Nokia G21 Price And Specifications: নোকিয়া জি২১ লঞ্চ হল ভারতে, খুব কম দামে ৫০এমপি ক্যামেরা, ৫০০০এমএএইচ ব্যাটারি

Budget Smartphone: নোকিয়া জি২১ ফোনটি ভারতে লঞ্চ হয়ে গেল। এই ফোনের দাম ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিন।

Nokia G21 Price And Specifications: নোকিয়া জি২১ লঞ্চ হল ভারতে, খুব কম দামে ৫০এমপি ক্যামেরা, ৫০০০এমএএইচ ব্যাটারি
নোকিয়া জি২১।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 9:53 AM

নোকিয়া জি২১ (Nokia G21) ফোনটি ভারতে লঞ্চ হয়ে গেল। এই লেটেস্ট ফোনটি যোগ করা হয়েছে সংস্থার জনপ্রিয় জি-সিরিজ়ে। নোকিয়া জি২১ ফোনে রয়েছে শক্তিশালী একটি ৫,০৫০এমএএইচ ব্যাটারি, একটি ট্রিপল রিয়ার ক্যামেরা (Triple Rear Camera) সেটআপ, একটি ৯০ হার্ৎজ় ডিসপ্লে (90Hz Display)-সহ আরও একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স। নোকিয়া জি২১ ফোনটির দাম শুরু হচ্ছে ১২,৯৯৯ টাকা থেকে। এছাড়াও নোকিয়া গত মঙ্গলবার দুটি ফিচার ফোন, দুটি টিডব্লুএস ইয়ারবাডসও নিয়ে এসেছে। নোকিয়া জি২১ ফোনের দাম ও ফিচার্স সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি তথ্য এক নজরে দেখে নিন।

নোকিয়া জি২১: দাম ও অফার

ভারতে মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে নোকিয়া জি২১ ফোনটি। তাদের মধ্যে ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলের দাম ১২,৯৯৯ টাকা এবং ৬জিবি র‌‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলের দাম ১৪,৯৯৯ টাকা। মোট দুটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে ফোনটি – ডাস্ক ও নর্ডিং ব্লু। নোকিয়ার অফিসিয়াল ওয়েবসাইট, দেশের বিভিন্ন অফলাইন রিটেল স্টোর এবং বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে উপলব্ধ হতে চলেছে ফোনটি। যে সব কাস্টমাররা নোকিয়া জি২১ ফোনটি ক্রয় করবেন, তাঁরা বাজাজ ফাইন্যান্সের কাছ থেকে ট্রিপল জ়িরো ফাইন্যান্স অফার পেয়ে যাবেন।

নোকিয়া জি২১: স্পেসিফিকেশনস ও ফিচার্স

নোকিয়া জি২১ ফোনটিতে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্ৎজ় এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্ৎজ়। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি অক্টা-কোর ইউনিসক টি৬০৬ প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে ৬জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮জিবি পর্যন্ত স্টোরেজের সঙ্গে। এছাড়াও রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের স্টোরেজ ৫১২জিবি পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ইউজাররা। অত্যন্ত শক্তিশালী একটি ৫,০৫০এমএইচ ব্যাটারিও দেওয়া হয়েছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। যদিও ফোনের সঙ্গে দেওয়া হচ্ছে একটি ১০ ওয়াটের ব্রিক।

ফটোগ্রাফির দিক থেকে ঢেলে সাজানো হয়েছে এই নোকিয়া জি২১ ফোনটিকে। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে রয়েছে একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং আর একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর রয়েছে।

কানেক্টিভিটির জন্য এই নোকিয়া জি২১ ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.০, এফএম রেডিও, জিপিএস/এ-জিপিএস, একটি ৩.৫মিমি হেডফোন জ্যাক এবং একটি ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট।

আরও পড়ুন: ১,২৯৯ ও ১,৩৯৯ টাকায় দুটি চমৎকার ফিচার ফোন নিয়ে এল নোকিয়া, রয়েছে কল রেকর্ডিংয়ের মতো বিশেষ সুবিধা

আরও পড়ুন: এসে গেল মাইক্রোম্যাক্স ইন ২সি, ৮৪৯৯ টাকায় তাক লাগানো ফিচার্স

আরও পড়ুন: ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন ভারতে কবে লঞ্চ হবে? কী কী ফিচার থাকতে পারে দেখে নিন