Amazon Mobile and TV Savings Days: বছর শেষে অ্যামাজনের এই সেলে কোন কোন স্মার্টফোনে ছাড় রয়েছে?

যেসমস্ত ফোনের উপর অ্যামাজনের এই সেলে ছাড় দেওয়া হচ্ছে সেগুলি হল রেডমি নোট ১১টি ৫জি, স্যামসাং গ্যালাক্সি এম সিরিজ, আইকিউওও জেড সিরিজ, আইকিউওও ৭, ওপ্পো এ সিরিজ, টেকনো স্পার্ক ৮টি, ভিভো এক্স৬০ সিরিজ।

Amazon Mobile and TV Savings Days: বছর শেষে অ্যামাজনের এই সেলে কোন কোন স্মার্টফোনে ছাড় রয়েছে?
স্মার্টফোন এবং স্মার্টটিভিতে রয়েছে আকর্ষণীয় সেল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 7:08 AM

বছর শেষে জমজমাট সেলের আয়োজন করেছে ই-কমার্স সংস্থা অ্যামাজন। স্মার্টফোন এবং স্মার্টটিভির উপর আকর্ষণীয় ছাড় দিচ্ছে এই ই-কমার্স সংস্থা। বছর শেষে তাদের এই সেলের নাম অ্যামাজন মোবাইল অ্যান্ড টিভি সেভিং ডেজ সেল। গত ১৭ ডিসেম্বর অ্যামাজনে এই সেল শুরু হয়েছে। আর তা চলবে আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত। এই সেলে শাওমি, স্যামসাং, আইকিউওও, ওপ্পো, টেকনো, ভিভো এবং অন্যান্য আরও সংস্থার উপর রয়েছে আকর্ষণীয় সমস্ত ডিল।

যেসমস্ত ফোনের উপর অ্যামাজনের এই সেলে ছাড় দেওয়া হচ্ছে সেগুলি হল রেডমি নোট ১১টি ৫জি, স্যামসাং গ্যালাক্সি এম সিরিজ, আইকিউওও জেড সিরিজ, আইকিউওও ৭, ওপ্পো এ সিরিজ, টেকনো স্পার্ক ৮টি, ভিভো এক্স৬০ সিরিজ। এছাড়াও স্মার্টফোন এবং স্মার্টটিভি কেনার ক্ষেত্রে ক্রেতাদের জন্য থাকছে বিশেষ ব্যাঙ্ক অফার। OneCard- এই ক্রেডিট কার্ড বা ইএমআই পেমেন্ট ব্যবহার করলে ক্রেতারা ইনস্ট্যান্ট ৫ শতাংশ বা ১৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও ক্রেতাদের জন্য এক্সচেঞ্জ অফারে জিনিস কেনা এবং ১২ পর্যন্ত নো-কস্ট ইএমআইয়ের বন্দোবস্তও থাকছে। অ্যামাজন প্রাইম মেম্বাররা অতিরিক্ত কিছু সুবিধা পাবেন। প্রায় ২০ হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ থাকবে তাঁদের কাছে।

এইসবের পাশাপাশি স্মার্টফোনের ক্ষেত্রে ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং অতিরিক্ত ৩ মাসের নো-কস্ট ইএমআই অপশনের ব্যবস্থা থাকছে। এক্ষেত্রে খালি ক্রেতাকে এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করতে হবে। এর ফলে মাসিক কিস্তির পরিমাণ অনেক কম মাত্র ১৩৩৩ টাকা থেকে শুরু হবে।

বছর শেষে অ্যামাজনের সেলে কোন কোন ফোনে ছাড় রয়েছে দেখে নিন

  • শাওমির নতুন লঞ্চ হওয়া ফোন যেমন- রেডমি নোট ১১টি ৫জি, শাওমি ১১ লাইট এনই ৫জি এবং রেডমি নোট ১০ প্রো ডার্ক নেবুলা— এই তিন ফোনে রয়েছে ব্যাঙ্ক অফার এবং অন্যান্য ছাড়। স্মার্টটিভির ক্ষেত্রেও আকর্ষণীয় ডিল রেখেছে শাওমি সংস্থা।
  • আইকিউওও সংস্থার বিভিন্ন ফোন যেমন- আইকিউওওও জেড৩, আইকিউওও জেড৫ এবং আইকিউওও ৭— এগুলোতে রয়েছে আকর্ষণীয় ডিল এবং অফার।
  • টেকনো স্মার্টফোনের ক্ষেত্রে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। নতুন লঞ্চ হওয়া টেকনো স্পার্ক ৮টি ফোনেও রয়েছে ছাড়।
  • ওপ্পো এবং ভিভোর স্মার্টফোনে ১০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়াও ওপ্পোর ফোনে ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআইয়ের ব্যবস্থাও রয়েছে। সদ্য লঞ্চ হওয়া ওপ্পোর স্মার্টফোন ওপ্পো এ৫৫, ওপ্প এ৩১ এবং ওপ্পো এ৭৪- এর উপর ছাড় রয়েছে।
  • স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি এবং স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি, স্যামসাং গ্যালাক্সি ‘এম’ সিরিজের এই দুই ফোনে রয়েছে ছাড়। এছাড়াও এই সিরিজের লেটেস্ট ফোনেও থাকছে অফার। ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে স্মার্টফোন এবং স্মার্টটিভিতে। আর ৬ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআইয়েরও ব্যবস্থা রয়েছে।

আরও পড়ুন- Flipkart Sale: ১৫ হাজার টাকার কম দামে এই ৫ স্মার্টফোনে ব্যাপক ছাড়, ফ্লিপকার্টের আকর্ষণীয় অফার