PUBG New State New Map: নতুন বছরে প্লেয়ারদের জন্য নতুন ম্যাপ নিয়ে আসছে পাবজি নিউ স্টেট

PUBG New State Happy New Year 2022 Gifts: প্লেয়ারদের জন্য নতুন বছরে একাধিক উপহার নিয়ে হাজির হল পাবজ নিউ স্টেট। তার মধ্যেই রয়েছে নতুন একটি ম্যাপ।

PUBG New State New Map: নতুন বছরে প্লেয়ারদের জন্য নতুন ম্যাপ নিয়ে আসছে পাবজি নিউ স্টেট
এমনই দেখতে হতে চলেছে ম্যাপটি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 4:43 PM

নতুন বছরে পাবজি নিউ স্টেট প্লেয়ারদের জন্য উপহারের ডালি সাজিয়ে হাজির হল গেমের পাবলিশার সংস্থা ক্রাফ্টন। প্রতিটি উপহারই প্লেয়ারদের জন্য সমস্ত দিক থেকে অত্যন্ত কার্যকরী হতে চলেছে। তার মধ্যে ঠিক এই মুহূর্তেই যেটি পাওয়া যাবে, সেটি হল ফ্রি রিডিম কোড। ১০ জানুয়ারি পর্যন্ত এই ফ্রি রিডিম কোড পেয়ে যাবেন প্লেয়াররা। পাশাপাশি আবার গেমারদের জন্য ব্র্যান্ড নিউ ম্যাপও নিয়ে আসা হচ্ছে।

ক্রাফ্টন-এর তরফ থেকে বলা হয়েছে, “শুরুটা আমাদের জন্য খুব ভাল হয়েছে। তবে আমরা ব্যাটলগ্রাউন্ডস ২০৫১ আরও পরিণত করার জন্য কঠোর পরিশ্রম করে চলেছি। আমাদের প্রতিটি পদক্ষেপে যে আপনার রয়েছেন, তা খুবই ভাল একটা দিক।” প্রসঙ্গত, গেমের প্ল্যাটফর্মে বেআইনি কাজ বন্ধ করার জন্য একাধিক কঠিন পদক্ষেপ নিয়েছে পাবজি নিউ স্টেট।

নতুন বছরে পাবজি নিউ স্টেট গেমের ফ্রি রিডিম কোড

পাবজি নিউ স্টেট প্লেয়াররা সম্পূর্ণ বিনামূল্যে রিডিম কোড পেয়ে যাবেন। কী সেই কোড? সেটি হল, “হ্যাপিনিউস্টেট”(HappyNewState)। এই কোডটি ১০ জানুয়ারির মধ্যে প্লেয়ারদের ব্যবহার করে ফেলতে হবে। এই কোড ব্যবহার করে প্লেয়াররা ছয়টি টিকেন মেডেল এবং তিনটি রয়্যাল চেস্ট টিকিট পেয়ে যাবেন, যা গেমারদের জন্য খুবই সহায়ক হতে চলেছে। অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই ডিভাইসের ক্ষেত্রেই সহায়ক হবে এই রিডিম কোড।

২০২২ সালে আসছে পাবজি নিউ স্টেট নতুন ম্যাপ

ক্রাফ্টন-এর তরফ থেকে বলা হচ্ছে, “একাধিক নতুন প্ল্যান নিয়ে আসার পরিকল্পনা করছে পাবজি নিউ স্টেট, যার সবই ২০২২ সালে রোল আউট হতে পারে।” পাবজি নিউ স্টেট গেমের ডেভেলপার সংস্থার তরফে আরও দাবি করা হয়েছে, “বড় আপডেটের প্রথম ব্যাচ রিলিজ করা হবে ২০২২ সালের প্রথম দুই মাসের মধ্যেই। এই বিষয়ে যাবতীয় খুঁটিনাটি আর কয়েক দিনের মধ্যেই প্লেয়ারদের বিশদে জানিয়ে দেওয়া হবে।”

আসন্ন এই ম্যাপের একটি ছবিও সম্প্রতি ক্রাফ্টন-এর তরফ থেকে শেয়ার করা হয়েছে। আর সেই ছবি থেকেই পাবজি নিউ স্টেট গেমের ম্যাপ সম্পর্কে একটি ধারণাও পাওয়া গিয়েছে। এখনও পর্যন্ত এই ম্যাপের কোনও নাম জানা যায়নি। তবে ছবি থেকে ইঙ্গিত মিলেছে, ভবিষ্যৎদ্রষ্টা কিছু ইন্ডাস্ট্রিয়াল বিল্ডিং ডমিনেট করছে পাবজি সাম্রাজ্যের ল্যান্ডস্কেপকে। পাথুরে পাহাড়, সবুজ মোড় – সব মিলিয়ে বিচিত্র এক ল্যান্ডস্কেপ। প্রসঙ্গত ট্রয় এবং ইরাঞ্জল ম্যাপের পাশাপাশিই যোগ করা হবে এই নতুন ম্যাপটি।

নতুন ম্যাপ এবং আপডেট সম্পর্কে গেমের পাবলিশার সংস্থা ক্রাফ্টন-এর তরফে বলা হচ্ছে, “সারা বিশ্বের সারভাইভারদের জন্য সেরার সেরা সার্ভিস এবং গেমিং অভিজ্ঞতা দিতে আমরা তৎপর – তা সে যে লোকেশনই হোক আর যে ডিভাইসই হোক না কেন। সারভাইভারদের জন্য কমিউনিকেশনের বিষয়টা সর্বদা স্বচ্ছও রাখতে চাই আমরা, তার জন্য যা যা করতে হয় পাবজি নিউ স্টেট তার সবই করবে। আর এই ভাবেই আমরা একটা উন্নত ব্যাটল রয়্যাল কমিউনিটি তৈরি করতে পারব।”

আরও পড়ুন: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া রিডিম সেন্টার লঞ্চ হল, বিনামূল্যে কোড পাবেন কী ভাবে?

আরও পড়ুন: বুধবার রাত থেকেই ব্যাটলগ্রাউন্ডসে লগইন সমস্যা, সমাধানের চেষ্টা চলছে, ক্রাফ্টন-এর বার্তা

আরও পড়ুন: প্রতারকদের সঙ্গে ‘ইচ্ছাকৃত’ ভাবে টিম তৈরি করলেই প্লেয়ারদের ব্যান করবে পাবজি নিউ স্টেট