Micromax In 2 Price And Specifications: আর একটা সস্তার ফোন নিয়ে আসছে মাইক্রোম্যাক্স, প্রকাশ্যে দাম ও ফিচার্স

মাইক্রোম্যাক্স ইন টু ফোনে থাকছে একটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, একটি ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০হার্ৎজ়। ফোনটির দাম হতে পারে ১০,০০০ টাকা থেকে ১১,০০০ টাকার মধ্যে।

Micromax In 2 Price And Specifications: আর একটা সস্তার ফোন নিয়ে আসছে মাইক্রোম্যাক্স, প্রকাশ্যে দাম ও ফিচার্স
মাইক্রোম্যাক্স ইন ২
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 2:45 PM

খুব সম্প্রতি মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনটি ভারতে লঞ্চ হয়েছে। এবার এই ইন সিরিজ়ে আরও একটি ফোন যোগ করতে চলেছে মাইক্রোম্যাক্স, যার নাম মাইক্রোম্যাক্স ইন ২ (Micromax In 2)। আসন্ন সেই হ্যান্ডসেটে থাকছে একটি মিডিয়াটেক হেলিও জি৮৮ (MediaTek Helio G88 SoC) প্রসেসর, একটি ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি (6.5 Inch IPS LCD Display) ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০হার্ৎজ়। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে ফোনটিতে, যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। সম্প্রতি এক টিপস্টার এই ফোনের দাম সম্পর্কেও জানিয়েছেন ট্যুইট করে। মাইক্রোম্যাক্স ইন ২ ফোনের দাম ও ফিচার্স সংক্রান্ত যাবতীয় তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

সম্ভাব্য দাম

টিপস্টার অভিষেক যাদব রিট্যুইট করেছেন ইশান রাজ নামের এক ব্যক্তির একটি ট্যুইট। সেই ট্যুইটে বলা হচ্ছে মাইক্রোম্যাক্স ইন ২ ফোনটি ভারতে ১০,০০০ টাকা থেকে ১১,০০০ টাকার মধ্যেই লঞ্চ করা হতে পারে। যদিও সংস্থার তরফ থেকে এই বিষয়ে এখনও পর্যন্ত অফিসিয়ালি কিছু জানানো হয়নি। এদিকে সম্প্রতি ভারতে যে মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনটি লঞ্চ করা হয়েছে, তার ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলের দাম ১৩,৪৯০ টাকা।

সম্ভাব্য ফিচার্স ও স্পেসিফিকেশনস

মাইক্রো ম্যাক্স ইন ২ ফোনে থাকছে একটি ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্ৎজ়। পারফর্ম্যান্সের জন্য ফোনটিতে একটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর দেওয়া হচ্ছে। তবে এই আসন্ন মাইক্রোম্যাক্স স্মার্টফোনের র‌্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্ট সম্পর্কে কোনও তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। ফোনটির ব্যাক প্যানেলে থাকছে পলি কার্বোনেট এবং সফ্টওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ আউট অফ দ্য বক্স দ্বারা চালিত হবে ফোনটি।

এই টিপস্টারই জানিয়েছেন যে, মাইক্রোম্যাক্স ইন ২ হ্যান্ডসেটে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। প্রাইমারি সেন্সর হিসেবে এই ফোনে একটি ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হচ্ছে। এছাড়া সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে একটি দুটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হচ্ছে।

অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে এই স্মার্টফোনে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি কবে নাগাদ লঞ্চ করবে, ফিচার্স ও স্পেসিফিকেশনস কেমনতর হবে, সে বিষয়ে মাইক্রোম্যাক্সের তরফ থেকে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি। তবে, একবার যখন ফোনটির দাম-সহ একাধিক তথ্য প্রকাশ্যে এসে গিয়েছে, লঞ্চ খুব একটা দেরি হবে বলে মনে হয় না।

আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ১৩-র ফার্স্ট লুক দেখাল গুগল, ভোল বদলে দেবে আপনার ফোনের!

আরও পড়ুন: মাত্র ৩,৪৯০ টাকায় ভিভো ওয়াই৩৩টি, ফ্লিপকার্টের অভাবনীয় অফার! জলদি করুন…

আরও পড়ুন: ৫০ মেগাপিক্সেল AI ট্রিপল ক্যামেরা নিয়ে হাজির হল রিয়েলমি সি৩৫, দাম ও সম্পূর্ণ ফিচার্স দেখে নিন