iPhone 11 Offer: ইন্ডিয়াআইস্টোরে ১৫,০০০ টাকা ছাড়ে আইফোন ১১, কী ভাবে এই অফারটি পাবেন, জেনে নিন

iPhone 11 Offer: ইন্ডিয়াআইস্টোরে ১৫,০০০ টাকা ছাড়ে আইফোন ১১, কী ভাবে এই অফারটি পাবেন, জেনে নিন
আইফোন ১১ এখনও সেরা!

iPhone 11 Best Deal At IndiaiStore: ফ্লিপকার্ট ও অ্যামাজন যেখানে প্রজাতন্ত্র দিবসের সেল উপলক্ষ্যে নতুন আইফোন ১২ এবং আইফোন ১৩ মডেলে ছাড় দিচ্ছে, ঠিক সেখানেই পুরাতন আইফোন ১১ মডেলে ছাড় নিয়ে হাজির হয়েছে ইন্ডিয়াআইস্টোর। কত কম দামে এই ফোনটি আপনি ক্রয় করতে পারবেন, জেনে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 21, 2022 | 12:56 PM

ফের একবার সস্তা হল আইফোন ১১ (iPhone 11)। সস্তা মানে বিরাট সস্তা। তিন বছর ধরে মার্কেটে দাপট দেখিয়ে চলেছে আইফোন ১১। অ্যান্ড্রয়েড থেকে যাঁরা আইওএস-এর স্বাদ আস্বাদন করতে আসেন, আয়ত্তের মধ্যে এই মুহূর্তের একটাই অপশন – আইফোন ১১। একটু হলেও বড় ডিসপ্লে, অসাধারণ ব্যাটারি লাইফ, আইওএস-এর লেটেস্ট ভার্সন (iOS Latest Version), অসাধারণ ক্যামেরা – এই সব কিছু মিলিয়ে আইফোনের এন্ট্রি লেভেলের সেরা মডেল এটিই। আর এই সব গুণাবলীর জন্যই এটি পুরনো আইফোন ৬এস/৭/৮ মডেলগুলিকে হার মানিয়েছে। লঞ্চের পর থেকে একাধিক বার নানাবিধ ছাড়ে উপলব্ধ হয়েছে। তবে এবার যা কম দামে আইফোন ১১ মিলছে (iPhone 11 Offer), এর আগে সম্ভবত এত সস্তা কখনই হয়নি ফোনটি।

ফ্লিপকার্ট ও অ্যামাজন যেখানে প্রজাতন্ত্র দিবসের সেল উপলক্ষ্যে নতুন আইফোন ১২ এবং আইফোন ১৩ মডেলে ছাড় দিচ্ছে, ঠিক সেখানেই পুরাতন আইফোন ১১ মডেলে ছাড় নিয়ে হাজির হয়েছে ইন্ডিয়াআইস্টোর। এই মুহূর্তে অ্যাপল অনলাইন স্টোর, ফ্লিপকার্ট এবং অ্যামাজনে আইফোন ১১ মডেলের দাম ৪৯,৯০০ টাকা। রিটেল স্টোরেও ফোনটির এই একই দাম। তবে ইন্ডিয়াআইস্টোর থেকে এই অ্যাপল আইফোনই আপনি পেয়ে যাবেন মাত্র ৩৪,৯০০ টাকা।

কী ভাবে এই লোভনীয় অফার পাবেন?

ইন্ডিয়াআইস্টোরে আইফোন ১১ মডেলটির দাম আপনি ৪৯,৯০০ টাকা এবং তা বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৬৪জিবি স্টোরেজের জন্য। তবে আপনি যদি এইচডিএফসি ব্যাঙ্কের অফারে এই ফোনটি ক্রয় করেন এবং তার সঙ্গে যদি ইএমআই অফারও পেতে চান, তাহলে সরাসরি ৪,০০০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। ফলে, ফোনটির দাম আপনার জন্য ৪৫,৯০০ টাকা হয়ে যাবে।

আবার এক্সচেঞ্জ অফারে রয়েছে আকর্ষণীয় ছাড়। পুরনো আইফোন মডেল এক্সচেঞ্জ করিয়ে যদি নিজেকে একটি আইফোন ১১ মডেলে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলেও ব্যাপক ডিসকাউন্ট পাবেন। উদাহরণ হিসেবে বলা যেতে পারে, আপনার কাছে যদি একটি ১২৮জিবি স্টোরেজের আইফোন ৭ থাকে এবং তার পরিস্থিতি যদি খুবই ভাল হয়, তাহলে পেয়ে যাবেন ১১,০০০ টাকা ছাড়। এই ছাড়ের পরে আইফোন ১১-র দাম হয়ে গেল ৩৪,৯০০ টাকা।

তবে হ্যাঁ, একটা বিষয় মনে রাখতে হবে, এক্সচেঞ্জ অফারের জন্য আপনার কাছে ইতিমধ্যেই থাকা ফোনটির কন্ডিশন খুবই ভাল হতে হবে। কারণ তার উপরেই নির্ভর করে আপনি কত টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আপনার কাছে যদি একটি আইফোন ৮ বা আইফোন এক্সআর মডেল থাকে, তাহলে তো অতি উত্তম। যদিও আইফোন এক্সআর-এর রিপ্লেসমেন্ট কখনই আইফোন ১১ হতে পারে না। সে ক্ষেত্রে আপনার আইফোন ১৩ কেনার জন্যই অপেক্ষা করা উচিত। কারণ আইফোন এক্সআর এবং আইফোন ১১ প্রায় সমতুল্য।

আইফোন এসই ২০২২ মডেলের পরে সাইজে একটু বড় এবং দাম কম হল আইফোন ১১-র। এদিকে অ্যাপল তার নতুন আইফোন এসই মডেল নিয়ে আসতে চলেছে, যা লঞ্চ হতে পারে চলতি বছরের এপ্রিল মাসের আগেই। মনে করা হচ্ছে, এই ফোনটির নাম হবে আইফোন এসইপ্লাস ৫জি। ডিজাইন এবং বেসিক ফিচার্সের দিক থেকে ফোনটি অরিজিনাল আইফোন এসই বা আইফোন এসই ২০২২-এর মতোই হবে। নতুন মডেলটিতে নতুন সংযোজন হিসেবে থাকবে একটি ৫জি চিপ। অনেকে আবার বলছেন, নতুন আইফোন এসই মডেলে থাকবে একটু বড় ৫.৭ ইঞ্চির ডিসপ্লে আর গুটিকয়েক নতুন ফিচার্স।

আরও পড়ুন: এপ্রিলের আগেই বাজারে নতুন আইফোন এসই মডেল, থাকছে ৫জি সাপোর্টও

আরও পড়ুন: ভারতে লঞ্চ নাও করতে পারে রিয়েলমির এই নতুন ফোন, জিটি সিরিজের এই ফোনের স্পেক্স জেনে নিন…

আরও পড়ুন: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি কিউ৩এস স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য স্পেসিফিকেশন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA