড বিল্ডিং ব্লকস টেকনোলজি এবং ডিএসইই টেকনোলজি সিস্টেমকে কম্প্রেসড মিউজিকের মান বাড়াতে সাহায্য করে যা এমপিথ্রি এবং এএসি ফরম্যাটের জন্য আদর্শ।

XUV 700 সম্পর্কে ইতিমধ্যেই অনেক কিছু জানা গেছে। এতে নতুন AdrenoX ইনফোটেইনমেন্ট সিস্টেম থাকবে। এই গাড়িতে অ্যালেক্সা সাপোর্ট এবং অ্যাপল কারপ্লে ছাড়াও অ্যান্ড্রয়েড অটো থাকছে। XUV700-এ এমন একটি সিস্টেমও থাকবে যা আপনাকে স্পিড কমানোর কথা মনে করিয়ে দেবে। কারিগরি দৃষ্টিকোণ থেকে XUV700 মাহিন্দ্রার তৈরি করা সবচেয়ে আধুনিক গাড়ি হতে চলেছে।

আরও পড়ুন: ডুকাটির নতুন দুটি বাইক আসতে চলেছে ভারতের বাজারে