OnePlus 10 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে রয়েছে একটি ৬.৭ ইঞ্চির QHD+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এছাড়াও রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর।

OnePlus 10 Pro: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য কিছু স্পেসিফিকেশন
Photo Credit: tomsguide.com
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 3:08 PM

গত ১১ জানুয়ারি ওয়ানপ্লাস ১০ প্রো (OnePlus 10 Pro) স্মার্টফোন লঞ্চ হয়েছে চিনে। শোনা যাচ্ছে, এবার ভারতেও লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন। তবে ওয়ানপ্লাস সংস্থা এই ফোন লঞ্চ প্রসঙ্গে আনুষ্ঠানিক ভাবে কিছু ঘোষণা করেনি। তবে এই ফোনের নাম বেশ কয়েকটি অনলাইন লিস্টিংয়ে দেখা গিয়েছে। আর তার থেকেই অনুমান করা হচ্ছে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ হতে পারে। এছাড়াও বলা হচ্ছে, ওয়ানপ্লাস ৯আরটি (OnePlus 9RT) ফোনে OxygenOS 12 আপডেট যুক্ত হতে পারে। চলতি বছর মার্চ অথবা এপ্রিল মাসে এই আপডেট লঞ্চ হতে পারে। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতে ওয়ানপ্লাস ৯আরটি ফোন লঞ্চ হয়েছে ১৪ ডিসেম্বর। এই ফোনে রয়েছে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আর রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনের পিছনের অংশে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংস রয়েছে।

জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন, ওয়ানপ্লাস ১০ প্রো ফোন সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। এই ফোনে থাকতে পারে এনএফসি এবং ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি। এই ফোনের মডেল নম্বর হতে পারে NE2211। তবে কবে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ভারতে লঞ্চ হবে তা জানা যায়নি। ওয়ানপ্লাস সংস্থা এখনও ওয়ানপ্লাস ১০ প্রো ফোনের ভারতীয় ভ্যারিয়েন্ট সম্পর্কে কিছু জানায়নি। এর আগে ওয়ানপ্লাস ১০ প্রো ফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস এবং ব্লুটুথ SIG সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল। সেখানেও মডেল নম্বর ছিল NE2211।

ওয়ানপ্লাস ১০ প্রো ফোনে রয়েছে একটি ৬.৭ ইঞ্চির QHD+ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এছাড়াও রয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি LPDDR5 র‍্যাম। এছাড়া এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। অন্যদিকে, ওয়ানপ্লাস ৯আরটি ফোন ভারতে লঞ্চ হয়েছে। ভারতে এই ফোনের দাম ৪২,৯৯৯ টাকা থেকে শুরু হয়েছে। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪২,৯৯৯ টাকা। অন্যদিকে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৬,৯৯৯ টাকা। ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে। অন্যান্য রিটেল স্টোর থেকেও এই ফোন কেনা যাবে। অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে ১৭ জানুয়ারি থেকে এই ফোনের দামের উপর ছাড়ও দেওয়া হবে।

আরও পড়ুন- Vivo V19 Offer Price: ডুয়াল সেলফি ক্যামেরার এই ভিভো স্মার্টফোনে ৭,৪০০ টাকা ছাড়, শুধু মাত্র অ্যামাজনে

আরও পড়ুন- Vivo Y21e Launched In India: ১২,৯৯০ টাকায় ভারতে এল ভিভো ওয়াই২১ই, কম দামে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স

আরও পড়ুন- OnePlus 9RT 5G Launched In India: ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, দাম ও সমগ্র ফিচার্স দেখে নিন