Flipkart Big Saving Days: মোটোরোলা ও আইফোনের এই সব মডেলের অফার হাতছাড়া করা যাবে না, এখনই জেনে নিন

Smartphone Offers: মোটোরোলার দুটি স্মার্টফোন এবং একটি আইফোনে ব্যাপক ছাড় মিলছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ় সেলে। কত কম দামে আপনি ফোনগুলি কিনতে পারবেন, জেনে নিন।

Flipkart Big Saving Days: মোটোরোলা ও আইফোনের এই সব মডেলের অফার হাতছাড়া করা যাবে না, এখনই জেনে নিন
বছর শেষে ফের ফ্লিপকার্ট সেল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 3:46 PM

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল লাইভ হয়ে গিয়েছে। পাঁচ দিনের এই সেলে হরেক ব্র্যান্ডের স্মার্টফোন, ল্যাপটপ, ইয়ারবাডস, হোম অ্যাপ্লায়েন্সেস-সহ আরও একাধিক ডিভাইসে থাকছে আকর্ষণীয় ছাড়। ১৫ ডিসেম্বর থেকে ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য এই সেল লাইভ হয়েছে। ১৬ ডিসেম্বর অর্থাৎ বৃহস্পতিবার থেকে সমস্ত ফ্লিপকার্ট ইউজারদের জন্য এই সেল চালু হচ্ছে। চলবে ২১ ডিসেম্বর পর্যন্ত। ইলেকট্রনিক্স প্রডাক্ট ছাড়াও গারমেন্টস, ফার্নিচার এবং বিউটি প্রডাক্টেও থাকছে আকর্ষণীয় ছাড়।

এই বিগ সেভিং ডেজ় সেলে ফ্রি ডেলিভারি অফার করছে ফ্লিপকার্ট। কাস্টোমারদের জন্য ইজ়ি রিটার্ন (Easy Return) পরিষেবাও নিয়ে আসা হয়েছে। পাঁচ দিনের এই ফ্লিপকার্ট সেলে সবথেকে আকর্ষণীয় অফার থাকছে SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীদের জন্য। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকরা ক্রেডিট কার্ড ব্যবহার করে এবং EMI ট্রান্জাকশনে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। আইফোন ও মোটোরোলার বেশ কিছু স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ছাড়। কত কম দামে সেই সব ফোন আপনি কিনতে পারবেন, জেনে নিন।

আইফোন ১২ (iPhone 12)

এই সেলে অফারের পরে আইফোন ১২ মডেলের ৬৪জিবি ভ্যারিয়েন্টের দাম হয়ে যাচ্ছে ৫৪,১৯৯ টাকা। এমনিতে মার্কেটে এই ফোনের দাম ৬৯,৯৯৯ টাকা। SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে ১০ শতাংশ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট এবং এক্সচেঞ্জ বোনাস হিসেবে পেয়ে যাবেন ১৫,৪৫০ টাকা ছাড়। অর্থাৎ আপনার কাছে যদি একটি পুরনো আইফোন বা কোনও অ্যান্ড্রয়েড ফোনও থাকে, তাহলে তা এক্সচেঞ্জ করে আইফোন ১২ পেয়ে যেতে পারেন ১৫,৪৫০ টাকা ছাড়ে।

মোটো জি৬০ (Moto G60)

ভারতে মোটো জি৬০ ফোনটি লঞ্চ করা হয়েছিল ১৯,৯৯০ টাকা দামে। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ় সেলের সময় এই ফোনটিই আপনি পেয়ে যাবেন মাত্র ১৫,৯৯৯ টাকায়। SBI কার্ডহোল্ডাররা এই ফোন ক্রয় করলে পেয়ে যাবেন ১০% ছাড়। পাশাপাশি আবার ইনস্ট্যান্ট ডিসকাউন্টও অফার করছে ফ্লিপকার্ট।

মোটো এজ ২০ (Moto Edge 20)

এই মুহূর্তে ভারতের বাজারে সবথেকে স্লিমেস্ট ফোন হল এই মোটো এজ ২০। ব্যাপক ছাড় দেওয়া হচ্ছে এই স্মার্টফোনে। ভারতে এই মোটো এজ২০ ফোনটি লঞ্চ করা হয়েছিল ২৯,৯৯৯ টাকা দামে। সেই ফোনেই মিলছে ২০০০ টাকা ছাড়। ফলে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ় সেলে এই মোটো এজ ২০ ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে ২৭,৯৯৯ টাকা।

আরও পড়ুন: iQoo Neo 5S: ২০ ডিসেম্বর লঞ্চের আগেই প্রকাশ্যে আইকিউওও নিও ৫এস ফোনের ফার্স্ট লুক ও ফিচার্স

আরও পড়ুন: Moto G51 5G First Sale: মোটো জি৫১ ৫জি ফোনের সেল শুরু হল, ফ্লিপকার্টে EMI অফারে খরচ প্রতি মাসে মাত্র ৫২০ টাকা

আরও পড়ুন: Budget Smartphones of 2021: চলতি বছর ভারতে লঞ্চ হওয়া সেরা ৫ বাজেট স্মার্টফোন, দাম ১০ হাজারের কম