7 এপ্রিল পর্যন্ত মাত্র 5719 টাকায় মিলবে Infinix Smart 8 Plus, কোথায় অর্ডার করবেন?

Infinix Smart 8 Plus Offers: ফ্লিপকার্টে বিগ বাচ্যাট ডেস সেল (Big Bachat Days sale) শুরু হতে চলেছে। আর এই সেলে অনেক জিনিসের উপর প্রচুর ছাড় পাওয়া যাচ্ছে। এই সেল আজ থেকে শুরু হতে চলেছে অর্থাৎ 1 এপ্রিল থেকে শুরু করে 7 এপ্রিল পর্যন্ত চলবে। এই সেলে Infinix Smart 8 Plus-এর উপর প্রচুর টাকা ছাড় পেয়ে যাবেন।

7 এপ্রিল পর্যন্ত মাত্র 5719 টাকায় মিলবে Infinix Smart 8 Plus, কোথায় অর্ডার করবেন?
Follow Us:
| Updated on: Apr 01, 2024 | 3:59 PM

ফ্লিপকার্টে বিগ বাচ্যাট ডেস সেল (Big Bachat Days sale) শুরু হতে চলেছে। আর এই সেলে অনেক জিনিসের উপর প্রচুর ছাড় পাওয়া যাচ্ছে। এই সেল আজ থেকে শুরু হতে চলেছে অর্থাৎ 1 এপ্রিল থেকে শুরু করে 7 এপ্রিল পর্যন্ত চলবে। এই সেলে Infinix Smart 8 Plus-এর উপর প্রচুর টাকা ছাড় পেয়ে যাবেন। তাই যদি নতুন ফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই ফোনটি এমন কম দামে কিনে ফেলতে পারেন। এই ফ্লিপকার্ট সেলে এই Infinix ফোনটি মাত্র 5,719 টাকায় কেনা যাবে।

কী কী অফার পাবেন?

এই ফোনটিকে চলতি বছরের মার্চেই 7,779 টাকায় বাজারে আনা হয়েছিল। কিন্তু এখন আপনি 5,719 টাকায় এই ফোনটি কিনতে পারবেন। কিন্তু অফারে এখানেই শেষ নয় এই ফোনে 1,000 টাকার অতিরিক্ত ছাড়ও পেয়ে যাবেন। আপনি যদি এক্সচেঞ্জ অফারে ফোনটি কিনতে চান, তাহলে ফোনের দাম অনেকটাই কমে যাবে।

Infinix Smart 8 Plus-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Infinix Smart 8 Plus ফোনে আপনি 4GB RAM এবং 128GB স্টোরেজ পাবেন। এ ছাড়া অন্য কোনও ভ্যারিয়েন্ট পাওয়া যায় না। এতে ব্যবহারকারীরা 6.6 ইঞ্চি LCD ডিসপ্লে, MediaTek Helio G36 চিপসেট, Android 13 (Go) সংস্করণের উপর ভিত্তি করে XOS 13 OS, 50MP + AI লেন্স, 8MP ফ্রন্ট ক্যামেরা, 6000mAh ব্যাটারি, 18W ফাস্ট চার্জিং, USB C Type-এর মতো অনেক বিশেষ ফিচার রয়েছে।

এতে 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। f/2.0 অ্যাপারচার সহ একটি AI লেন্সও দেওয়া হয়েছে। এছাড়াও, আপনাকে এই ফোনে একটি LED ফ্ল্যাশ মডিউল দেওয়া হয়েছে। এছাড়াও আপনি সেলফির জন্য ফোনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা পেয়ে যাবেন।