PUBG New State: পাবজি নিউ স্টেট অ্যাকাউন্ট ব্লক হয়ে গিয়েছিল? ক্ষতিপূরণ দেবে ক্রাফ্টন

PUBG New State Compensation: সম্প্রতি রক্ষণাবেক্ষণের জন্য পাবজি নিউ স্টেট গেমের একাধিক অ্যাকাউন্ট ব্লক করা হয়েছিল। সেই সব ক্ষতিগ্রস্ত গেমারদেরই এবার ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত নিল ক্রাফ্টন।

PUBG New State: পাবজি নিউ স্টেট অ্যাকাউন্ট ব্লক হয়ে গিয়েছিল? ক্ষতিপূরণ দেবে ক্রাফ্টন
ভুক্তভোগীদের ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত নিল ক্রাফ্টন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 8:01 PM

বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, জরুরি ভিত্তিক রক্ষণাবেক্ষণের মধ্যে দিয়ে গেল পাবজি নিউ স্টেট। খুব অল্প সময়ের জন্যই সেই রক্ষণাবেক্ষণ চলে। কিন্তু হঠাৎ কী কারণে এই রক্ষণাবেক্ষণের প্রয়োজন হল? জানা গিয়েছে, বেশ কিছু অ্যাকাউন্টে ভুলবশত ইন-গেম আইটেম পৌঁছে গিয়েছিল।

ক্রাফ্টন-এর তরফ থেকে একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে এই বিষয়ে বলা হচ্ছে, এই সমস্যা দ্বারা প্রভাবিত অ্যাকাউন্টগুলি সাময়িকভাবে গেমটি অ্যাক্সেস করা থেকে সীমাবদ্ধ করা হয়েছে, যেখন কোম্পানি এই আইটেমগুলি পুনরুদ্ধার করবে এবং সমস্যাটি সমাধানও করবে। ক্রাফ্টন-এর পক্ষ থেকে আরও বলা হয়েছে, যে সব প্লেয়ারদের পাবজি নিউ স্টেট অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে, তাঁরা খুবই অল্প সময়ের জন্য এই সমস্যার সম্মুখীন হয়েছিলেন। সমগ্র প্রক্রিয়াটি সম্পন্ন হলেই অ্যাকাউন্টগুলিতে আবার অ্যাকসেস পাঠানো হবে।

তবে যাঁদের অ্যাকাউন্ট ব্লক করা হয়েছিল, তাঁদের ক্ষতিপূরণও দেবে ক্রাফ্টন। এই গেম ডেভেলপার সংস্থার তরফ থেকে বলা হচ্ছে, “গেমারদের ইন-গেম মেলেই আমরা ক্ষতিপূরণ পাঠিয়ে দেব।” প্রসঙ্গত চলতি সপ্তাহেই শুরুতেই অত্যন্ত গুরুত্বপূর্ণ আপডেট পেয়েছিল পাবজি নিউ স্টেট। প্রতারণা থেকে প্লেয়ারদের বাঁচাতে এবং সর্বোপরি হ্যাকারদের দূরে সরিয়ে রাখতেই মূলত সেই আপডেট পাঠানো হয়েছিল।

এর মধ্যে আবার ২৬ নভেম্বর কোম্পানির তরফ থেকে জানানো হয়েছিল যে, পাবজি নিউ স্টেট ইতিমধ্যেই ৪০ মিলিয়ন ডাউনলোড ছাপিয়ে গিয়েছে। একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে কোম্পানির তরফ থেকে বলা হয়েছিল, “আপনাদের সকলের সমর্থনে পাবজি নিউ স্টেট ৪০ মিলিয়ন ডাউনলোডের গণ্ডি টপকে গিয়েছে।”

আর এই বড় সাফল্যের উদযাপনেই সেলিব্রিটি রিওয়ার্ড অফার করছে কোম্পানি। প্লেয়াররা খুব সাধারণ নিয়মেই ৭ দিনের জন্য লগ ইন করতে পারবেন এবং চিকেন মেডালস এবং প্রতিদিন বিপি র‌্যান্ডম বক্সও দাবি করতে পারবেন। এই বিষয়ে ক্রাফ্টন-এর দাবি, “পার্টির জন্য একাধিক সঙ্গত কারণও রয়েছে। আমাদের সকলের তরফ থেকেই এবার পাবজি নিউ স্টেট গেমে লগ ইন করে সেলিব্রেটরি রিওয়ার্ড দাবি করা যাবে।”

২৬ নভেম্বর, ২০২১ থেকে ৬ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত ইভেন্ট শিডিউল করা যাবে

রিওয়ার্ড

প্রথম দিন: চিকেন মেডাল এক্স ৩ দ্বিতীয় দিন: ট্রয় ১৫০% বিপি কার্ড এক্স ১ তৃতীয় দিন: বিপি র‌্যান্ডম বক্স (এম) এক্স ১ চতুর্থ দিন: চিকেন মেডাল এক্স ৩ পঞ্চম দিন: বিপি র‌্যান্ডম বক্স (এম) এক্স ১ ষষ্ঠ দিন: ইরাঞ্জাল ১৫০% বিপি কার্ড এক্স ১ সপ্তম দিন: চিকেন মেডাল এক্স ৩

ইভেন্টের খুঁটিনাটি তথ্য

একাধিক রিওয়ার্ড দাবি করতে গ্রাহকরা প্রতিদিন পাবজি নিউ স্টেট গেমে লগ ইন করলেই হয়ে যাবে। তবে রিওয়ার্ড কিন্তু খুব অল্প সময়ের জন্যই উপলব্ধ হতে চলেছে। তাই রিওয়ার্ড পেতে আপনাকে প্রতিদিনই লগ ইন করতে হবে। এছাড়াও যথা সময়ের মধ্যে কোনও রিওয়ার্ড দাবি করা না হলে নির্দিষ্ট সময়ের পরে তা আর ক্লেম করা যাবে না। পাশাপাশি রিওয়ার্ড ট্রান্সফার বা রিস্টোর করা যাবে না।

আরও পড়ুন: BGMI Lite Release Date: বড় ইঙ্গিত, খেলোয়াড়দের প্রত্যাশার আগেই ভারতে লঞ্চ করতে পারে ব্যাটলগ্রাউন্ডের লাইট ভার্সন

আরও পড়ুন: Krafton Sony Music India Partnership: সনি মিউজিক ইন্ডিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধল ক্রাফ্টন, রাফতার-বাদশাহের র‌্যাপে পাবজি নিউ স্টেট গেমে নতুন ছোঁয়া!

আরও পড়ুন: PUBG 2 Launch Date: কবে লঞ্চ করছে পাবজির সিক্যুয়েল? বড়সড় আপডেট পাওয়া গেল টুইটারে