Facebook: এই প্রথমবার ভারতে গেমিং ইভেন্ট চালু করার ঘোষণা ফেসবুকের!

"#FBGamingPressStart হল ফেসবুকের মিশনকে বিশ্বকে আরও কাছাকাছি নিয়ে আসার আরেকটি পদক্ষেপ।''

Facebook: এই প্রথমবার ভারতে গেমিং ইভেন্ট চালু করার ঘোষণা ফেসবুকের!
ভারতে প্রথম গেমিং ইভেন্টের ঘোষণা করেছে ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2021 | 5:08 PM

বৃহস্পতিবার ভারতে প্রথম গেমিং ইভেন্টের ঘোষণা করেছে ফেসবুক। যার নাম ‘FBGamingPressStart’। ২ দিন ধরে ভার্চুয়াল ইভেন্টটি গেমিং বিশেষজ্ঞ, প্রকাশক এবং নির্মাতাদের কাছ থেকে ফেসবুকে নির্মাণ, বৃদ্ধি এবং নগদীকরণের জন্য সেশন সরবরাহ করবে। অনুষ্ঠানটি ১৯-২০ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন কৌতুক অভিনেতা আবিশ ম্যাথিউস। ইভেন্টে উদ্বোধনী অনুষ্ঠানটিতে উপস্থিত থাকবেন ফেসবুকের গেমিং বিজনেস অ্যান্ড অপারেনস এর ভিপি জিও হান্ট। এছাড়া ফেসবুকের ভাইস প্রেসিডেন্ট অজিত মোহন, ফেসবুক বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর মনোহর হটচন্দানি।

প্রথম দিন ‘Play 101: Facebook Instant Games & Cloud Opportunities’, ‘Get In-App Ads Right With Audience Network’, ‘Supercharge Your Game With Facebook Gaming Services’ এবং AR এর মতো সেশনগুলি নিয়ে গঠিত। দ্বিতীয় দিনে, নির্মাতা, প্রকাশক এবং এসপোর্ট কোম্পানিগুলি জনপ্রিয় গেমারদের কাছ থেকে ফেসবুক গেমিং ভিডিও প্রোগ্রাম, গেমিং ক্রিয়েটর প্রোগ্রাম এবং স্টোরিজ অফ ডাইভারসিটি এবং মনিটাইজেশন চেক করতে পারবে।

“#FBGamingPressStart হল ফেসবুকের মিশনকে বিশ্বকে আরও কাছাকাছি নিয়ে আসার আরেকটি পদক্ষেপ। ফেসবুকে, মানুষ বিনোদনমূলক গেমিং ভিডিও খুঁজে পেতে পারে, তাদের প্রিয় নির্মাতাদের এবং গেমের শিরোনামগুলি অনুসরণ করতে পারে, গেমিং গ্রুপ এবং চ্যাটে অর্থপূর্ণ সংযোগ তৈরি করতে পারে, নতুন গেম আবিষ্কার করতে পারে এবং সেই গেমগুলি খেলতে পারে বিশ্বব্যাপী মানুষের সাথে এক জায়গায়, “ফেসবুক একটি অফিসিয়াল রিলিজে বলেছে।

আরও পড়ুন: Battlegrounds Mobile India: বিজিএমআই গেমে কবে থেকে চালু হচ্ছে দিওয়ালি ইন-গেম ইভেন্ট?