নতুন রঙে ডানা মেলল Suzuki Access 125, ফিচার একই থাকছে, জেনে নিন দাম

জনপ্রিয় Suzuki Access 125 স্কুটারের ডুয়াল টোন পেইন্ট স্কিম চালু করা হয়েছে। তার ফলেই ক্রেতারা এবার থেকে এই স্কুটারের সলিড আইস গ্রিন/পার্ল মিরাজ হোয়াইট মডেল পেয়ে যাবেন।

নতুন রঙে ডানা মেলল Suzuki Access 125, ফিচার একই থাকছে, জেনে নিন দাম
কিউট নতুন কালার স্কিমে ধরা দিল Suzuki Access 125।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2022 | 10:14 PM

উৎসবের মরসুমে স্কুটার কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য অনবদ্য Suzuki তার Access 125 স্কুটারের একটি নতুন রঙের বিকল্প নিয়ে হাজির হয়েছে। জনপ্রিয় Suzuki Access 125 স্কুটারের ডুয়াল টোন পেইন্ট স্কিম চালু করা হয়েছে। তার ফলেই ক্রেতারা এবার থেকে এই স্কুটারের সলিড আইস গ্রিন/পার্ল মিরাজ হোয়াইট মডেল পেয়ে যাবেন। তবে, নতুন এই ডুয়াল-টোন কালার শুধুমাত্র Suzuki Access 125 স্পেশ্যাল এডিশন এবং Suzuki Access 125 Ride Connect Edition এর সঙ্গে পাওয়া যাচ্ছে। স্ট্যান্ডার্ড মডেলে এটি মিলবে না।

এই নিয়ে Suzuki Access 125 স্পেশ্যাল এডিশন এখন চারটি পেইন্ট স্কিম পেয়ে গেল। সেগুলি হল, সলিড আইস গ্রিন/পার্ল মিরাজ হোয়াইট (নতুন), মেটালিক ডার্ক গ্রিনিশ ব্লু, মেটালিক ম্যাট ব্ল্যাক এবং পার্ল মিরাজ হোয়াইট। স্কুটারটির দাম 83,000 টাকা (এক্স-শোরুম, নিউ দিল্লি)।

অন্যদিকে, সুজুকি অ্যাক্সেস 125 রাইড কানেক্ট সংস্করণের জন্য ছয়টি রঙের বিকল্প রয়েছে। সেগুলি হল, সলিড আইস গ্রিন/পার্ল মিরাজ হোয়াইট (নতুন), গ্লসি গ্রে, মেটালিক রয়্যাল ব্রোঞ্জ, পার্ল মিরাজ হোয়াইট, মেটালিক ম্যাট ব্ল্যাক এবং ম্যাট ব্লু। এখন এই মডেলটির দাম 85,200 থেকে 87,200 টাকার মধ্যে (এক্স-শোরুম, নিউ দিল্লি)।

“যেমন আমরা উৎসবের মাসে পা রেখেছি, তেমনই আমরা উৎসবকে আরও উপভোগ্য করে তোলার জন্য Suzuki Access 125-এর জন্য একটি নতুন উত্তেজনাপূর্ণ রঙের বিকল্প লঞ্চ করতে পেরে আনন্দিত। গ্রাহকদের বেছে নেওয়ার জন্য একটি সতেজ, প্রাণবন্ত এবং তরুণ রঙের বিকল্প অফার করাই ছিল আমাদের উদ্দেশ্য। সুজুকি অ্যাকসেস 125 ভারতে তার দক্ষতা প্রমাণ করেছে এবং এটি সাফল্যের সঙ্গে সারা দেশে মানুষের হৃদয় জয় করতে সক্ষম হয়েছে,” সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক সাতোশি উচিদা।

Suzuki Access 125 একটি 4-স্ট্রোক, একক-সিলিন্ডার, এয়ার-কুলড, 124cc ইঞ্জিন ব্যবহার করে, যা 8.7PS সর্বোচ্চ শক্তি এবং 10Nm পিক টর্ক তৈরি করে। ইঞ্জিন একটি CVT এর সঙ্গে মিলিত হয়।

অ্যাক্সেস 125-এর রাইড কানেক্ট সংস্করণটি একটি ব্লুটুথ-সক্ষম ডিজিটাল কনসোলের সঙ্গে আসে, যা রাইডারের মোবাইল ফোনকে স্কুটারের সঙ্গে সিঙ্ক করতে দেয়, যেমন টার্ন-বাই-টার্ন নেভিগেশন, ইনকামিং কল, এসএমএস এবং হোয়াটসঅ্যাপ অ্যালার্ট ডিসপ্লে, মিসড কল এবং আনরিড এসএমএস অ্যালার্ট, ওভারস্পিড সতর্কতা, ফোনের ব্যাটারি স্তরের প্রদর্শন এবং আগমনের আনুমানিক সময়, ইত্যাদি বিষয় সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তথ্য প্রদান করে।

Suzuki Access 125-এর অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ক্রোম এক্সটার্নাল ফুয়েল রি-ফিলিং লিড, LED হেডল্যাম্প, LED পজিশন লাইট এবং একটি USB সকেট।