Crossover Event: পাবজি মোবাইল গেমে আসতে চলেছে নতুন ক্রসওভার ইভেন্ট নিউ লিগ অফ লেজেন্ডস

আগামী ১১ নভেম্বর রিলিজ হতে চলেছে পাবজি নিউ স্টেট। এই ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম ভারত- সহ ২০০টিরও বেশি দেশে অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সানে রিলিজ হবে।

Crossover Event: পাবজি মোবাইল গেমে আসতে চলেছে নতুন ক্রসওভার ইভেন্ট নিউ লিগ অফ লেজেন্ডস
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 6:11 PM

পাবজি মোবাইল গেমে নতুন ক্রসওভার ইভেন্ট চালু হতে চলেছে। ইতিমধ্যেই তার টিজার প্রকাশিত হয়েছে। নেটফ্লিক্সের সিরিজ Arcane- এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ক্রসওভার ইভেন্ট, যাকে বলা হচ্ছে নিউ লিগ অফ লেজেন্ডস। টিজার পোস্টারে অবশ্য বেশি কিছু তথ্য দেওয়া হয়নি। তবে লেখা হয়েছে PUBG Mobile x? আর এর থেকেই অনুমান করা হয়েছে যে একটি ক্রসওভার ইভেন্ট আয়োজিত হতে চলেছে পাবজি মোবাইল গেমে।

আগামী দিনে এই নতুন ক্রসওভার ইভেন্টের মাধ্যমে পাবজি মোবাইল গেমে যুক্ত হবে চারটি নতুন চরিত্র। প্রকাশ্যে আসা টিজার পোস্টার থেকে এই ভিডিয়ো গেমের ফ্যানরা বলছেন, সম্ভবত খুব তাড়াতাড়ি চালু হবে PUBG Mobile x League of Legends ক্রসওভার ইভেন্ট। তবে কবে থেকে এই ইভেন্ট চালু বা এই ইভেন্ট সংক্রান্ত অন্যান্য তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। পাবজি মোবাইলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে অবশ্য এই ক্রসওভার ইভেন্ট যে আসছে সেকথা ঘোষণা করা হয়েছে। টিজার পোস্টার থেকে অনুমান করা হচ্ছে এই ক্রসওভার ইভেন্ট PUBG Mobile x League of Legends মিলিত ভাবেই আয়োজিত হবে।

অন্যদিকে আবার জানা গিয়েছে, লিগ অফ লেজেন্ডস- এর নতুন শো Arcane আগামী ৬ নভেম্বর নেটফ্লিক্সের রিলিজ হবে। এই লিগ অফ লেজেন্ডস আসলে একটি মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটেল এরিনা ভিডিয়ো গেম। এই গেম তৈরি এবং পাবলিশ করেছে Riot Games। এই গেমের আদলে পাবজি মোবাইল গেমে যে ক্রসওভার ইভেন্ট আয়োজিত হতে চলেছে তা বিস্তারিত বিবরণ এখনও জানা যায়নি। এমনকি পাবজি মোবাইল এবং লিগ অফ লেজেন্ডস, এই দুই গেমের নির্মাতারাও এই প্রসঙ্গে অর্থাৎ এই ক্রসওভার ইভেন্ট প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছে। আনুষ্ঠানিক ভাবে কোনও কিছুই ঘোষণা করেননি এই দুই গেমিং কর্তৃপক্ষ।

অন্যদিকে আবার আগামী ১১ নভেম্বর রিলিজ হতে চলেছে পাবজি নিউ স্টেট। এই ব্যাটেল রয়্যাল ভিডিয়ো গেম ভারত- সহ ২০০টিরও বেশি দেশে অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সানে রিলিজ হবে। চলতি বছর ফেব্রুয়ারি মাসে এই গেমের কথা ঘোষণা করা হয়েছিল। অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সান মিলিয়ে ইতিমধ্যেই ৫০ মিলিয়নের বেশি প্রি-রেজিস্ট্রেশন হয়েছে এই গেমের।

আরও পড়ুন- Pikmin Bloom: নতুন গেম লঞ্চ করেছে পোকেমন গো গেমের ডেভেলপার, জানুন খুঁটিনাটি

আরও পড়ুন- Battlegrounds Mobile India: এই গেমের Dune crossover- এ থাকছে সায়েন্স ফিকশন সিনেমার থিমে বিভিন্ন রিওয়ার্ড

আরও পড়ুন- PUBG New State: তারিখ ঘোষণা করল ক্রাফটন, আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে বছরের সবথেকে প্রতিক্ষিত গেম!