5

Ola Cab Cancellation: ক্যাব বুক করেও শেষ মুহূর্তে ক্যান্সেল করছে ড্রাইভার, OLA নিয়ে এল দুর্দান্ত এক সমাধান

Ola Prime Plus: বৃষ্টির সময়, বা অফিসে যাওয়ার সময় একটি ক্যাব পাওয়া মানে সৌভাগ্য। গ্রাহকদের এই সমস্যা সমাধানের জন্য ওলা কোম্পানি ওলা প্রাইম প্লাস নামে একটি নতুন প্রিমিয়াম পরিষেবা নিয়ে এসেছে। এই পরিষেবাটি নিয়ে এখনও পরীক্ষা করা হচ্ছে।

Ola Cab Cancellation: ক্যাব বুক করেও শেষ মুহূর্তে ক্যান্সেল করছে ড্রাইভার, OLA নিয়ে এল দুর্দান্ত এক সমাধান
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 10:28 AM

Ola Cab Service: বর্তমানে অনেক মানুষই রোজকার হোক বা দরকারে Ola ছাড়া ভাবতে পারে না। এক জায়গা থেকে অন্য জায়গায় নিমেষে চলে যাওয়া যেমন সহজ, তেমন অনেক সমস্যার মুখেও পড়তে হয় এই ক্যাব সার্ভিস নিয়ে। তার বিভিন্ন সমাধান করারও চেষ্টা করেছেন ওলার সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ভাবীশ আগরওয়াল। আপনাকেও কি কখনও একজন ক্যাব ড্রাইভার শেষ মুহূর্তে রাইড বাতিল করতে বলেছে? বা অনেকক্ষণ অপেক্ষা করানোর পরে আর সেই জায়গায় আসেনি? এই জিনিসগুলি শুধুই আপনার সঙ্গে না, বেশিরভাগ মানুষদের সঙ্গেই হয়। এমনকি কখনও কখনও দরকারে ক্যাব খুঁজে পাওয়াও কঠিন কাজ হয়ে পরে। বিশেষ করে বৃষ্টির সময়, বা অফিসে যাওয়ার সময় একটি ক্যাব পাওয়া মানে সৌভাগ্য। গ্রাহকদের এই সমস্যা সমাধানের জন্য ওলা কোম্পানি ওলা প্রাইম প্লাস নামে একটি নতুন প্রিমিয়াম পরিষেবা নিয়ে এসেছে। এই পরিষেবাটি নিয়ে এখনও পরীক্ষা করা হচ্ছে।

ওলা প্রাইম প্লাস (Ola Prime Plus) কী?

যখন একজন ব্যবহারকারী প্রাইম প্লাসের মাধ্যমে একটি ক্যাব বুক করবেন, তখন তাকে এমন ক্যাব দেওয়া হবে, যা বাতিল হবে না। শুধু তাই নয়, রেটিংয়ের শীর্ষে থাকা ড্রাইভারকে পাঠানো হবে। তবে প্রাইম প্লাস পরিষেবা বর্তমানে শুধুমাত্র বেঙ্গালুরুতে নির্বাচিত ব্যবহারকারীরাই পাবেন। অর্থাৎ অন্য এলাকার মানুষ এখন এই সুবিধা পাবেন না। এবার আপনার মনে প্রশ্ন আসতে পারে, শুধুই বেঙ্গালুরুতেই কেন এই পরিষেবাটি দেওয়া হল? তার কারণ হচ্ছে, সব জায়গায় রোল আউট করার আগে এই নতুন পরিষেবাটি বেঙ্গালুরুতে পরীক্ষা করা হচ্ছে।

ওলার সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ভাবীশ আগরওয়াল টুইট করে কোম্পানির এই পদক্ষেপের কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, “ওলা ক্যাবস একটি নতুন প্রিমিয়াম পরিষেবা পরীক্ষা করছে। যার মান প্রাইম প্লাস। এতে সেরা ড্রাইভার, সেরা গাড়ি, কোনও বাতিল বা অপারেশনাল সমস্যা নেই। বেঙ্গালুরুর নির্বাচিত গ্রাহকদের জন্য লাইভ করা হবে। এটি ব্যবহার করে দেখুন। আমিও এটি ব্যবহার করব এবং আমার অভিজ্ঞতা শেয়ার করব টুইটারে।”

তিনি ওলা অ্যাপের মধ্যে রাইড বুক করার সময় প্রাইম প্লাস কীভাবে আসবে, তার একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন। স্ক্রিনশটে, প্রাইম প্লাসের মাধ্যমে একটি ক্যাব বুক করার খরচ ছিল 455 টাকা, যেখানে একটি মিনি ক্যাব বুক করার সময় একই রাইডের খরচ ছিল 535 টাকা। অর্থাৎ সেক্ষেত্রে দাম কেমন হবে এখন সেটাই দেখার।