Micromax In Note 2: মাইক্রোম্যাক্স ইন নোট ২ ভারতে আসছে ২৫ জানুয়ারি, লুক ও ফিচার্স কেমন হতে পারে?

Micromax In Note 2: মাইক্রোম্যাক্স ইন নোট ২ ভারতে আসছে ২৫ জানুয়ারি, লুক ও ফিচার্স কেমন হতে পারে?
দুর্ধর্ষ লুক মাইক্রোম্য়াক্স ইন নোট ২ ফোনের।

Micromax IN Note 2 Specs: মাইক্রোম্যাক্স-এর দেওয়া হিন্ট অনুযায়ী, এই ফোনে থাকতে পারে একটি অ্যামোলেড ডিসপ্লে। মাইক্রোম্য়াক্স ইন নোট ২ ফোনে 'ড্যাজ়লিং গ্লাস ফিনিশ' দেওয়া হচ্ছে। ট্রিপল রিয়ার ক্যামেরার এই স্মার্টফোনের দুটি কালার ভ্যারিয়েন্ট থাকবে - কালো ও বাদামি।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 23, 2022 | 1:40 AM

নতুন স্মার্টফোন নিয়ে আসছে মাইক্রোম্যাক্স (Micromax)। সংস্থার তরফ থেকে নিশ্চিত ভাবে জানিয়ে দেওয়া হল যে, ২৫ জানুয়ারি লঞ্চ করবে সেই মাইক্রোম্য়াক্স ইন নোট ২ (Micromax In Note 2) ফোনটি। ট্যুইটারে সংস্থার পক্ষ থেকে ফোনের লঞ্চ ডেট ঘোষণার পাশাপাশি ফোনটি কেমন দেখতে হতে পারে, তার একটি টিজ়ারও পোষ্ট করা হয়েছে। মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনটির রিয়ার প্যানেল দেখে বোঝা গিয়েছে, তা গ্যালাক্সি এস২০ দ্বারা অনুপ্রাণিত। থাকছে তিনটি ক্যামেরা (Tripe Rear Camera)। বাজেট সেগমেন্টে ফোনের ডিজাইন দুর্দান্ত করা হয়েছে। মাইক্রোম্যাক্স যে টিজ়ারটি পোস্ট করেছে, সেখান থেকেও পরিষ্কার হওয়া গিয়েছে যে, এই ফোনের অন্তত দুটি কালার ভ্যারিয়েন্ট থাকবে।

ট্যুইটার পোস্ট থেকে আরও একটি বিষয় সম্পর্কে নিশ্চিত হওয়া গিয়েছে যে, মাইক্রোম্য়াক্স ইন নোট ২ ফোনে ‘ড্যাজ়লিং গ্লাস ফিনিশ’ দেওয়া হচ্ছে। তবে হ্যান্ডসেটটির পিছনে গ্লাস মেটিরিয়াল দেওয়া হবে কি না, সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে এখনও পর্যন্ত ফোনটি সম্পর্কে যে সব তথ্য জানা গিয়েছে, তা থেকে বোঝা যাচ্ছে, বাজেট সেগমেন্টে একটি চমৎকার স্মার্টফোন হতে চলেছে মাইক্রোম্যাক্স ইন নোট ২। ডিজাইন ও লুক সবদিক থেকেই সেরা হতে চলেছে এই ফোন। সেই সঙ্গেই আবার থাকছে পাঞ্চ-হোল ডিসপ্লে এবং খুবই পাতলা বেজ়েল।

যদিও এই হ্যান্ডসেটে কী প্যানেল থাকতে পারে, সে বিষয়ে মাইক্রোম্যাক্স-এর তরফ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে কিছু ক্লু দিয়ে রেখেছে মাইক্রোম্যাক্স। আর সেখান থেকেই ট্যুইটারে নানাবিধ জল্পনা চলছে। মাইক্রোম্যাক্স-এর দেওয়া হিন্ট অনুযায়ী, এই ফোনে থাকতে পারে একটি অ্যামোলেড ডিসপ্লে। কী ভাবে তা জানা গেল? ট্যুইটারে এক ইউজার সোজা মাইক্রোম্যাক্স কর্তৃপক্ষের কাছে প্রশ্ন করে বলছে, “এই ফোনে কী আমরা অ্যামোলেড ডিসপ্লে আশা করতে পারি?” তারই উত্তরে মাইক্রোম্যাক্স-এর তরফ থেকে বলা হচ্ছে, “হতে পারে”।

আরও একটা বিষয় মাইক্রোম্যাক্স পরিষ্কার করে দিয়েছে যে, এই ফোনটি কেবল মাত্র ফ্লিপকার্ট থেকেই বিক্রি করা হবে। যদিও মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনের বিক্রিবাট্টা কবে থেকে আরম্ভ হবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি। তবে হ্যাঁ, ২৫ জানুয়ারি থেকেই বা তার হয়তো এক বা দুই দিন পরেই এই ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হবে। আর সেই দিনই জানা যাবে, ভারতে মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনের দাম কত?

২০২১ সালের জুলাই মাসে ভারতে শেষ ফোনটি নিয়ে এসেছিল মাইক্রোম্যাক্স। তবে এই মাইক্রোম্যাক্স ইন নোট ২ মডেলের পূর্ববর্তী প্রজন্ম অর্থাৎ মাইক্রোম্যাক্স ইন নোট ১ লঞ্চ হয়েছিল ২০২০ সালে। সে সময় ফোনটি ভারতে ১০,৯৯৯ টাকায় লঞ্চ হলেও গত বছরে তার দাম বাড়িয়ে ১১,৯৯৯ টাকা করা হয়। তবে শেষমেশ ফোনটির দাম আবাক কমিয়ে ৯,৪৯৯ টাকা করা হয়। এখনও এই দামেই পাওয়া যাচ্ছে মাইক্রোম্যাক্স ইন নোট ১।

আরও পড়ুন: কম দামে ভারতে ফের একটি নতুন ফোন নিয়ে এল ভিভো, দারুণ ফিচার্স!

আরও পড়ুন: ফেব্রুয়ারি মাসে স্যামসাংয়ের বিশেষ ইভেন্ট, গ্যালাক্সি এস২২ সিরিজের পর্দা উন্মোচিত হবে!

আরও পড়ুন: শিগগিরই ভারতে আসছে রিয়েলমি ৯ প্রো প্লাস, সংস্থার ঘোষণা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA