Xiaomi 11i 5G: ৩০ হাজার টাকা দামের শাওমি ১১আই ৫জি ১০ হাজার টাকারও কম দামে কেনার সুযোগ, ফ্লিপকার্টের অনবদ্য অফার

Flipkart Offer: শাওমি ১১আই ৫জি ফোনে দুর্দান্ত অফার মিলছে ফ্লিপকার্টে। আর সেই অফারে ৩০,০০০ টাকা দামের এই ফোনটি আপনি পেয়ে যাবেন ১০,০০০ টাকারও কম দামে। কী ভাবে, একবার দেখে নিন।

Xiaomi 11i 5G: ৩০ হাজার টাকা দামের শাওমি ১১আই ৫জি ১০ হাজার টাকারও কম দামে কেনার সুযোগ, ফ্লিপকার্টের অনবদ্য অফার
দুর্দান্ত লুক ও ফিচার্সের শাওমি ১১আই ৫জি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 12:53 PM

শাওমি ১১আই ৫জি (Xiaomi 11i 5G) ফোনটি এবার আকর্ষণীয় ছাড়ে কিনতে পারবেন। ফ্লিপকার্টে (Flipkart) এই ফোনে দেওয়া হচ্ছে দুর্দান্ত অফার (Smartphone Offer)। মিডরেঞ্জের এই স্মার্টফোনের দাম এমনিতে মার্কেটে ২৯,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্ট থেকে আপনাকে প্রায় ২৩,০০০ টাকারও বেশি ছাড় দেওয়া হবে। ভাবা যায়? ব্যাঙ্ক অফার থেকে শুরু করে এক্সচেঞ্জ বেনিফিট-সহ একাধিক অফার দেওয়া হচ্ছে এই ফোনের সঙ্গে। সেই সব অফার মিলিয়েই একটা ৩০,০০০ টাকা দামের স্মার্টফোন আপনি পেয়ে যাবেন ১০,০০০ টাকারও কম দামে। এই ফোনের কিছু উল্লেখযোগ্য ফিচার্সের মধ্যে রয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ অক্টা-কোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার এই ফোনটিতে রয়েছে অত্যন্ত শক্তিশালী একটি ৫,১৬০এমএএইচ ব্যাটারি। এবার এই দুর্দান্ত শাওমি ১১আই ৫জি ফোনটি আপনি ১০,০০০ টাকারও কম দামে কী ভাবে কিনবেন, তাই একবার দেখে নেওয়া যাক।

কী ভাবে এই অফার পাবেন

এমনিতে মার্কেটে শাওমি ১১আই ৫জি ফোনটির ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ২৯,৯৯৯ টাকা। প্রাথমিক ভাবে, এই ফোনের উপরে ফ্লিপকার্টে ১৬ শতাংশ বা ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ফলে ফোনটির দাম হয়ে যাচ্ছে ২৪,৯৯৯ টাকা। তার উপরে আবার থাকছে ১,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট, যা আপনি পেতে পারেন যদি কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রান্জাকশন করেন।

অফারের এখানেই শেষ নয়। রয়েছে এক্সচেঞ্জ অফারও। আপনার পুরনো ফোনটা এক্সচেঞ্জ করে যদি নিজেকে একটা শাওমি ১১আই ৫জি ফোনে আপগ্রেড করে নিতে চান, তাহলে পেয়ে যাবেন ১৭,০০০ টাকা ছাড়। তবে হ্যাঁ, এক্ষেত্রে আপনাকে কয়েকটা বিষয় মাথায় রাখতে হবে। প্রথমত, আপনার এলাকায় এই এক্সচেঞ্জ অফার উপলব্ধ কি না, তা যাচাই করে নিতে হবে। দ্বিতীয়ত, আপনার ফোনের কন্ডিশন অত্যন্ত ভাল হতে হবে। নিশ্চিত করতে হবে, আপনার ফোনে যেন কোনও স্ক্র্যাচ না থাকে।

Xiaomi 11i 5G Flipkart Offer

সব মিলিয়ে শাওমি ১১আই ৫জি ফোনে ফ্লিপকার্ট থেকে আপনাকে ২৩,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। অর্থাৎ, ২৯,৯৯৯ টাকা দামের ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র ৬,৯৯৯ টাকায়। শুধু ৬জিবি র‌্যাম ভ্যারিয়েন্টই নয়। সেই সঙ্গে আবার ফোনটির ৮জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের উপরেই এই একই ছাড় পেয়ে যাবেন আপনি।

শাওমি ১১আই ৫জি ফিচার্স ও স্পেসিফিকেশনস

এই ফোনের ৬জিবি বা ৮জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। একটি মাইক্রোএসডি কার্ডের সাহায্যেও ফোনটির স্টোরেজ আপনি ১টিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন। শাওমি ১১আই ৫জি ফোনে রয়েছে একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যার রেজ়োলিউশন ২৪০০x১০৮০ পিক্সেলস। কর্নিং গোরিলা গ্লাস দ্বারা এই ডিসপ্লে সুরক্ষিত। পারফরম্যান্সের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ অক্টা-কোর প্রসেসর। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা ফোনটি চালিত হবে।

ফটোগ্রাফি ডিপার্টমেন্টের দিক থেকে ফোনটি অনবদ্য। রয়েছে একটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সেকেন্ডারি সেন্সর হিসেবে ফোনটিতে দেওয়া হয়েছে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য এই শাওমি স্মার্টফোনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর। অত্যন্ত শক্তিশালী একটি ৫,১৬০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মাত্র ১৩ মিনিটেই ৫০ শতাংশ চার্জ হয়ে যাবে ফোনটি।

শাওমি ১১আই ৫জি ফোনে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, অ্যাক্সিলারোমিটার, সাইরো সেন্সর. ই-কম্পাস, প্রক্সিমিটি সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর ইত্যাদি রয়েছে। ফোনটির সঙ্গে ১ বছরের ওয়ারান্টি এবং ৬ মাসের বক্স অ্যাক্সেসারিজ়ের ওয়ারান্টি দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: মোটোরোলা ‘জি’ সিরিজের নতুন ফোন আসছে ভারতে, দেখে নিন সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশন

আরও পড়ুন: ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো প্লাস ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে, দেখে নিন সম্ভাব্য ফিচার

আরও পড়ুন: আর একটা সস্তার স্মার্টফোন নিয়ে আসছে মাইক্রোম্যাক্স, মে মাসেই বাজার কাঁপাতে আসছে!