iPhone Price Drop: ফ্লিপকার্টে দাম কমেছে আইফোন ১৩, আইফোন ১২ এবং আইফোন ১২ মিনির, কোন মডেল কত টাকায় পাওয়া যাচ্ছে?

iPhone Price Drop: আইফোন ১৩ (iPhone 13), আইফোন ১২ (iPhone 12) এবং আইফোন ১২ মিনির (iPhone 12 mini) দাম কমেছে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে (Flipkart)। কোন স্টোরেজ মডেলে কত ছাড় রয়েছে, দেখে নিন।

iPhone Price Drop: ফ্লিপকার্টে দাম কমেছে আইফোন ১৩, আইফোন ১২ এবং আইফোন ১২ মিনির, কোন মডেল কত টাকায় পাওয়া যাচ্ছে?
আইফোন ১৩, আইফোন ১২ এবং আইফোন ১২ মিনির দাম কমেছে ফ্লিপকার্টে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 10:42 PM

ফ্লিপকার্টে (Flipkart) আইফোন ১৩ (iPhone 13), আইফোন ১২ (iPhone 12) এবং আইফোন ১২ মিনি (iPhone 12 mini) ফোনের দাম কমেছে একসঙ্গে। ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি থাকছে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারও। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের এই ছাড় বেশ আকর্ষণীয় বিভিন্ন আইফোন এবং তার ভিন্ন স্টোরেজ ভ্যারিয়েন্ট অনেক কম দামে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। তাই একনজরে দেখে নেওয়া যাক আইফোনের কোন কোন মডেলের দাম কত কমেছে। প্রসঙ্গত উল্লেখ্য, আইফোন ১৩- র আসল দাম ৭৯,৯০০ টাকা। তবে এই ফোন ফ্লিপকার্টে এখন পাবেন ৫৭,১০০ টাকায়। আইফোন ১২ কেনা যাবে ৩৯,১৯৯ টাকায়। আর আইফোন ১২ মিনি কেনা যাবে ২৬,৪৯৯ টাকায়।

অ্যাপেল আইফোন ১৩- ফ্লিপকার্টে অ্যাপেল আইফোন ১৩- র ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের আসল দাম ৭৯,৯০০ টাকা। এর উপর রয়েছে ৬ শতাংশ ফ্ল্যাট ছাড়। ফলে দাম কমে হবে ৭৪,৯০০ টাকা। অর্থাৎ ৫০০০ টাকা দাম কমছে এই ফোনে। এর পরেও এই ফোনের দাম আরও কমার সুযোগ রয়েছে। এক্সচেঞ্জ অফারে অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে এই ফোন কিনলে ক্রেতারা ১৭,৮০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারে। যার ফলে ফোনের দাম কমে হবে ৫৭,১০০ টাকা। তবে গ্রাহককে নিজের এলাকার পিনকোড দিয়ে ফ্লিপকার্টে দেখে নিতে হবে যে তাঁর এলাকায় এই ছাড় প্রযোজ্য কিনা। এছাড়াও যে ফোন ক্রেতা এক্সচেঞ্জ করবেন তার কন্ডিশনের উপরেও নির্ভর করবে ছাড়ের পরিমাণ। এখানেই শেষ নয়। এরপর রয়েছে ব্যাঙ্ক অফার। তারপর রয়েছে ইউপিআই ট্রানজাকশনে ১০ শতাংশ অর্থাৎ প্রায় ১ হাজার টাকা পর্যন্ত ছাড়। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা।

অ্যাপেল আইফোন ১২- অ্যাপেল আইফোন ১২- র ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে কেনা যাবে ৫৩,৯৯৯ টাকায়। এর আসল দাম ৬৫,৯০০ টাকা। এর উপর রয়েছে ১৮ শতাংশ ছাড়। ফলে একধাক্কায় দাম কমবে ১১,৯০১ টাকা। এরপর রয়েছে এক্সচেঞ্জ অফার। যদি ক্রেতারা এক্সচেঞ্জ অফারে আইফোন ১২ ৬৪ জিবি মডেল ফ্লিপকার্ট থেকে কেনেন তাহলে ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এর ফলে ফোনের দাম কমে হবে ৩৯,১৯৯ টাকা। তবে গ্রাহককে নিজের এলাকার পিনকোড দিয়ে ফ্লিপকার্টে দেখে নিতে হবে যে তাঁর এলাকায় এই ছাড় প্রযোজ্য কিনা। এছাড়াও যে ফোন ক্রেতা এক্সচেঞ্জ করবেন তার কন্ডিশনের উপরেও নির্ভর করবে ছাড়ের পরিমাণ। এর পাশাপাশি ইউপিআই ট্রানজাকশনের মাধ্যমে ফোন কিনলে ১০ শতাংশ মানে ১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। এর সঙ্গে স্লাইস ভিসা ক্রেডিট কার্ডের মাধ্যমে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়া ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড়, আইডিএফসি ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড়, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহকরা।

অ্যাপেল আইফোন ১২ মিনি- আইফোন ১২ মিনির ৬৪ জিবি স্টোরেজ মডেল ফ্লিপকার্ট থেকে ৪১,২৯৯ টাকায় কেনা যাবে। এর আসল দাম ৫৯,৯০০ টাকার উপর থাকছে ৩১ শতাংশ ছাড়। অর্থাৎ ১৮,৬০১ টাকা দাম কমবে এই ফোনের। এর পাশাপাশি এক্সচেঞ্জ অফারেও এই ফোন কেনা যাবে। সেক্ষেত্রে ১৪,৮০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া সম্ভব। ফলে আইফোন ১২ মিনির ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম কমে হবে ২৬,৪৯৯ টাকা। আইফোন ১২ মিনিতেও থাকছে ব্যাঙ্ক অফার এবং freebies। এখানে আবার হটস্টার সাবস্ক্রিপশন পাওয়া যাবে ফ্রিতে।

আরও পড়ুন- Smartphones: রিয়েলমি নারজো ৫০, রেডমি নোট ১১, স্যামসাং গ্যালাক্সি এফ২২ এবং ভিভো টি১ ৫জি… এই চারটি ফোনের পার্থক্য এবং মিল দেখে নিন