Vivo V19 Offer Price: ডুয়াল সেলফি ক্যামেরার এই ভিভো স্মার্টফোনে ৭,৪০০ টাকা ছাড়, শুধু মাত্র অ্যামাজনে

Amazon Republic Day Sale 2022: ১৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে প্রজাতন্ত্র দিবসের জন্য অ্যামাজনের বিশেষ সেল। আর সেই সেলের আগেই ভিভো-র একটি জনপ্রিয় ফোনের জন্য বড়সড় ছাড়ের ঘোষণা করা হল।

Vivo V19 Offer Price: ডুয়াল সেলফি ক্যামেরার এই ভিভো স্মার্টফোনে ৭,৪০০ টাকা ছাড়, শুধু মাত্র অ্যামাজনে
ডুয়াল সেলফি ক্যামেরার ভিভো ভি১৯

অ্যামাজনে রিপাবলিক ডে সেল (Amazon Republic Day Sale 2022) শুরু হতে এখনও হাতে দুই দিন রয়েছে। তার কয়েক প্রহর আগেই একটি ভিভো স্মার্টফোনের জন্য় বিশেষ অফারের ঘোষণা করল এই ই-কমার্স প্ল্যাটফর্ম। ফোনটির নাম, ভিভো ভি১৯ (Vivo V19)। ৮ জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজের এই ভিভো ভি১৯ ফোনের মিস্টিক সিলভার কালার মডেলেই মূলত ছাড় দেওয়া হচ্ছে। এমনিতে মার্কেটে এই স্মার্টফোনের দাম ৩০,৯০০ টাকা। তবে অ্যামাজন রিপাবলিক ডে সেলে এই ফোনে আপনি মাত্র ২৩,৫০০ টাকায় পেয়ে যাবেন। অর্থাৎ ৭,৪০০ টাকা ছাড়ে এই ভিভো ভি১৯ (Vivo V19 Discount) ফোনটি ক্রয় করতে পারবেন আপনি। সেই সঙ্গেই আবার রয়েছে নো কস্ট ইএমআই অফারও। তাতে প্রতি মাসে ১,১০৬ খরচ করতে হবে আপনাকে।

অফারের এখানেই শেষ নয়। এমআরপি-র উপরে ২৪ শতাংশ ছাড় ও নো কস্ট ইএমআই অফারের পাশাপাশি আবার থাকছে এক্সচেঞ্জ অফার। আপনার পুরনো স্মার্টফোনটি বদলে নিজেকে যদি একটি নতুন ভিভো ভি১৯ ফোনে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে এক্সচেঞ্জ অফারে ১৪,৯০০ টাকা ছাড় পেয়ে যাবেন। অর্থাৎ সমস্ত অফার মিলিয়ে মাত্র ৮,৬০০ টাকা খরচ করে ৩০,৯০০ টাকা দামের ভিভো ভি১৯ আপনি বাড়ি নিয়ে আসতে পারেন! তবে হ্যাঁ, এক্সচেঞ্জ অফার পেতে গেলে আপনাকে কয়েকটি বিষয় মাথায় রাখতে হবে। যে ফোনটি বদলাবেন তাতে যেন কোনও স্ক্র্যাচ না থাকে। ফোনের স্ক্রিন এবং বডি, দুই ক্ষেত্রেই বিষয়টি প্রযোজ্য।

এখনও আরও অফার রয়েছে। সবথেকে বড় অফার, ব্যাঙ্কি অফার। এই ফোন ক্রয় করলে আপনাকে বিভিন্ন ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারে বড়সড় ছাড় দেবে অ্যামাজন। এইচএসবিসি ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রান্জাকশন চালালে ৭.৫ শতাংশ ছাড় পাবেন। আবার সিটি ইউনিয়ন ব্যাঙ্ক ডেবিট কার্ড ব্যবহার করে এই ফোন ক্রয় করলে পেয়ে যাবেন ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও স্ট্য়ান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রান্জাকশনে এই ফোন ক্রয় করলে ৭.৫ শতাংশ ছাড় পেয়ে যেতে পারেন।

ভিভো ভি১৯ স্পেসিফিকেশনস ও ফিচার্স

এই ভিভো ভি১৯ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৪৪ ইঞ্চির এফএইচডি অ্যামোলেড স্ক্রিন যাতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম ভিত্তিক ফানটাচ ওএস ১০ দ্বারা চালিত হবে ফোনটি। পারফর্ম্যান্সের জন্য় থাকছে একটি ২ গিগাহার্ৎজ় স্ন্যাপড্রাগন ৭১২ এআইই প্রসেসর। অত্যন্ত শক্তিশালী একটি ৪,৫০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ৩৩ ওয়াট টাইপ-সি চার্জার দ্বারা চার্জ হবে।

রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে থাকছে একটি ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো এবং আর একটি ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনের সামনে রয়েছে দুটি ক্যামেরা – একটি ৩২ মেগাপিক্সেল এবং অপরটি ৮ মেগাপিক্সেল। ১২৮জিবি এবং ২৫৬জিবি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকলেও অ্যামাজনে কেবল মাত্র এই ফোনের ১২৮জিবি মডেলেই ছাড় পাওয়া যাবে।

আরও পড়ুন: এক ধাক্কায় ভারতে ১,০০০ টাকা সস্তা হল ভিভো ওয়াই৭২ ৫জি

আরও পড়ুন: ১২,৯৯০ টাকায় ভারতে এল ভিভো ওয়াই২১ই, কম দামে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার্স

আরও পড়ুন: ওয়ানপ্লাস ৯আরটি ৫জি লঞ্চ হল ভারতে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, দাম ও সমগ্র ফিচার্স দেখে নিন

Click on your DTH Provider to Add TV9 Bangla