Discount on OnePlus Phone: ওয়ানপ্লাস ৯, ৯ প্রো এবং নর্ড সিই ফোনে আকর্ষণীয় ছাড়! কোথায়, কীভাবে পাবেন? দেখে নিন

ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস নর্ড সিই--- এই তিনটি ফোনে রয়েছে ছাড়। পাওয়া যাচ্ছে অ্যামাজন ইন্ডিয়ার সাইটে। আইসিআইসিআই ব্যাঙ্কের গ্রাহকরাই পাবেন ছাড়ের সুবিধা।

Discount on OnePlus Phone: ওয়ানপ্লাস ৯, ৯ প্রো এবং নর্ড সিই ফোনে আকর্ষণীয় ছাড়! কোথায়, কীভাবে পাবেন? দেখে নিন
থাকছে এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগও।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 13, 2021 | 1:29 PM

ওয়ানপ্লাসের তিনটি ফোনে রয়েছে ব্যাপক ছাড়। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইটে এই অফার দেওয়া হচ্ছে। ওয়ানপ্লাস ৯, ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস নর্ড সিই— এই তিনটি স্মার্টফোনে রয়েছে ছাড়। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোন কিনলে তবেই এই ছাড় পাবেন ক্রেতারা। এই তিনটি ফোনের ক্ষেত্রে কুপন ডিসকাউন্টও প্রযোজ্য রয়েছে। একনজরে দেখে নেওয়া যাক ওয়ানপ্লাসের এই তিনটি ফোনে কত ছাড় রয়েছে।

ওয়ানপ্লাস ৯ প্রো- আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড দিয়ে এই ফোন অ্যামাজন থেকে কিনলে ৫০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও কুপনের মাধ্যমে আরও ৫০০০ টাকা ছাড় পাবেন তাঁরা। তাহলে মোট ১০ হাজার টাকা ছাড় যুক্ত হল ওয়ানপ্লাস ৯ প্রো ফোনে। এছাড়াও যাঁরা এক্সচেঞ্জ অফারে ফোন কিনবেন, সেইসব ক্রেতারা প্রায় ১৯,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। পুরনো ফোনের পরিস্থিতির উপর নির্ভর করে এই ছাড়ের পরিমাণ ধার্য করা হবে। প্রসঙ্গত উল্লেখ্য, ওয়ানপ্লাস ৯ প্রো ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৪,৯৯৯ টাকা। অন্যদিকে, ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সম্পন্ন ফোনের দাম ৬৯,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস ৯- আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে অ্যামাজন থেকে ওয়ানপ্লাসের এই ফোন কিনলে ৮০০০ টাকা ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও কুপনের ভিত্তিতে অতিরিক্ত ৫০০০ টাকা ছাড় তো রয়েইছে। সব মিলিয়ে তাহলে মোট ছাড়ের পরিমাণ ১৩ হাজার টাকা। এছাড়াও যাঁরা এক্সচেঞ্জ অফারে ফোন কিনবেন, সেইসব ক্রেতারা প্রায় ১৯,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। পুরনো ফোনের পরিস্থিতির উপর নির্ভর করে এই ছাড়ের পরিমাণ ধার্য করা হবে। প্রসঙ্গত উল্লেখ্য, ওয়ানপ্লাস ৯ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৯,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৫৪,৯৯৯ টাকা।

ওয়ানপ্লাস নর্ড সিই- চিনের সংস্থা ওয়ানপ্লাসের এই ফোন এখন সবচেয়ে অ্যাফোর্ডেবল রেঞ্জে রয়েছে। এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৪,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে অ্যামাজন থেকে এই ফোন কেনা হলে ক্রেতারা অতিরিক্ত ১৫০০ টাকা ছাড় পাবেন।

আরও পড়ুন- Oppo Find N: কেমন দেখতে হবে ওপ্পোর প্রথম ফোল্ডেবল ফোন? কোন ডিজাইনের সঙ্গে থাকবে কী স্পেসিফিকেশন?

আরও পড়ুন- Oppo Find X4: আনুষ্ঠানিক লঞ্চের আগে প্রকাশ্যে ওপ্পো ফাইন্ড এক্স৪ ফোনের সম্ভাব্য দাম এবং স্পেসিফিকেশন

আরও পড়ুন- Samsung Galaxy S22 Ultra: স্যামসাংয়ের আসন্ন এই আলট্রা মডেলের কানেক্টিভিটি ফিচার্স লিক, থাকছে S Pen সাপোর্ট