Flipkart Infinix Days Sale: মাত্র ৫৯৯ টাকায় ইনফিনিক্স নোট ১১এস! ফ্লিপকার্ট নিয়ে এল বিশেষ সেল

Flipkart Sale: ইনফিনিক্সের একগুচ্ছ স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় মিলছে ফ্লিপকার্ট থেকে। কোন ফোন কত কম দামে পাবেন, জেনে নিন।

Flipkart Infinix Days Sale: মাত্র ৫৯৯ টাকায় ইনফিনিক্স নোট ১১এস! ফ্লিপকার্ট নিয়ে এল বিশেষ সেল
৭ মার্চ এই সেল শেষ হচ্ছে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 6:17 PM

ইনফিনিক্স (Infinix) ভারতে একের পর এক সস্তার স্মার্টফোন নিয়ে এসেছে। আর ইনফিনিক্সের সেই সস্তার স্মার্টফোনের বড় লাইন আপের জন্য বিশেষ সেল নিয়ে হাজির হল ফ্লিপকার্ট (Flipkart), যার নাম ইনফিনিক্স ডেজ় সেল (Infinix Days Sale)। ৩ মার্চ থেকে শুরু হয়ে এই সেল চলবে ৭ মার্চ পর্যন্ত। ডিসকাউন্ট থেকে শুরু করে এক্সচেঞ্জ, ব্যাঙ্ক অফার-সহ ইনফিনিক্সের একাধিক স্মার্টফোনে পাওয়া যাবে আকর্ষণীয় কিছু ছাড়। তালিকায় রয়েছে সংস্থার জনপ্রিয় কিছু হ্যান্ডসেট। তার মধ্যে উল্লেখযোগ্য হল, ইনফিনিক্স নোট ১১এস, ইনফিনিক্স নোট ১১, ইনফিনিক্স জ়িরো ৫জি এবং আরও একাধিক। কত সস্তায় এই ফ্লিপকার্ট ইনফিনিক্স ডেজ় সেল থেকে আপনি স্মার্টফোন ক্রয় করতে পারবেন, তাই একবার দেখে নেওয়া যাক।

১) ইনফিনিক্স নোট ১১এস – এই ফোনের ৬জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলে ফ্লিপকার্ট ২৪ শতাংশ ছাড় দেওয়া পরে ফোনটির দাম হচ্ছে ১২,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে আবার আরও ১২,৪০০ টাকা ছাড় পাওয়া যাবে। অর্থাৎ মাত্র ৫৯৯ টাকায় আপনি একটা ইনফিনিক্স স্মার্টফোন বাড়ি নিয়ে আসতে পারেন।

এই ফোনেরই ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ফ্লিপকার্টের ছাড়ে পর ১৪,৯৯৯ টাকা দাঁড়াচ্ছে। এক্সচেঞ্জ অফারে আবার অতিরিক্ত আরও ১৩,৯৫০ টাকা ছাড় পেয়ে যাবেন। ফলে এই ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ১০৪৯ টাকা। ফোনটির বাদ বাকি সব অফার এক থাকছে ৬জিবি র‌্যাম ও ৬৪জিবি মডেলের মতোই।

২) ইনফিনিক্স নোট ১১ – ১৮ শতাংশ ছাড় দেওয়ার পরে এই ফোনের ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ফ্লিপকার্ট থেকে ১৩,৯৯৯ টাকা দাঁড়াচ্ছে। এক্সচেঞ্জ অফারে পেতে পারেন ১২,৭০০ টাকা পর্যন্ত ছাড়। অর্থাৎ এই ফোনটি মাত্র ১,২৯৯ টাকা খরচ করলেই আপনি বাড়ি নিয়ে আসতে পারেন।

৩) ইনফিনিক্স জ়িরো ৫জি – এই ফোনের ৮জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলে ফ্লিপকার্টের এই সেলে ২০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। ফলে ফোনটির দাম হয়ে যাচ্ছে ১৯,৯৯৯ টাকা। আবার এক্সচেঞ্জ অফারে পেয়ে যাবেন ১৪,৮০০ টাকা অতিরিক্ত ছাড়। ফলে এই ইনফিনিক্স জ়িরো ৫জি ফোনটি ক্রয় করতে আপনাকে মাত্র ৫,১৯৯ টাকা খরচ করতে হবে।

৪) ইনফিনিক্স নোট ১০ প্রো – ফ্লিপকার্ট থেকে এই ফোনের ৮জিবি র‌্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেলে ১৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। আর তাতেই এই ফোনের দাম হয়ে যাচ্ছে ১৬,৯৯৯ টাকা। তার উপরে আবার রয়েছে এক্সচেঞ্জ অফার, যাতে আপনাকে ১৪,৮০০ টাকা ছাড় দেওয়া হবে। ফলে, এই ইনফিনিক্স নোট ১০ প্রো ফোনটি ক্রয় করতে আপনার ২,১৯৯ টাকা খরচ হবে।

৫) ইনফিনিক্স হট ১০ প্লে – ফোনটির ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলে ১৪ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। যার ফলে ফোনটির দাম হয়ে যাচ্ছে মাত্র ৯,৪৯৯ টাকা। এর পরেও আবার রয়েছে এক্সচেঞ্জ অফার, যাতে ৮,৯৫০ টাকা ছাড় মিলতে পারে। অর্থাৎ সব ছাড়ের পরে এই ইনফিনিক্স হট ১০ প্রো ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৫৪৯ টাকা।

আরও অফার – এই এত সব ছাড়ের পরেও আবার থাকছে প্রতিটি ফোনের ক্ষেত্রেই ১০ শতাংশ বা ৫০০ টাকা পর্যন্ত ছাড় যদি ইউপিআই মারফত পেমেন্ট করতে পারেন। পাশাপাশি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারে মিলবে ৫ শতাংশ পর্যন্ত আনলিমিটেড ক্যাশব্যাক। এছাড়াও ফ্রি অফারের মধ্যে থাকছে ৬ মাসের গানা প্লাস সাবস্ক্রিপশন এবং আপনার পোর্টফোলিওতে ২০১ টাকার বিটকয়েন যোগ করে নেওয়ার সুযোগ।

এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে। প্রথমত, আপনার এলাকায় এই এক্সচেঞ্জ অফার উপলব্ধ কি না, তা একবার ফ্লিপকার্টের ওয়েবসাইটে আপনার স্থানের পিন কোড নম্বর দিয়ে যাচাই করে নিন। পাশাপাশি যে ফোনটি এক্সচেঞ্জ করবেন, তার কন্ডিশনও ভাল হতে হবে। মাথায় রাখতে হবে, সেই ফোনটি যেন অক্ষত অবস্থায় থাকে। এই পাঁচটি স্মার্টফোন ছাড়াও ইনফিনিক্স স্মার্ট ৫, ইনফিনিক্স হট ১১এস এবং ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোনেও ছাড়। এই অফারগুলি সম্পর্কে বিশদে জানতে এখনই ফ্লিপকার্টের ওয়েবসাইটে চলে যান।

আরও পড়ুন: প্রথম বার সেলে হাজির পকেট-বান্ধব রিয়েলমি নার্জ়ো ৫০, কত কম দামে ফোনটি কিনতে পারবেন? জেনে নিন

আরও পড়ুন: জম্পেশ ফিচার্স সহযোগে ওপ্পো রেনো ৭জ়েড ৫জি লঞ্চ হল

আরও পড়ুন: অ্যামাজনে আইফোন ১২- র দামে ব্যাপক ছাড়, কত কমে পাবেন এই ফোন?