Infinix Note 11: ডিসেম্বরেই ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখুন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১১ ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৬০ হার্টজ। এই ফোনে ৪ জিবি র‍্যামের সঙ্গে ৬৪ জিবি স্টোরেজ থাকতে পারে। অ্যানড্রয়েড ১১ আউট অফ বক্সের সাহায্যে সম্ভবত পরিচালিত হবে ইনফিনিক্স নোট ১১ ফোন।

Infinix Note 11: ডিসেম্বরেই ভারতে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখুন সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 11:06 PM

ভারতে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ইনফিনিক্স সংস্থা। শোনা যাচ্ছে, হংকংয়ের এই স্মার্টফোন কোম্পানি তাদের ইনফিনিক্স নোট ১১ ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে। ডিসেম্বর মাসেই এই ফোন লঞ্চ হতে পারে ভারতে। শোনা গিয়েছে, ইনফিনিক্স নোট ১১ ফোনে থাকতে পারে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এছাড়াও এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট থাকার সম্ভাবনা রয়েছে। এই প্রসেসরের সঙ্গে যুক্ত থাকতে পারে সর্বোচ্চ ৪ জিবি র‍্যাম। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে সদ্যই লঞ্চ হয়েছে মোটরোলা ‘জি’ সিরিজের সবচেয়ে অ্যাফোর্ডেবল ফোন মোটো জি৩১। বিশেষজ্ঞদের একাংশের ধারণা মোট জি৩১ ফোনের সঙ্গে লঞ্চের পর জোরদার পাল্লা দেবে ইনফিনিক্স নোট ১১ ফোন।

বিভিন্ন সূত্রে শোনা যাচ্ছে যে, ডিসেম্বর মাসে সম্ভবত শুধু ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টেই এক্সক্লুসিভ ভাবে লঞ্চ হতে পারে ইনফিনিক্স নোট ১১ ফোন। এই ফোনের দাম হতে পারে ১২,৪৯৯ টাকা। অর্থাৎ বাজেট স্মার্টফোনের ক্যাটেগরিতেই থাকার সম্ভাবনা রয়েছে ইনফিনিক্স নোট ১১ ফোনের। উল্লেখ্য, মোটো জি৩১ ফোনও ভারতে লঞ্চ হয়েছে ১২,৯৯৯ টাকা। অন্যদিকে আবার জানা গিয়েছে, বিশ্বের বেশ কিছু দেশে ইতিমধ্যেই ইনফিনিক্স নোট ১১ ফোন লঞ্চ হয়ে গিয়েছে।

ইনফিনিক্স নোট ১১ ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে ৬০ হার্টজ। এই ফোনে ৪ জিবি র‍্যামের সঙ্গে ৬৪ জিবি স্টোরেজ থাকতে পারে। অ্যানড্রয়েড ১১ আউট অফ বক্সের সাহায্যে সম্ভবত পরিচালিত হবে ইনফিনিক্স নোট ১১ ফোন। এছাড়াও শোনা গিয়েছে এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও ইনফিনিক্স নোট ১১ ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর থাকতে পারে। এই ফোনে ৫০০০mAh ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকারও সম্ভাবনা রয়েছে।

ভারতে মোটো জি৩১ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ অপশনের দাম ১২,৯৯৯ টাকা। আর এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। বেবি ব্লু এবং মেটিওরাইট গ্রে, এই দুই রঙে ভারতে লঞ্চ হয়েছে মোটো জি৩১ ফোন। আগামী ৬ ডিসেম্বর দুপুর ১২টা থেকে এই ফোন ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

আরও পড়ুন- Redmi K50 Series: ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে আসছে এই ফ্ল্যাগশিপ সিরিজ, ফিচার্স কেমন হতে পারে, দেখে নিন

আরও পড়ুন- Vivo Expandable Display Smartphone: এবার এক্সপ্যান্ডেবল ডিসপ্লের স্মার্টফোন নিয়ে আসছে ভিভো, প্রকাশ্যে ফোনের পেটেন্ট

আরও পড়ুন- Oppo F21 Series: মার্চ মাসে ভারতে আসছে ওপ্পোর এই ফ্ল্যাগশিপ সিরিজ, প্রথম হ্যান্ডসেট হবে ওপ্পো এফ২১ প্রো প্লাস