Micromax In 2c Price And Specifications: এসে গেল মাইক্রোম্যাক্স ইন ২সি, ৮৪৯৯ টাকায় তাক লাগানো ফিচার্স

Entry Level Smartphone: মাইক্রোম্যাক্স ভারতে ফের একটি নতুন স্মার্টফোন নিয়ে এল। নতুন মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের দাম ও ফিচার্স সম্পর্কিত যাবতীয় তথ্য এক নজরে দেখে নিন।

Micromax In 2c Price And Specifications: এসে গেল মাইক্রোম্যাক্স ইন ২সি, ৮৪৯৯ টাকায় তাক লাগানো ফিচার্স
মাইক্রোম্যাক্স ইন ২সি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 8:55 AM

ঘুরে দাঁড়ানোর চেষ্টায় মরিয়া দেশি স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা মাইক্রোম্যাক্স (Micromax)। বিগত এক-দুই বছরে সংস্থাটি বেশ কয়েকটি দম দামের ও ভাল কিছু স্পেসিফিকেশনসের স্মার্টফোন নিয়ে এসেছে। দেশে আবারও একটি সস্তার স্মার্টফোন লঞ্চ করল মাইক্রোম্যাক্স। সংস্থার সেই লেটেস্ট ফোনটির নাম মাইক্রোম্যাক্স ইন টুসি বা মাইক্রোম্যাক্স ইন ২সি (Micromax In 2c)। মূলত বাজেট কনজ়িউমারদের লক্ষ্য করেই এই ফোনটি দেশের বাজারে লঞ্চ করেছে মাইক্রোম্যাক্স। গত বছর যে মাইক্রোম্যাক্স ইন ২বি লঞ্চ করেছিল, তারই সাকসেসর মডেল হল এই ইন ২সি। গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে রয়েছে ৬.৫২ ইঞ্চির একটি এইচডি প্লাস ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর ৮ মেগাপিক্সেল, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম এবং অত্যন্ত শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি (5000mAh Battery)। ১০,০০০ টাকা দামের মধ্যে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে কী কী ফিচার্স ও স্পেসিফিকেশনস রয়েছে, কবে থেকে ফোনটি কেনা যাবে, এমনই সব জরুরি তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

মাইক্রোম্যাক্স ইন ২সি: দাম ও উপলব্ধতা

একটি মাত্রই স্টোরেজ ভ্যারিয়েন্টে এই মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে। সেই ৩জিবি র‌্যাম ও ৩২জিবি স্টোরেজ মডেলের এই ফোনের দাম ৮,৪৯৯ টাকা। ১ মে থেকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট, সমস্ত রিটেল আউটলেট এবং দেশের বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হবে। আর সেই দিনই যাঁরা ফোনটি ক্রয় করবেন, তাঁরা ১,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। সিলভার ও ব্রাউন – এই দুই কালার ভ্যারিয়েন্টে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

মাইক্রোম্যাক্স ইন ২সি: স্পেসিফিকেশনস ও ফিচার্স

এই লেটেস্ট মাইক্রোম্যাক্স ফোনটিতে রয়েছে একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজ়োলিউশন ৭২০x১৬০০ পিক্সেলস, ব্রাইটনেস ৯২০ নিটস এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি ইউনিসক টি৬১০ অক্টা-কোর প্রসেসরের সাহায্যে। সফ্টওয়্যার হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম। আশা করা হচ্ছে, এই ফোনের সঙ্গে অ্যান্ড্রয়েড ১২ আপডেটও অফার করতে চলেছে মাইক্রোম্যাক্স। একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে ফোনটিতে, যার সাহায্যে স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন ইউজাররা।

অপ্টিক্সের দিক থেকে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে রয়েছে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটি একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি ভিজিএ সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই মাইক্রোম্যাক্স ফোনে একটি ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর দেওয়া হয়েছে। বেশ বড় এবং শক্তিশালী একটি ৫০০০এমএএইচ ব্যাটারি রয়েছে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে, যা রেগুলার চার্জিং স্পিড অফার করবে। একটি ইউএসবি টাইপ সি ইন্টারফেসের মাধ্যমে চার্জ করা যাবে ফোনটি।

এই একই প্রাইস রেঞ্জে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনটি টক্কর দিতে চলেছে রিয়েলমি সি সিরিজ়, রিয়েলমি নার্জ়ো এবং রেডমি ১০এ-র মতো একাধিক স্মার্টফোনের সঙ্গে।

আরও পড়ুন: ১,২৯৯ ও ১,৩৯৯ টাকায় দুটি চমৎকার ফিচার ফোন নিয়ে এল নোকিয়া, রয়েছে কল রেকর্ডিংয়ের মতো বিশেষ সুবিধা

আরও পড়ুন: ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন ভারতে কবে লঞ্চ হবে? কী কী ফিচার থাকতে পারে দেখে নিন

আরও পড়ুন: সস্তায় ভারতে হাজির মোটো জি৫২, চমৎকার ৯০ হার্ৎজ় ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, সমগ্র ফিচার্স দেখে নিন