Amazon Fab Phones Fest and Fab TV Fest Sale: হরেক ব্র্যান্ডের স্মার্টফোন ও স্মার্টটিভিতে কমপক্ষে ৫০০০ টাকা ছাড়! শুরু হল অ্যামাজনের বিশেষ সেল

Amazon Sale: অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট অ্যান্ড ফ্যাব টিভি সেল শুরু হয়ে গেল। কত কম দামে এই সেল থেকে স্মার্টফোন ও স্মার্টটিভি ক্রয় করতে পারবেন, জেনে নিন।

Amazon Fab Phones Fest and Fab TV Fest Sale: হরেক ব্র্যান্ডের স্মার্টফোন ও স্মার্টটিভিতে কমপক্ষে ৫০০০ টাকা ছাড়! শুরু হল অ্যামাজনের বিশেষ সেল
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2022 | 12:12 PM

অ্যামাজনে শুরু হয়ে গেল ফ্যাব ফোনস ফেস্ট অ্যান্ড ফ্যাব টিভি ফেস্ট সেল (Amazon Fab Phones Fest and Fab TV Fest Sale)। একাধিক রেঞ্জের স্মার্টফোন থেকে শুরু করে স্মার্টটিভি (Smart TV), অ্যাক্সেসারিজ় ও স্মার্টফোনে (Smartphone) মিলবে আকর্ষণীয় ছাড়। শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি থেকে এই সেল শুরু হয়ে তা চলবে ২৮ ফেব্রুয়ারি, সোমবার পর্যন্ত। আইকিউওও জ়েড ৫, স্যামসাং গ্যালাক্সি এম১২, ওয়ানপ্লাস ৯আরটি এবং রিয়েলমি নার্জ়ো ৫০এ-সহ একাধিক স্মার্টফোনে থাকছে লোভনীয় ডিসকাউন্ট। পাশাপাশি কাস্টমাররা নিজেদের পছন্দসই স্মার্টটিভি ও স্মার্টফোন ক্রয় করলে পেয়ে যাবেন ১,০০০ টাকা করে অতিরিক্ত ছাড়।

স্মার্টফোনে ছাড়

১) অ্যামাজ়নের এই ফ্যাব ফোনস অ্যান্ড ফ্যাব টিভি সেলে আইকিউওও জ়েড ৫ ফোনটি মাত্র ২০,৯৯০ টাকায় পাওয়া যাবে। আইকিউওও জ়েডথ্রি ফোনটি পাওয়া যাবে ১৭,৯৯০ টাকায়। দুটি ফোনেই যথাক্রমে ৩,০০০ টাকা করে ছাড় দিচ্ছে অ্যামাজন।

২) রিয়েলমি নার্জ়ো ৫০এ ফোনের দাম যেখানে ১১,৪৯৯ টাকা, সেখানে অ্যামাজনের এই সেলে ফোনটি পেয়ে যাবেন মাত্র ১০,৯৯৯ টাকায়।

৩) স্যামসাং গ্যালাক্সি এম১২ ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৯,৪৯৯ টাকা। এই মুহূর্তে ফোনটির দাম যেখানে ১১,৪৯৯ টাকা।

৪) এমনিতে বাজারে রেডমি নোট ১১এস ফোনের দাম ১৬,৪৯৯ টাকা। সেই ফোনই আপনি অ্যামাজনের সেলে মাত্র ১৪,৪৯৯ টাকায় পেয়ে যাবেন।

৫) যে কাস্টমাররা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ওয়ানপ্লাস ৯ সিরিজ়ের ফোনগুলি ক্রয় করবেন, তাঁরা পেয়ে যাবেন ৮,০০০ টাকা ডিসকাউন্ট। এই সংস্থারই ওয়ানপ্লাস ৯আরটি ফোনে ৪,০০০ টাকা ছাড় মিলবে। আবার ওয়ানপ্লাস নর্ড সিই ২ ৫জি ফোনটি আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে যাঁরা ক্রয় করবেন, তাঁরা ১,৫০০ টাকা ছাড় পেয়ে যাবেন।

৬) এই অ্যামাজন সেলে হেডসেট বা পাওয়ারব্যাঙ্কের মতো মোবাইল অ্যাক্সেসারিজ় ক্রয় করলে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। আবার বেশ কিছু সিলেক্টেড মডেলে ২৪ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশনও থাকছে। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ১,০০০ টাকা করে ছাড় পেয়ে যাবেন।

স্মার্টটিভিতে ছাড়

স্মার্টফোনের পাশাপাশি অ্যামাজন ফ্যাব ফোনস ফেস্ট অ্যান্ড ফ্যাব টিভি ফেস্ট সেলে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টটিভিতে থাকছে আকর্ষণীয় ছাড় এবং সহজ ইএমআই অপশনও। তবে সবথেকে বেশি ছাড় পাওয়া যাচ্ছে সদ্য লঞ্চ হওয়া ওয়ানপ্লাস টিভি ওয়াই১এস মডেলে। এছাড়াও রয়েছে স্যামসাং ক্রিস্টাল ৪কে টিভি, যাতেও বেশ বড় রকমেরই ছাড় দিচ্ছে অ্যামাজন। অন্য দিকে আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা স্যামসাং ফ্রেম কিউলেড টিভি সিরিজ়ে ৫,০০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন এবং অ্যামাজন কুপনের দরুণ মিলবে অতিরিক্ত ১,৭৫০ টাকা ছাড়।

আরও পড়ুন: ২৫,০০০ টাকারও কম খরচে স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি, অ্যামাজনের দুরন্ত অফার!

আরও পড়ুন: ভারতে লঞ্চ হয়েছে মোটরোলা এজ ৩০ প্রো, ব্যবহার করা যাবে ওয়েবক্যাম হিসেবেও

আরও পড়ুন: অ্যামাজনে আইফোন ১৩- র দামে ১১ হাজার টাকা ছাড়! ভ্যানিলা মডেলের তিনটি স্টোরেজেই প্রযোজ্য এই অফার