Yamaha Mega Cashback: ইয়ামাহার সাম্প্রতিক মেগা ক্যাশব্যাক অফারে আপনি পাবেন ৪,০০০ টাকারও বেশি ছাড়, কোন কোন গাড়িতে থাকছে এই অফার?

ইয়ামাহা ২০২১ সালে R15 V4, R15M এবং Aerox 155 ম্যাক্সি স্পোর্টস স্কুটার ভারতে চালু করেছিল। R15 V4 এবং R15M একটি ১৫৫ সিসি, ৪-স্ট্রোক, লিকুইড-কুলড, SOHC, ৪-ভালভ, ফুয়েল-ইনজেকটেড ইঞ্জিন দ্বারা চালিত।

Yamaha Mega Cashback: ইয়ামাহার সাম্প্রতিক মেগা ক্যাশব্যাক অফারে আপনি পাবেন ৪,০০০ টাকারও বেশি ছাড়, কোন কোন গাড়িতে থাকছে এই অফার?
TV9 Bangla Digital

| Edited By: শোভন রায়

Oct 22, 2021 | 4:00 PM

ইয়ামাহা তার ১২৫ সিসি স্কুটার রেঞ্জে ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছে। যার মধ্যে রয়েছে ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ এফআই (হাইব্রিড + নন-হাইব্রিড), ইয়ামাহা রে জেডআর ১২৫ এফআই (হাইব্রিড + নন-হাইব্রিড) এবং ইয়ামাহা রে জেডআর স্ট্রিট র‍্যালি ১২৫ এফআই (হাইব্রিড + নন-হাইব্রিড)। ক্যাশব্যাক অফারটি ৩১ অক্টোবর পর্যন্ত বৈধ এবং ইয়ামাহার সমস্ত ডিলারশিপে পাওয়া যাবে।

ফ্যাসিনো ১২৫ ফাই (নন-হাইব্রিড), রে জেডআর ১২৫ ফাই (নন-হাইব্রিড) এবং ইয়ামাহা রে জেডআর স্ট্রিট র‍্যালি ১২৫ এফআই (নন-হাইব্রিড) একই ১২৫ সিসি, এয়ার কুলড, ৪-স্ট্রোক, SOHC, ২-ভাল্ভের ইঞ্জিন দ্বারা চালিত। যা সর্বোচ্চ শক্তি ৮.২ পি এস এবং ৯.৭ এনএম পিক টর্ক দিতে পারে। হাইব্রিড মডেলগুলিও একই ১২৫ সিসি, এয়ার কুল্ড, ৪-স্ট্রোক, SOHC, ২-ভালভ ইঞ্জিন ব্যবহার করে। যা সর্বোচ্চ ৮.২ পি এস এবং ১০.৩ এনএম পিক টর্ক দিতে পারে।

Yamaha Cashback Offer

ইয়ামাহা ১২৫ সিসি স্কুটারের দাম (এক্স-শোরুম, দিল্লি) নীচে দেওয়া হল:

ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ ফাই (নন-হাইব্রিড)-৭২,০৩০ টাকা থেকে ৭৪,৫৩০ টাকা

ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ ফাই (হাইব্রিড) – ৭২,৫০০ টাকা থেকে ৮০,৫৩০ টাকা

ইয়ামাহা রে জেডআর ১২৫ ফাই (নন-হাইব্রিড)-৭৩,৩৩০ টাকা থেকে ৭৬,৩৩০ টাকা

ইয়ামাহা রে জেডআর ১২৫ ফাই (হাইব্রিড) – ৭৬,৮৩০ টাকা থেকে ৮১,৩৩০ টাকা

ইয়ামাহা রে জেডআর স্ট্রিট র‍্যালি ১২৫ এফআই (নন-হাইব্রিড)- ৭৭,৩৩০ টাকা

ইয়ামাহা রে জেডআর স্ট্রিট র‍্যালি ১২৫ এফআই (হাইব্রিড) – ৮৩,৩৩০ টাকা

ক্যাশব্যাক অফার ছাড়াও ইয়ামাহা ২০২১ সালের অক্টোবরে তার পণ্যের উপর বেশ কিছু ফাইন্যান্স স্কিমও দিচ্ছে।

ইয়ামাহা ২০২১ সালে R15 V4, R15M এবং Aerox 155 ম্যাক্সি স্পোর্টস স্কুটার ভারতে চালু করেছিল। R15 V4 এবং R15M একটি ১৫৫ সিসি, ৪-স্ট্রোক, লিকুইড-কুলড, SOHC, ৪-ভালভ, ফুয়েল-ইনজেকটেড ইঞ্জিন দ্বারা চালিত। যা সর্বোচ্চ ১৮.৪ পিএস শক্তি এবং ১৪.২ এনএম পিক টর্ক সরবরাহ করে। ইঞ্জিনটি ৬-স্পিড গিয়ারবক্সের সঙ্গে যুক্ত। এটি ম্যাক্সি স্পোর্টস স্কুটারটিতে সর্বাধিক ১৫ পিএস এবং ১৩.৯ এনএম পিক টর্ক উৎপন্ন করে। এই ইঞ্জিন মূলত একটি সিভিটিয়ের এর সঙ্গে মিলিত হয়।

R15-এর বিভিন্ন মডেলের (R15 V4, R15M এবং R15M MotoGP) দাম ১,৬৭,৮০০ থেকে ১,৭৯,৮০০ টাকার মধ্যে। ইয়ামাহা অ্যারক্স ১৫৫-এর বিভিন্ন মডেলের দাম (স্ট্যান্ডার্ড এবং মটোজিপি) ১,২৯,০০০ থেকে ১,৩০,৫০০ টাকার মধ্যে।

আরও পড়ুন: MG Astor SUV: বুকিং শুরুর ২০ মিনিটের মধ্যেই ‘সোল্ড আউট’ এমজি মোটরের অ্যাস্টর এসইউভি!

আরও পড়ুন: Foxconn: আইফোন সাপ্লায়ার তাইওয়ানের এই সংস্থা এবার আসতে চলেছে ইলেকট্রিক যানবাহনের দুনিয়ায়

আরও পড়ুন: Tata Punch: একনজরে দেখে নেওয়া যাক টাটা মোটরসের এই মাইক্রো এসইউভি সম্পর্কে এখনও পর্যন্ত কী কী জানা গিয়েছে

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla