Battlegrounds Mobile India: রিলিজ হল গেমের বিটা ভার্সান, ডাউনলোডের সুযোগ পাবেন সীমিত সংখ্যক ইউজার

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফেসবুকেও একটি নতুন পোস্টার শেয়ার করা হয়েছে। সেখানে বলা হয়েছে, এই গেমের বিটা ভার্সান চালু হয়েছে। নির্দিষ্ট সংখ্যাক গেমাররা এই গেম ডাউনলোড করে খেলার বা টেস্টিংয়ের সুযোগ পাবেন।

  • Publish Date - 2:23 pm, Thu, 17 June 21 Edited By: Sohini chakrabarty
Battlegrounds Mobile India: রিলিজ হল গেমের বিটা ভার্সান, ডাউনলোডের সুযোগ পাবেন সীমিত সংখ্যক ইউজার
কবে রিলিজ হবে এই গেমের ফাইনাল ভার্সান?

১৮ জুন ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেম ভারতে লঞ্চ হবে কি না, সে ব্যাপারে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। তবে এর একদিন আগে ১৭ জুন বহু প্রতীক্ষিত এই গেমের বিটা ভার্সান চালু হয়েছে। ডাউনলোড করে খেলার সুযোগ পাবেন সীমিত সংখ্যক ইউজার।

ক্র্যাফটনের তরফে জানানো হয়েছে, আগামী দিনে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের বিটা ভার্সান ডাউনলোডের জন্য নতুন স্লট যুক্ত করা হবে। মে মাসের প্রথমদিকেই জানানো হয়েছিল যে পাবজি মোবাইল ইন্ডিয়া নাম বদলে ভারতে ফিরছে। এই গেমের নতুন ভারতীয় ভার্সানের নাম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। ১৮ মে গেমের প্রি-রেজিস্ট্রেশনও শুরু হয়। তারপর থেকেই এই গেম রিলিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন গেমাররা।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফেসবুকেও একটি নতুন পোস্টার শেয়ার করা হয়েছে। সেখানে বলা হয়েছে, এই গেমের বিটা ভার্সান চালু হয়েছে। নির্দিষ্ট সংখ্যাক গেমাররা এই গেম ডাউনলোড করে খেলার বা টেস্টিংয়ের সুযোগ পাবেন। অনুমান, স্বল্প সময়ের জন্যই এই বিটা ভার্সান সীমিত সংখ্যক ইউজারদের জন্য থাকবে। আশা করা হচ্ছে, গুগল প্লে থেকে খুব তাড়াতাড়ি সবাই এই বিটা ভার্সানের ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া খেলার সুযোগ পাবেন।

আরও পড়ুন- Battlegrounds Mobile India খেলার জন্য গেমারদের ফোনের কনফিগারেশন কেমন হওয়া প্রয়োজন?

কিছু সংখ্যক গেমারের অভিযোগ, আপাতত ডাউনলোড করতে গেলেই ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার বিটা ভার্সানের লিঙ্কের ক্ষেত্রে বলা হচ্ছে ‘ইন্টারনাল সার্ভার এরর’ অথবা বলা হচ্ছে টেস্টিং প্রোগ্রাম সর্বোচ্চ টেস্টারের সীমা পেরিয়ে গিয়েছে। অন্যদিকে ক্র্যাফটনের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবারের মধ্যেই এই সমস্যার সমাধান হবে। ফাইনাল ভার্সান রিলিজের আগেই বিটা টেস্টিংয়ের জন্য সব গেমারদের সুযোগ তৈরি করে দেওয়া হবে।

Click on your DTH Provider to Add TV9 Bangla