ভারতে লঞ্চ হল রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, কত দাম এই দুই ফোনের?

রেসিং ব্লু এবং রেসিং সিলভার, এই দুই রঙে পাওয়া যাচ্ছে ফোন। ফ্লিপকার্ট এবং রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই দু'টি ফোন কেনা যাবে। দুই ফোনের সঙ্গে এই ফোনের বেশিরভাগ ফিচারেই রয়েছে মিল।

ভারতে লঞ্চ হল রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, কত দাম এই দুই ফোনের?
ভারতে লঞ্চ হল রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 4:58 PM

ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি, এই দু’টি নতুন স্মার্টফোন। কয়েক মাস আগেই এই দুই ফোনের গ্লোবাল মার্কেটে ডেবিউ হয়েছিল। এই দু’টি স্মার্টফোন ছাড়াও ২৪ জুন রিয়েলমির ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ হয়েছে রিয়েলমি বাডস কিউ২ এবং ৩২ ইঞ্চির রিয়েলমি স্মার্ট টিভি, যেখানে রয়েছে ফুল এইচডি ডিসপ্লে।

রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনে রয়েছে MediaTek Dimensity ৭০০ প্রসেসর। অন্যদিকে, রিয়েলমি নারজো ৩০ ফোনে রয়েছে MediaTek Helio G95 প্রসেসর। দুটো ফোনেই রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর, ৫০০০mAh ব্যাটারি এবং ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

ভারতে রিয়েলমি নারজো ৩০ এবং রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের দাম

  • রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৫,৯৯৯ টাকা।
  • রিয়েলমি নারজো ৩০ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১২,৪৯৯ টাকা
  • রিয়েলমি নারজো ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১৪,৪৯৯ টাকা।

রেসিং ব্লু এবং রেসিং সিলভার, এই দুই রঙে পাওয়া যাচ্ছে ফোন। ফ্লিপকার্ট এবং রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই দু’টি ফোন কেনা যাবে।

রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের বিভিন্ন ফিচার

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে Realme UI 2.0 (based on Android 11)। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। রিফ্রেশ রেট ৯০Hz। এছাড়াও এই ফোনে রয়েছে octa-core MediaTek Dimensity ৭০০ প্রসেসর।

২। রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়ানো সম্ভব।

৩। এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। সেই সঙ্গে একটি ২ মেগাপিক্সেলের মোনোক্রোম সেনসর এবং একটি ২ মেগপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। এছাড়াও ফোনের সামনের অংশে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৪। রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের ৫০০০mAh ব্যাটারির সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। রিয়েলমির দাবি, একবার চার্জ দিলে একটানা ১১ ঘণ্টা গেম খেলা সম্ভব। এছাড়াও একবার চার্জ দিলে নাগাড়ে ১৬ ঘণ্টা ভিডিয়ো দেখা যাবে। ফোনের ওজন ১৮৫ গ্রাম। ৫জি- র পাশাপাশি রয়েছে ৪জি এলটিই পরিষেবাও।

আরও পড়ুন- JioPhone Next: নতুন ফোন আনছে জিও, রিলায়েন্সের ৪৪তম এজিএম-এ ঘোষণা করলেন মুকেশ আম্বানি

রিয়েলমি নারজো ৩০ ফোনের ফিচার

রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনের সঙ্গে এই ফোনের বেশিরভাগ ফিচারেই রয়েছে মিল। তবে দুই ফোনের প্রসেসর আলাদা। রিয়েলমি নারজো ৩০ ফোনে রয়েছে cta-core MediaTek Helio G95 প্রসেসর। এই মডেলে অনবোর্ড স্টোরেজ ১২৮ জিবি। সেটা অবশ্য মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। দুই ফোনের ব্যাটারি এক হলেও ফারাক রয়েছে ফাস্ট চার্জিং সাপোর্টে। রিয়েলমি নারজো ৩০ ফোবে ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। ফোনের ওজন ১৯২ গ্রাম।

আরও পড়ুন- দীপাবলির আগেই ভারতে আসছে রিয়েলমি জিটি ৫জি স্মার্টফোন, দেখুন সম্ভাব্য ফিচারের তালিকা