OnePlus Community Sale 2021: অষ্টম বর্ষপূর্তিতে বিশেষ সেল, একাধিক ওয়ানপ্লাস স্মার্টফোনে দুর্দান্ত ছাড়!

OnePlus Smartphones Offer: অষ্টম বর্ষপূর্তিতে একাধিক ফোনে ছাড় দিচ্ছে ওয়ানপ্লাস। ফোনের পাশাপাশিই স্মার্টটিভি, ইয়ারবাডস, ফিটনেস ট্র্যাকার, গেমিং ট্রিগার্স - এই সব ডিভাইসে থাকছে আকর্ষণীয় অফার।

OnePlus Community Sale 2021: অষ্টম বর্ষপূর্তিতে বিশেষ সেল, একাধিক ওয়ানপ্লাস স্মার্টফোনে দুর্দান্ত ছাড়!
ব্যাপক ছাড়ে ওয়ানপ্লাসের একাধিক ডিভাইস
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2021 | 2:14 PM

শুক্রবার, ১৭ ডিসেম্বর থেকে ওয়ানপ্লাসের কমিউনিটি সেল শুরু হয়ে গেল। প্রতি বছর সংস্থার বর্ষপূর্তি উপলক্ষ্যেই আয়োজিকত হয় এই বিশেষ সেল। এবার অষ্টম বর্ষে পদার্পণ করল কোম্পানি। আর সেই উপলক্ষ্যেই সংস্থার একবারে সাম্প্রতিকতম ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ৯ সিরিজে ৮০০০ টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা করা হল। অন্য দিকে আবার মিডরেঞ্জ ওয়ানপ্লাস নর্ড সিরিজে ৩০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও কোম্পানির স্মার্টটিভি লাইনআপে মিলছে ৮০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। ২০ ডিসেম্বর শেষ হচ্ছে তিন দিনের এই সেল।

ওয়ানপ্লাস ৯ সিরিজে ছাড়

ওয়ানপ্লাস ৯ প্রো (OnePlus 9 Pro) স্মার্টফোনের দাম এই মুহূর্তে ৬৪,৯৯৯ টাকা। ICICI বা Kotak Mahindra Bank-এর ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন ক্রয় করলে পেয়ে যাবেন ৫০০০ টাকা ছাড়। আর তাতেই এই ফোন ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৫৯,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোন ক্রয় করলে অতিরিক্ত ৬০০০ টাকা ছাড় দেওয়া হবে ওয়ানপ্লাসের তরফ থেকে।

ওয়ানপ্লাস ৯ (OnePlus 9) ফোনটির দাম মার্কেটে ৪৯,৯৯৯ টাকা। সেই ফোনই আপনি মাত্র ৩৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই একই ব্যাঙ্কের অফার লাগু হবে ওয়ানপ্লাস ৯ ক্রয়ের ক্ষেত্রেও। পাশাপাশি আবার ওয়ানপ্লাস ব্যান্ড ফিটনেস ট্র্যাকার ২৭৯৯ টাকার পরিবর্তে মাত্র ৯৯৯ টাকাতেই আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন। আবার ওয়ানপ্লাস গেমিং ট্রিগার্স কিনতে আপনার খরচ হবে ১৫৯৯ টাকার পরিবর্তে মাত্র ৪৯৯ টাকা।

ওয়ানপ্লাস ৯আর (OnePlus 9R) ফোনে সোজাসুজি ৩০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। আর তাতেই ৩৯,৯৯৯ টাকা দামের এই ফোন কিনতে আপনার খরচ হবে ৩৬,৯৯৯ টাকা। এক্ষেত্রেও সেই ICICI Bank এবং Kotak Mahindra Bank-এর ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহার করেই ছাড় মিলবে। এছাড়াও এক্সচেঞ্জ অফারে ৪০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে।

ওয়ানপ্লাস ৮টি ফোনে ছাড়

এই মুহূর্তে মার্কেটে এই হ্যান্ডসেটের দাম ৪২,৯৯৯ টাকা। তবে সেলে এই ফোনই আপনি পেয়ে যাবেন ৩৮,৯৯৯ টাকায়। যে কোনও মোট অফ পেমেন্টের ক্ষেত্রে এই ছাড় আপনি পেয়ে যেতে পারেন। তবে কমিউনিটি সেলে ওয়ানপ্লাস ৯ সিরিজের মতো এই ওয়ানপ্লাস ৮টি (OnePlus 8T) ফোনটিতে কোনও এক্সচেঞ্জ অফার থাকছে না।

ওয়ানপ্লাস নর্ড ছাড়

ওয়ানপ্লাস নর্ড ২ প্যাক-ম্যান এডিশনের (OnePlus Nord 2 PAC-MAN Edition) দাম এই মুহূর্তে ৩৭,৯৯৯ টাকা। তবে কমিউনিটি সেলে এই ফোনটিই আপনাকে ৩৪,৯৯৯ টাকায় অফার করা হবে। এক্ষেত্রে কাজে আসবে ICICI এবং Kotak Mahindra Bank-এর ডেবিট অথবা ক্রেডিট কার্ড। তার পরে আবার থাকছে ৩০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস। ফলে সব মিলিয়ে সেল থেকে এই ফোন কিনতে আপনার ৩১,৯৯৯ টাকা খরচ হবে।

ওয়ানপ্লাস নর্ড ২ (OnePlus Nord 2) ফোনের দাম বাজারে ২৯,৯৯৯ টাকা। ব্যাঙ্কের অফারে এই ফোনই আপনি পেয়ে যাবেন মাত্র ২৬,৯৯৯ টাকায়। এছাড়াও থাকছে এক্সচেঞ্জ বোনাসে ৩০০০ টাকা অতিরিক্ত ছাড়।

অন্য দিকে ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি (OnePlus Nord CE 5G) স্মার্টফোনে ফ্ল্যাট ১৫০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। এটি ব্যাঙ্ক অফারের ক্ষেত্রে প্রযোজ্য হবে। আবার এক্সচেঞ্জ বোনাসে আরও অতিরিক্ত ৩০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। ফলে এই ফোনটি কিনতে আপনার ২৪৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ২০৪৯৯ টাকা খরচ করতে হবে।

আরও পড়ুন: Flipkart Big Saving Days: মোটোরোলা ও আইফোনের এই সব মডেলের অফার হাতছাড়া করা যাবে না, এখনই জেনে নিন

আরও পড়ুন: HTC Wildfire E2: বাজারে আসতে চলেছে এইচটিসি-এর নতুন স্মার্টফোন, শক্তিশালী ব্যাটারির পাশাপাশি থাকছে একাধিক নতুন ফিচার…

আরও পড়ুন: MediaTek Dimensity 9000 5G: নতুন প্রসেসর নিয়ে এল মিডিয়াটেক, ২০২২ সালে ওপ্পো, ভিভো, শাওমির একাধিক ফোনে ব্যবহৃত হবে