Gaming Phone: ডিসেম্বরে ভারতে ১৫ হাজার টাকার কম দামে পাওয়া যাচ্ছে কোন কোন গেমিং ফোন? রইল তালিকা

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, পাবজি নিউ স্টেট--- জনপ্রিয় এইসব ভিডিয়ো গেম খেলা যায় এইসব গেমিং ফোনে। 

Gaming Phone: ডিসেম্বরে ভারতে ১৫ হাজার টাকার কম দামে পাওয়া যাচ্ছে কোন কোন গেমিং ফোন? রইল তালিকা
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 12:39 PM

বছরের শেষ মাসের ১০ দিন ইতিমধ্যেই পার হয়ে গিয়েছে। গুটিগুটি পায়ে নতুন বছরের দিকে এগোচ্ছি আমরা। বছর শেষে অনেকেই ফোন কেনার পরিকল্পনা রাখেন। তাই একনজরে দেখে নিন ভারতে ১৫ হাজার টাকার কম দামে কোন কোন গেমিং ফোন রয়েছে। গেমারদের কাছে বরাবরই পছন্দের এইসব গেমিং ফোন। ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, পাবজি নিউ স্টেট— জনপ্রিয় এইসব ভিডিয়ো গেম খেলা যায় এইসব গেমিং ফোনে।

রেডমি নোট ১০টি ৫জি- এই ফোনের দাম ১৪,৯৯৯ টাকা। এন্ট্রি লেভেলের মডেলে এই দাম ধার্য করা হয়েছে। এ বছর শুরুর দিকে এই রেডমি ফোন লঞ্চ হয়েছিল। এখানে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই মোবাইলে রয়েছে MediaTek Dimensity ৭০০ প্রসেসর এবং সর্বোচ্চ ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ৫০০০mAh ব্যাটারি। ভারতে এমনিই এই গেমিং ফোনের যথেষ্ট চাহিদা রয়েছে।

রিয়েলমি নারজো ৩০ ৫জি- রিয়েলমির এই ৫জি ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি প্ল্যানেল যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। Dimensity ৭০০ প্রসেসর রয়েছে এই ফোনে। এই গেমিং ফোনের দামও ১৫ হাজার টাকার কম। এখানে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস। আর সেখানে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের মেন সেনসর। এছাড়াও এই গেমিং ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি সেনসর। এই ফোনের দাম ১৪,৯৯৯ টাকা।

পোকো এম৩ প্রো ৫জি- পোকোর এই ৫জি ফোনের দাম ১৪,৪৯৯ টাকা। এই ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। পোকো এম৩ প্রো ৫জি ফোনে রয়েছে অক্টা-কোর Mediatek Dimesity ৭০০ প্রসেসর, সর্বোচ্চ ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের মেন সেনসর। আর রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর। এর পাশাপাশি পোকো এম৩ প্রো ৫জি ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

মোটো জি৩০- মোটোরোলা ‘জি’ সিরিজের এই গেমিং ফোনের দাম ১০,৯৯৯ টাকা। এই ফোনে ৬.৫ ইঞ্চির এইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। একটি স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট রয়েছে এই ফোনে। তার সঙ্গে রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা সেনসর রয়েছে এই ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপে। এছাড়াও ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং ২০ ওয়াটের চার্জিং সাপোর্ট রয়েছে।

আরও পড়ুন- Gaming Laptops: ভারতে ৭০ হাজার টাকার কম দামে কোন কোন গেমিং ল্যাপটপ পাওয়া যায়… রইল তালিকা