জুন মাসে ভারতে আসছে এই ৫টি নতুন বাইক, দেখে নিন একনজরে

বিএমডব্লু- র নতুন বাইক S1000R এপ্রিল মাসের শেষের দিকেই আসতে চলেছে ভারতের বাজারে। অনুমান, এই বাইকের দাম হবে ১৭ থেকে ১৮ লক্ষ টাকা (এক্স শোরুম)।  

জুন মাসে ভারতে আসছে এই ৫টি নতুন বাইক, দেখে নিন একনজরে
ডুকাটির দু'টি বাইক লঞ্চ হবে জুন মাসে।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jun 05, 2021 | 8:05 PM

জুন মাসে ভারতে বেশ কিছু নতুন বাইক লঞ্চ হতে চলেছে। এর মধ্যে অনেক বাইকই আগে লঞ্চ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটে পিছিয়ে যায় বাইক লঞ্চের পরিকল্পনা। তবে এবার জুন মাসেই সেইসব বাইক ভারতে লঞ্চ হবে বলে শোনা গিয়েছে।

Ducati Panigale V4- শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই ভারতে এই বাইকের বিক্রি শুরু হবে। সম্ভবত ৭ জুন ভারতে লঞ্চ হবে ডুকাটির এই বাইক। ২০২০ সালে লঞ্চ হওয়া ডুকাটির মডেলের সঙ্গে 2021 Panigale V4 বাইকের বেশ কিছু মিল রয়েছে বলে শোনা গিয়েছে।

Ducati Diavel 1260- ডুকাটির নতুন Panigale V4 ছাড়াও এই জুন মাসেই ভারতে লঞ্চ হতে পারে আরও একটি মডেল। সেটি হল new Diavel 1260। তবে এই বাইক লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ডুকাটি কর্তৃপক্ষ স্পষ্ট ভাবেই জানিয়ে দিয়েছেন যে, তাঁদের এই নতুন মডেল ভারতে এবার লঞ্চ হবে। জুন মাসে যে বাইক আসছে তাতে রয়েছে অনেক নতুন ফিচার।

2021 TVS Apache RR310- ২০২১ সালের এপ্রিল মাসে এই টিভিএস অ্যাপাচের এই বাইক লঞ্চ হওয়ার কথা ছিল। তবে করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে পিছিয়ে যায় বাইকের লঞ্চ। এবার শোনা যাচ্ছে, টিভিএস কর্তৃপক্ষ অ্যাপাচের নতুন এই মডেল লঞ্চ করতে চলেছে জুন মাসেই। যদিও নির্দিষ্ট তারিখ এখনও জানা যায়নি। ২০২১- এর নতুন অ্যাপাচে মডেলে রয়েছে বেশ কিছু নতুন আপডেট। জুন মাসের শেষের দিকে এই বাইকের বিক্রি শুরু হবে বলে গিয়েছে।

2021 BMW S1000R- বিএমডব্লু- র নতুন বাইক S1000R এপ্রিল মাসের শেষের দিকেই আসতে চলেছে ভারতের বাজারে। অনুমান, এই বাইকের দাম হবে ১৭ থেকে ১৮ লক্ষ টাকা (এক্স শোরুম)।

আরও পড়ুন- আগামী সপ্তাহেই দেশে আসছে ডুকাটির নয়া মডেল Panigale V4 BS 6!

Yamaha FZ-X- ইয়ামাহা মোটর ইন্ডিয়া তাদের নতুন বাইক FZ-X মডেল লঞ্চ করতে চলেছে ভারতে। ইতিমধ্যেই বাইকের বেশ কিছু ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, রাস্তায় টিভিসি শ্যুটিং করার সময় এইসব ছবি ফাঁস হয়েছে। এই স্পোর্টস বাইক আসলে ১৪৯ সিসি FZS-Fi বাইকের আদলে তৈরি করা হয়েছে। তবে নতুন FZ-X মডেলের বাইরের ডিজাইন ওই বাইকের তুলনায় অনেক আলাদা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla