PUBG New State: আইফোন ব্যবহারকারীদের জন্য পাবজি নিউ স্টেট-এ বড় আপডেট, আগের চেয়ে উন্নত গ্রাফিক্স, অ্যাপ ক্র্যাশ সমস্যারও সমাধান

PUBG New State For iPhone: এবার আইফোন গ্রাহকদের জন্য বিশেষ আপডেট নিয়ে হাজির হল ক্রাফ্টন। যার সাহায্যে আইফোন ব্যবহারকারীরা আগের থেকে পরিণত গ্রাফিক্সের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন।

PUBG New State: আইফোন ব্যবহারকারীদের জন্য পাবজি নিউ স্টেট-এ বড় আপডেট, আগের চেয়ে উন্নত গ্রাফিক্স, অ্যাপ ক্র্যাশ সমস্যারও সমাধান
আইফোন ইউজারদের জন্য বড় আপডেট নিয়ে হাজির হল ক্রাফ্টন

সেই শুরুর দিন থেকেই পাবজি নিউ স্টেট নিয়ে অভিযোগ করে যাচ্ছেন গেমাররা। ক্রাফ্টন-এর তরফ থেকে নিশ্চিত বার্তা দেওয়া হয়েছিল, যত দ্রুত সম্ভব সেই সব সমস্যার সমাধান করা হবে। পরবর্তীতে অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই প্ল্যাটফর্মের জন্যই পাবজি নিউ স্টেট প্যাচ এবং আপডেটস রোলআউট করতে থাকে কোম্পানি। পাশাপাশি অভিযোগ আসার সঙ্গে সঙ্গেই ক্রাফ্টন-এর তরফ থেকে কমন কিছু বাগ এবং ইস্যু অ্যাড্রেস করা হয়। এবার আইফোন গ্রাহকদের জন্য বিশেষ আপডেট নিয়ে হাজির হল ক্রাফ্টন।

একাধিক ফিক্স এবং বাগ স্কোয়াশের পাশাপাশি ক্রাফ্টন আইওএস ডিভাইসের জন্য পাবজি নিউ স্টেট গেমের গ্রাফিক্স কোয়ালিটি উন্নত করে। এখন আপনি যদি কোনও নতুন লাইন আপের আইফোন ব্যবহার করেন, যেমন, আইফোন ১২ সিরিজ, আইফোন ১২ সিরিজ বা আইফোন ১১ সিরিজ, তাহলে গ্রাফিক্সে উল্লেখযোগ্য কিছু পরিবর্তন লক্ষ্য করতে পারবেন।

এবার পরিণত গ্রাফিক্স ও গেমপ্লে পেল পাবজি নিউ স্টেট –

সম্প্রতি একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করে ক্রাফ্টন-এর তরফ থেকে বলা হয়েছে, “আমরা সমস্ত গেমারদের কাছে ধন্যবাদ জানাচ্ছি এত দিন ধরে ধৈর্য ধরে অপেক্ষা করার জন্য। আমরা পাবজি নিউ স্টেট গেমের সম্ভাব্য সেরা গেমপ্লে পরিবেশ দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি। iOS ব্যবহারকারীরা ব্যাটলগ্রাউন্ডস-এ ফিরে যাওয়ার আগে অ্যাপ স্টোরে গেমটিকে সর্বশেষ সংস্করণে আপডেট করে নিন, তাহলেই আপনার সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে।”

যদিও আইফোন গ্রাহকদের পাবজি নিউ স্টেট খেলার আগে কিছু সতর্কীকরণ বার্তা দেওয়া হয়েছে। সর্বোচ্চ সেটিংসে এই গেমটি খেলার সময় ব্যাপক ভাবে গরম হচ্ছে আইফোন। তাই সে ক্ষেত্রে সেটিংস একটু কমিয়েই পাবজি নিউ স্টেট খেলার পরামর্শ দেওয়া হচ্ছে কোম্পানির তরফ থেকে। পাশাপাশি গেম খেলার সময় অস্বাভাবিক ক্র্যাশও ঠিক করে দিচ্ছে লেটেস্ট প্যাচ আপডেট।

অ্যান্ড্রয়েড স্মার্টফোনে গেমপ্লে অভিজ্ঞতা আরও উন্নত করতে কয়েকটি টুইকের সাহায্যে একই বাগগুলিকে স্কোয়াশ করা হয়েছে। এই লেটেস্ট আপডেটের সবথেকে আকর্ষণীয় দিক হল, একটি নতুন ওয়াইড অ্যাঙ্গেল ফিল্ড অফ ভিউ অপশন। এর সাহায্যে একটি ফ্রেমের মধ্যেই আরও বেশি করে দেখে নিতে পারবেন গেমাররা। ক্রাফ্টন-এর তরফ থেকে বলা হচ্ছে, FPP মোডে বেয়ার-হ্যান্ডস মোশনও আপডেট করা হয়েছে। পাশাপাশি এই প্যাচে আইটেম ব্যবহার করার সময় ফার্স্ট পার্সন মোডে অ্যানিমেশন প্যাচ ইস্যুও ফিক্স করে দেওয়া হয়েছে বলে জানিয়েছে ক্রাফ্টন।

তবে অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য গেমের গ্রাফিক্স কোয়ালিটি আপডেট করা হয়নি এখনও পর্যন্ত। তাই অ্যান্ড্রয়েড গ্রাহকরা পাবজি নিউ স্টেট খেলার সময়ে আগে যা যা দেখতে পেতেন, সেই সবই এক থাকছে। পাশাপাশি এই আসন্ন আপডেট সম্পর্কেও ক্রাফ্টন-এর তরফ থেকে কিছু জানানো হয়নি।

বিনামূল্যেই অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসে পাবজি নিউ স্টেট ডাউনলোড করতে পারেন গেমাররা। এই গেম আসলে পাবজি মোবাইল এবং ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের সিক্যুয়েল। এনহ্যান্সড গেমপ্লে অভিজ্ঞতা এবং ভবিষ্যতের সেটিংসের দিকে নজর রেখেই তৈরি করা হয়েছে এই PUBG New State।

আরও পড়ুন: সস্তার স্মার্টফোনেও খেলা যাবে হাই-এন্ড অ্যান্ড্রয়েড গেম, এই টিপসগুলো মেনে চললেই হবে…

আরও পড়ুন: BGMI Lite: সস্তার ফোনে সমস্যার সৃষ্টি করছে ব্যাটলগ্রাউন্ডস, সমাধানে আসছে গেমের ‘লাইট’ ভার্সন

আরও পড়ুন: BGMI Latest Update: ব্যাটলগ্রাউন্ডে এবার রায়ট গেমস-এর আরকেন থিমড চরিত্র, ইন-গেম কন্টেন্ট, নভেম্বরেই আপডেট পাবেন গেমাররা

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla