Budget Smartphones: ২০,০০০ টাকার নীচে এই ৩ টি স্মার্টফোনের ক্যামেরা নিয়ে আপনাকে ভাবতেই হবে না…

আপনি যদি ফটোগ্রাফি করতে পছন্দ করেন কিন্তু কোন স্মার্টফোনটি কিনবেন তা নিয়ে দ্বিধায় থাকেন, তাহলে আমরা আপনাদের জন্য এমনই ৩ টি অনন্য স্মার্টফোন নিয়ে এসেছি, যেগুলির দাম ভারতে ২০,০০০ টাকার কম...

Budget Smartphones: ২০,০০০ টাকার নীচে এই ৩ টি স্মার্টফোনের ক্যামেরা নিয়ে আপনাকে ভাবতেই হবে না...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2022 | 9:10 AM

আজকাল ভারতীয় স্মার্টফোন বাজারে অনেক মোবাইল ফোন উঠছে। এই ফোনগুলো চমৎকার ক্যামেরা ফিচার, শক্তিশালী ব্যাটারি ক্ষমতা, শক্তিশালী প্রসেসর এবং অনেক আকর্ষণীয় ফিচার দিয়ে সজ্জিত। মিড-রেঞ্জ সেগমেন্টে ৬৪ মেগাপিক্সেল এবং ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার প্রবণতা খুব জনপ্রিয় হয়ে উঠছে। মোটোরোলা, ওপ্পো এবং স্যামসাং-এর মত কোম্পানি ২০,০০০ সেগমেন্টের অধীনে তাদের সেরা ক্যামেরা ফোন লঞ্চ করেছে।

মোটো জি৬০:

মোটো জি৬০ একটি অক্টা-কোর Qualcomm Snapdragon 732G প্রসেসর দ্বারা চালিত স্মার্টফোন। এর মধ্যে Android 11 আছে। স্মার্টফোনটিতে ৬.৭৮ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন ১০৮০X২৪৬০ পিক্সেল এবং ৩৯৬ppi এর পিক্সেল ঘনত্বের সঙ্গে ২০:৯ এর অ্যাসপেক্ট রেশিও রয়েছে। কোম্পানি এই মোবাইল ফোনটি ৬ জিবি + ১২৮ জিবি সহ একটি একক স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করেছে, যার দাম ১৭,৯৯৯ টাকা। কোম্পানি 108MP + 8MP + 2MP এর রিয়ার ক্যামেরা প্যাক এতে দিয়েছে। সুন্দর সেলফি এবং ভিডিয়ো কলিংয়ের জন্য একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Best Camera Smartphones Under 20000

ওপ্পো এ৫৩ এস ৫ জি:

এই স্মার্টফোনটিতে ৭২০X ১৬০০ পিক্সেল রেজোলিউশন সহ একটি ৬.৫২ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটি একটি অক্টাকোর MediaTek Dimensity 700 প্রসেসর দ্বারা চালিত। এই ফোন ColorOS 11.1 এ চলে যা Android 11 এর উপর ভিত্তি করে তৈরি। কোম্পানি এই মোবাইল ফোনটি ৬ জিবি + ১২৮ জিবি সহ যে স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করেছে তার দাম ১৪,৯৯০ টাকা। কোম্পানি এই বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনটিকে f/2.2 অ্যাপারচার সহ ১৩-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরা সহ প্যাক করেছে। এছাড়াও f/2.4 অ্যাপারচার সহ ২-মেগাপিক্সেল ক্যামেরা এবং f/2.4 অ্যাপারচার সহ ২-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ভিডিয়ো কলিং এবং সেলফি ক্লিক করার জন্য সামনে f/2.0 অ্যাপারচার সহ ৮-মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এম৫১:

ফোনটিতে একটি ৬.৭-ইঞ্চির AMOLED PLUS Infinity-O ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে ২০:৯ এর অ্যাসপেক্ট রেশিও সহ আসে। এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ একটি শক্তিশালী Qualcomm Snapdragon 730G প্রসেসর রয়েছে। আরও ভাল এবং দ্রুত গ্রাফিক্স অভিজ্ঞতার জন্য এই ফোনে Adreno 618GPU দেওয়া হয়েছে। এতে একটি ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর, LED ফ্ল্যাশ সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে।

আরও পড়ুন: Xiaomi Hyperphone: ভারতে আসছে শাওমির ‘হাইপারফোন’, কোন মডেল লঞ্চের সম্ভাবনা?

আরও পড়ুন: Samsung Galaxy S21 FE: ভারতে আসছে এই স্মার্টফোন, শুরু প্রি-বুকিং, দাম কত হতে পারে?

আরও পড়ুন: Xiaomi 11i 5G: শাওমির আর একটা শক্তিশালী ফোন লঞ্চ হল ভারতে, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং, শাওমি ১১আই ৫জি-র দাম কত?