একটি নয়, নোকিয়ার পাঁচটি নয়া স্মার্টফোন একসঙ্গে লঞ্চ হবে ভারতে!

ভারতের বাজারে ডিভাইসগুলির লঞ্চ হওয়ার সময় ও তারিখ কোনও বিষয়েই আনুষ্ঠানিক ঘোষণা নেই। ভারতের জন্য পাঁচটি নয়া মডেলগুলি যে খুব তাড়াতাড়িই প্রকাশ্যে আসবে, তা বলাই বাহুল্য।

একটি নয়, নোকিয়ার পাঁচটি নয়া স্মার্টফোন একসঙ্গে লঞ্চ হবে ভারতে!
নোকিয়ার পাঁচটি নয়া স্মার্টফোন একসঙ্গে লঞ্চ হবে ভারতে!
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 3:20 PM

ভারতে নোকিয়ার এসএআর ভ্যালু বাড়ানোর জন্য একটি নয়, পাঁচটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে টোকিওর এই জনপ্রিয় মোবাইল সংস্থাটি। চলতি বছরের এপ্রিলে, এইচএমডি গ্লোবাল আগেই ৬টি নয়া স্মার্টফোনের লঞ্চ করা হয়েছিল। যথাক্রমে, নোকিয়া সি১০, নোকিয়া সি২০, নোকিয়া জি১০, নোকিয়া জি২০, নোকিয়া এক্স১০ ও নোকিয়া এক্স২০। বিদেশে লঞ্চ হলেও এই ৬টির মধ্যে কোনওটিই ভারতে লঞ্চ হয়নি। তবে আশা করা যাচ্ছে আর কয়েক সপ্তাহের মধ্যেই এই ছয়টি স্মার্টফোনের মধ্যে পাঁচটি ফোন ভারতে আসতে পারে।

আগের সপ্তাহে, নোকিয়ামোব নোকিয়ার বিশ্বব্যাপী ওয়েবসাইট নোকিয়া এক্স ১০ ও একেস২০-র ভারতের বাজারের জন্য এসএআর ভ্যালুর জন্য চিহ্ণিত করেছিল। বর্তমানে নোকিয়া সি২০, নোকিয়া জি১০ ও নোকিয়া জি২০-সহ অন্যান্য তিনটি স্মার্টফোনের জন্য এসএআরের মান একই রেখে ওয়েবসাইটে বলা হয়েছে, খুব শিগগির ভারতে আসতে চলেছে নোকিয়া নয়া মডেলগুলি।

আরও পড়ুন: Vivo V21e 5G: ভারতে লঞ্চ হল ভিভোর নতুন স্মার্টফোন, ডুয়াল ক্যামেরা সেটআপের এই ফোনের দাম কত?

প্রসঙ্গত, ভারতের বাজারে ডিভাইসগুলির লঞ্চ হওয়ার সময় ও তারিখ কোনও বিষয়েই আনুষ্ঠানিক ঘোষণা নেই। ভারতের জন্য পাঁচটি নয়া মডেলগুলি যে খুব তাড়াতাড়িই প্রকাশ্যে আসবে, তা বলাই বাহুল্য।

নোকিয়া এক্স ২০ এবং এক্স ১০ স্মার্টফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে, সঙ্গে একটি ফুল এইচডি + (1,080×2,400 পিক্সেল) রেজোলিউশন-সহ ৪৫০ নিট ব্রাইটনেস, ২০:৯ অ্যাসপেক্ট রেসিয়ো এবং ফ্লিকারমুক্ত ডিমিং রয়েছে। উভয় ফোন অষ্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ এসওসি দ্বারা চালিত । নোকিয়া এক্স ২০- এর জন্য ৮ গিগাবাইট পর্যন্ত RAM এবং নোকিয়া এক্স ১০ এর জন্য ৬ গিগাবাইট পর্যন্ত, উভয়ের জন্য ১২৮ গিগাবাইটের অনবোর্ড স্টোরেজ বিকল্পগুলি যুক্ত রয়েছে।নোকিয়া এক্স ১০ এবং এক্স ২০- স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ব্যাটারির প্যাক। স্মার্টফোনগুলি ৩ বছরের গ্যারান্টি রয়েছে। এছাড়া এই ফোনগুলি পরে অ্যান্ড্রয়েড ১১ আপডেট করার অপশন রয়েছে।