নামী ব্র্যান্ডের এই পাঁচটি ইয়ারফোন এ বার মিলবে খুব সস্তায়

নামজাদা পাঁচটি ব্র্যান্ডের এই পাঁচটি উন্নতমানের ইয়ারফোন (ear phone)  এ বার পেয়ে যাবেন আপনার সাধ্যের মধ্যেই। জেনে নিন বিস্তারিত...

নামী ব্র্যান্ডের এই পাঁচটি ইয়ারফোন এ বার মিলবে খুব সস্তায়
জেনে নিন বিস্তারিত।
Follow Us:
| Updated on: Nov 24, 2020 | 8:11 AM

TV9 বাংলা ডিজিটাল: ঘন ঘন ইয়ারফোন হারিয়ে ফেলেন? অথচ ইয়ারফোন ছাড়া চলেও না? চিন্তা নেই। নামজাদা পাঁচটি ব্র্যান্ডের এই পাঁচটি উন্নতমানের ইয়ারফোন (ear phone)  এ বার পেয়ে যাবেন আপনার সাধ্যের মধ্যেই। জেনে নিন বিস্তারিত… অনার এম১১৫ (Honor AM115) আপাত ভাবে হাফ ইন ইয়ার ইয়ারফোনের তালিকায় পড়ে অনারের এই এম১১৫। এটি তারযুক্ত। ইয়ার টিপসের ঝামেলা নেই। ফলে ট্রাভেল করার সময় তা হারিয়ে যাওয়ারও ভয় নেই। রয়েছে ভলিউম কন্ট্রোলের সুবিধে এবং একইসঙ্গে উন্নত মানের মাইক্রোফোনের ব্যবস্থাও। অনলাইনে আপাতত ৩৭৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ইয়ারফোনটি। তবে চাহিদা অনুযায়ী দামের তারতমাই ঘটতে পারে। শুধুমাত্র সাদা রঙেই মিলবে এই ইয়ারফোনটি।

ইনফিনিটি জিপ ২০ এবং ইনফিনিটি জিপ ১০০ (Infinity Zip 20 and Infinity Zip 100) আপনি যদি বেস পছন্দ করেন তবে আপনার তালিকায় রাখতে পারেন এই ইয়ারফোনটি। যারা বলিউড, পঞ্জাবী গানের ভক্ত তাঁরাও চিন্তামুক্ত হয়ে ঝটপট কিনে ফেলুন ইনফিনিটি জিপ ২০ অথবা ইনফিনিটি জিপ ১০০। রয়েছে ভলিউম কন্ট্রোলের সুবিধে এবং একইসঙ্গে উন্নত মানের মাইক্রোফোনের ব্যবস্থাও। ইনফিনিটি জিপ ২০-এর দাম ৩৫৯টাকা এবং ইনফিনিটি জিপ ১০০-র দাম ৪৪৯। চাহিদা অনুযায়ী, দামের হেরফের হতে পারে।

ফিলিপস শি ৩৫৫৫বিকে (Philips SHE3555BK) বর্তমানে ভারতের বাজারে বিভিন্ন বিদেশি ইয়ারফোন কোম্পানির আনাগোনা হলেও ফিলিপসের আগমন হয়েছিল বহু বছর আগেই। আর এই ব্র্যান্ডেরই নয়া সংযোজন ফিলিপস শি ৩৫৫৫বিকে। দু’টি রাবার টিপসে উপলব্ধ এই ইয়ারফোনটি। তবে রঙের অপশনের পাশপাশি দামেরও হেরফের রয়েছে। সাদা রঙের ইয়ারফোনের দাম পড়বে ৪৮৫টাকা। অন্যান্য রঙ পছন্দ হলে তা গিয়ে দাঁড়াবে ৪৯৯টাকায়।

বোট বেস হেডস ১৬২ (Boat BassHeads 162) নাম শুনেই বোঝা যাচ্ছে, এই ইয়ারফোনের ইউএসপি বেস। ইয়ারফোনের কানেক্টরটি এল আকৃতির। তবে এই ইয়ারফোনে ভলিউম কন্ট্রোলের সুবিধে নেই। লাল এবং নীল রঙে পাওয়া যাবে এই ইয়ারফোনটি। দাম ৩৯৯ টাকা। চাহিদা অনুযায়ী, দাম বদলে যেতে পারে।

রিয়েল মি বাডস ক্লাসিক (Realme Buds Classic) কিছু দিন আগেই রিয়েল মি লঞ্চ করেছে তাদের নতুন সেনসেশন রিয়েল মি বাডস ক্লাসিক। এর মাইকটি প্লেব্যাক মিউজিক নিয়ন্ত্রণ করার ক্ষমতা রাখলেও এতে ভলিউম কন্ট্রোলের কোনও সুবিধে নেই। দাম ৩৯৯ টাকা। প্রয়োজনের নিরিখে দামের হেরফের হতে পারে।