সবার জন্য চালু হল Battlegrounds Mobile India বিটা টেস্টিং ডাউনলোড, কীভাবে ডাউনলোড করবেন?

গেম ডাউনলোডের আগে ওয়াই-ফাই বা ইন্টারনেট কানেকশন এবং স্টোরেজ দেখে নেবেন। এই দুটো ঠিক থাকলে, তবে গেম ঠিকভাবে ডাউনলোড হবে।

সবার জন্য চালু হল Battlegrounds Mobile India বিটা টেস্টিং ডাউনলোড, কীভাবে ডাউনলোড করবেন?
ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফেসবুক পেজে এই পোস্টার শেয়ার করা হয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 5:06 PM

২০২০ সালের সেপ্টেম্বর মাসে ভারতে নিষিদ্ধ হয়েছিল পাবজি মোবাইল ইন্ডিয়া। এর প্রায় ৯ মাস পর ফের ভারতে এসেছে একটি ব্যাটেল রয়্যাল গেম। যাঁরা ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার জন্য প্রি-রেজিস্ট্রেশন করেছিলেন, তাঁরা এই গেমের বিটা টেস্টিং ভার্সান এখন গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। যদিও প্রাথমিক ভাবে সীমিত সংখ্যক গেমারদের এই পরিষেবা দেওয়া হবে। তবে এখন সকলের জন্য এই ডাউনলোডের অপশন খুলে দেওয়া হয়েছে।

তবে এর মধ্যেই শোনা গিয়েছে, প্রি-রেজিস্ট্রেশন করা থাকলেও, অনেকেই গুগল প্লে স্টোরে গিয়ে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার পাবলিক বিটা ভার্সান ডাউনলোড করতে পারছে না। ভারতে পাবজি মোবাইলের মতো ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম আসছে, একথা ঘোষণার পর থেকেই গেমারদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছিল। প্রি-রেজিস্ট্রেশনের পরিসংখ্যানও স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছে এই গেম নিয়ে উন্মাদনার পরিস্থিতি।

যদি প্রি-রেজিস্ট্রেশন করার পরেও কোনও ইউজার গুগল প্লে স্টোরে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ক্ষেত্রে ‘ইনস্টল’ অপশন খুঁজে না পান, তাহলে দেখে নিন কী কী করবে হবে।

স্টেপ ১- যেকোনও ব্রাউজার থেকে গুগল অ্যাকাউন্টে সাইন ইন করুন। এরপর গুগল হোমপেজে যান। এরপর this link– এখানে ক্লিক করুন। সরাসরি পৌঁছে যাবে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ‘বিটা টেস্টিং’ পেজে। এই পেজ অবশ্য গুগল প্লে স্টোরের ওয়েব ভার্সানের জন্য প্রযোজ্য।

স্টেপ ২- এবার একটু অপেক্ষা করে গুগল প্লে স্টোর খুলুন এবং সার্চ ইঞ্জিনে গিয়ে Battlegrounds Mobile India লিখে সার্চ করুন। অথবা this link– এই লিঙ্কেও ক্লিক করতে পারেন। এরপর ‘ইন্সটল’ বাটন দেখতে পাবেন। যাঁদের প্রি-রেজিস্ট্রেশন করা রয়েছে, তাঁরাই কিন্তু এই অপশন পাবেন।

আরও পড়ুন- Battlegrounds Mobile India: রিলিজ হল গেমের বিটা ভার্সান, ডাউনলোডের সুযোগ পাবেন সীমিত সংখ্যক ইউজার

গেম ডাউনলোডের আগে ওয়াই-ফাই বা ইন্টারনেট কানেকশন এবং স্টোরেজ দেখে নেবেন। এই দুটো ঠিক থাকলে, তবে গেম ঠিকভাবে ডাউনলোড হবে।