OnePlus 10R 5G: ১৫০ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার, ডিমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর নিয়ে ভারতে লঞ্চ হল ওয়ানপ্লাস ১০আর ৫জি

OnePlus 10R 5G: ওয়ানপ্লাস Ace লঞ্চ হয়েছিল চিনে। সেটারই রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে দুটো মডেলে ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোন।

OnePlus 10R 5G: ১৫০ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার, ডিমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর নিয়ে ভারতে লঞ্চ হল ওয়ানপ্লাস ১০আর ৫জি
ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোন দুটো মডেলে লঞ্চ হয়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 10:43 PM

ওয়ানপ্লাস ১০আর ৫জি (OnePlus 10R 5G) স্মার্টফোন লঞ্চ হয়েছে ভারতে। এই ফোনের (OnePlus Smartphone) ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৮,৯৯৯ টাকা। এই মডেলে রয়েছে ৮০ ওয়াটের সুপার VOOC চার্জিং সাপোর্ট। এই ফোনেরই ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ৪২,৯৯৯ টাকা। এই মডেলে রয়েছে ৮০ ওয়াটের সুপার VOOC চার্জিং সাপোর্ট। প্রসঙ্গত উল্লেখ্য, ওয়ানপ্লাস Ace লঞ্চ হয়েছিল চিনে। সেটারই রিব্র্যান্ডেড ভার্সান হিসেবে দুটো মডেলে ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোন। Endurance Edition- এ রয়েছে ১৫০ ওয়াটের সুপার VOOC ফাস্ট চার্জিং সাপোর্ট। অন্য মডেলটির দাম তুলনায় কম। সেখানে রয়েছে ৮০ ওয়াটের সুপার VOOC চার্জিং ফিচার। এছাড়াও এই ফোনে রয়েছে একটি কাস্টোমাইজড ডিজাইন করা মিডিয়াটেক ডিমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর। তার সঙ্গে যুক্ত রয়েছে একটি কুলিং সিস্টেম এবং হাইপার বুস্ট গেমিং ইঞ্জিন। এছাড়াও এই ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেখানে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। আর রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে। এর সঙ্গে ডুয়াল স্টিরিয়ো স্পিকার এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসরও রয়েছে এই ফোনে।

ওয়ানপ্লাস ১০আর ৫জি Endurance Edition- এর ফোনে ১৫০ ওয়াটের সুপার VOOC ফাস্ট চার্জিং ফিচার রয়েছে। এই ফোনে রয়েছে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। আর এই কনফিগারেশনের মডেলের দাম ৪৩,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের ৮০ ওয়াট চার্জিং সাপোর্টের মডেল লঞ্চ হয়েছে ফরেস্ট গ্রিন এবং সিয়েরা ব্ল্যাক রঙে। আর ১৫০ ওয়াটের চার্জিং ফিচার সহ ফোনটি শুধুমাত্রে সিয়েরা ব্ল্যাক রঙে লঞ্চ হয়েছে। জানা গিয়েছে, ওয়ানপ্লাস ১০আর ৫জি এবং ওয়ানপ্লাস ১০আর ৫জি Endurance Edition- এর বিক্রি শুরু হবে আগামী ৪ মে দুপুর ১২টা থেকে। অ্যামাজনের পাশাপাশি ওয়ানপ্লাস অনলাইন স্টোর এবং ওয়ানপ্লাস অ্যাপ থেকেও এই ফোন দুটো কেনা যাবে। এছাড়াও ওয়ানপ্লাস এক্সক্লুসিভ স্টোর এবং রিলায়েন্স ডিজিতাল স্টোর ও ক্রোমা থেকেও এই ফোন কিনতে পারবেন আগ্রহীরা। প্রসঙ্গত উল্লেখ্য ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোন আদতে ওয়ানপ্লাস Ace ফোনেরই রিব্র্যান্ডেড ভার্সান। এই ওয়ানপ্লাস Ace চলতি মাসের শুরুর দিকেই চিনে লঞ্চ হয়েছে।

ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের স্পেসিফিকেশন

  • এই ফোনে রয়েছে একটি ৬.৭ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে।
  • এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডিমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর রয়েছে। তার সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি LPDDR5 র‍্যাম।
  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হবে অ্যান্ড্রয়েড ১২- র সাহায্যে। এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের উপর রয়েছে ২.৫ডি কার্ভড কর্নিং গোরিলা গ্লাস ৬ প্রোটেকশন।
  • এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের সোনি IMX766 প্রাইমারি সেনসরের (অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন) সঙ্গে ৮ মেগাপিক্সেলের সোনি IMX355 সেনসর (আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স) এবং ২ মেগাপিক্সেলের GC02M1 ম্যাক্রো শুটার রয়েছে। আর ফোনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ISOCELL S5K3P9 সেনসর।
  • এই ফোনে ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ এবং ৪৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

আরও পড়ুন- Motorola Edge 30: মোটোরোলা এজ ৩০ লঞ্চ হয়েছে গ্লোবাল মার্কেটে, ভারতে কবে আসছে?