Vivo V21e 5G: ভারতে লঞ্চ হল ভিভোর নতুন স্মার্টফোন, ডুয়াল ক্যামেরা সেটআপের এই ফোনের দাম কত?

৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি২১ই ৫জি ফোন। এর দাম ২৪,৯৯০ টাকা। ডার্ক পার্ল এবং সানসেট জ্যাজ, এই দুই রঙে ভারতে পাওয়া যাবে ভিভোর নতুন স্মার্টফোন।

Vivo V21e 5G: ভারতে লঞ্চ হল ভিভোর নতুন স্মার্টফোন, ডুয়াল ক্যামেরা সেটআপের এই ফোনের দাম কত?
একটিই স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে ভিভোর নতুন ৫জি স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 6:42 PM

ভারতে লঞ্চ হয়েছে ভিভোর নতুন স্মার্টফোন। ভিভো ভি২১ই ৫জি ফোন লঞ্চ হয়েছে দেশে। সিঙ্গল র‍্যাম এবং স্টোরেজ কনফিগারেশন আর দু’টি রঙে লঞ্চ হয়েছে এই ফোন। ভিভো ভি২১ই ৫জি ফোনে রয়েছে একটি octa-core MediaTek Dimensity প্রসেসর। এছাড়াও রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের ডিসপ্লেতে রয়েছে নচ ডিজাইন। সেখানে রয়েছে সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

ভারতে ভিভো ভি২১ই ৫জি ফোনের দাম

  • ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি২১ই ৫জি ফোন। এর দাম ২৪,৯৯০ টাকা। ডার্ক পার্ল এবং সানসেট জ্যাজ, এই দুই রঙে ভারতে পাওয়া যাবে ভিভোর নতুন স্মার্টফোন। অ্যামাজন, ফ্লিপকার্ট, ভিভোর অনলাইন স্টোর, Bajaj Finserv EMI store- এইসব থেকে আপাতত কেনা যাবে ভিভো ভি২১ই ৫জি ফোন। খুব তাড়াতাড়ি টাটাক্লিক এবং পেটিএমের মাধ্যমেও এই ফোন কেনা যাবে।

ভিভো ভি২১ই ৫জি ফোনের বিভিন্ন ফিচার

১। এই ফোনে রয়েছে Funtouch OS 11.1 এবং অ্যানড্রয়েড ১১। এছাড়া ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে।

২। ভিভোর নতুন স্মার্টফোনে রয়েছে MediaTek Dimensity ৭০০ প্রসেসর এবং Mali G57 GPU। এছাড়াও রয়েছে ৮ জিবি LPDDR4x র‍্যাম। এর সঙ্গে ৩ জিবি পর্যন্ত রয়েছে সফটওয়্যার এক্সটেনশন সাপোর্ট। এছাড়াও রয়েছে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ, যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।

৩। এই ফোনে রয়েছে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। তার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সমেত ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর। ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৪। এই ফোনের ব্যাটারি ৪০০০mAh। তার সঙ্গে রয়েছে ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। ভিভো সংস্থার দাবি, শূন্য থেকে ৭২ শতাংশ চার্জ হতে সময় লাগে মাত্র ৩০ মিনিট। এই ফোন যথেষ্ট হাল্কা এবং স্লিক ডিজাইনের। ভিভো ভি২১ই মাত্র ৭.৬ মিলিমিটার পুরু এবং ফোনের ওজন ১৬৭ গ্রাম।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হল রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, কত দাম এই দুই ফোনের?